শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

নিজের স্ত্রী-কন্যাকে ‘ভারতে পাচার’



আন্তর্জাতিক ডেস্ক::স্ত্রী-কন্যাকে তাদের ইচ্ছার বিরুদ্ধে জোর করে ভারতে নিয়ে যাওয়ায় সিডনিতে এক অস্ট্রেলীয় নাগরিকের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগে মামলা হয়েছে।

পুলিশ জানিয়েছে, মার্চে ২৭ বছর বয়সী ওই যুবক হুমকি, জোর-জবরদস্তি ও প্রতারণার মাধ্যমে স্ত্রীর ইচ্ছার বিরুদ্ধে স্ত্রী ও দুই মাস বয়সী কন্যাকে অস্ট্রেলিয়া ছাড়তে বাধ্য করেন।

এরপর তিনি তার ভারতে জন্ম নেয়া স্ত্রীর অস্ট্রেলীয় ভিসা বাতিলেরও চেষ্টা চালান বলে অভিযোগ রয়েছে। পুলিশের ভাষ্যমতে, ওই ব্যক্তি তার স্ত্রীর ভিসা ও সন্তানের অস্ট্রেলীয় পাসপোর্ট বাতিল করার চেষ্টা করে বিফল হন।

মানবপাচার, নথিপত্র জালিয়াতিসহ তিনটি অভিযোগে মঙ্গলবার ওই যুবককে সিডনির একটি আদালতে হাজির করা হয়। আইনি কারণে অস্ট্রেলীয় ওই নাগরিকের নাম প্রকাশ করা যায়নি বলে জানিয়েছে বিবিসি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: