শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «   মাদকের বিরুদ্ধে যৌথ দল গঠন করবে যুক্তরাষ্ট্র-মেক্সিকো  » «   উট কিনলেন নায়িকা শিমলা  » «   আন্দোলনে নামার সময় জানাল বিএনপি  » «   সব জায়গায় জিয়া পরিবারের ভুল দেখেন প্রধানমন্ত্রী : ফখরুল  » «  

নিজের স্ত্রী-কন্যাকে ‘ভারতে পাচার’



আন্তর্জাতিক ডেস্ক::স্ত্রী-কন্যাকে তাদের ইচ্ছার বিরুদ্ধে জোর করে ভারতে নিয়ে যাওয়ায় সিডনিতে এক অস্ট্রেলীয় নাগরিকের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগে মামলা হয়েছে।

পুলিশ জানিয়েছে, মার্চে ২৭ বছর বয়সী ওই যুবক হুমকি, জোর-জবরদস্তি ও প্রতারণার মাধ্যমে স্ত্রীর ইচ্ছার বিরুদ্ধে স্ত্রী ও দুই মাস বয়সী কন্যাকে অস্ট্রেলিয়া ছাড়তে বাধ্য করেন।

এরপর তিনি তার ভারতে জন্ম নেয়া স্ত্রীর অস্ট্রেলীয় ভিসা বাতিলেরও চেষ্টা চালান বলে অভিযোগ রয়েছে। পুলিশের ভাষ্যমতে, ওই ব্যক্তি তার স্ত্রীর ভিসা ও সন্তানের অস্ট্রেলীয় পাসপোর্ট বাতিল করার চেষ্টা করে বিফল হন।

মানবপাচার, নথিপত্র জালিয়াতিসহ তিনটি অভিযোগে মঙ্গলবার ওই যুবককে সিডনির একটি আদালতে হাজির করা হয়। আইনি কারণে অস্ট্রেলীয় ওই নাগরিকের নাম প্রকাশ করা যায়নি বলে জানিয়েছে বিবিসি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: