সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেদারল্যান্ডে বাংলাদেশ নারী ক্রিকেট দলকে লাল গালিচা সংবর্ধনা  » «   বাজারে অ্যাপলের নতুন ল্যাপটপ  » «   বেলকে বিক্রি করতে প্রস্তুত রিয়াল: পেরেজ  » «   চায়ের বিজ্ঞাপনে ঐন্দ্রিলা  » «   দলের হারে যাকে দায়ী করছেন ক্রোয়েশিয়ার কোচ  » «   সিরিয়ায় ইসরায়েলের রকেট হামলায় ৯ সেনা নিহত  » «   ট্রাম্প-পুতিনের বৈঠকে কি হতে যাচ্ছে?  » «   আকর্ষণীয় চোখের কৌশল  » «   ভয়ে ‘মসজিদের ওযুখানায়’ রাত কাটাচ্ছে তরুণী!  » «   রাতে দেশ ছাড়ছেন মাশরাফি  » «   বিজয় উল্লাস করতে গিয়ে ২ ফ্রান্স সমর্থকের মৃত্যু  » «   দুই মামলায় খালেদার জামিন শুনানি আজ  » «   উড়ন্ত ট্রেন আসছে এবার !  » «   পানামা পেপারসে নামচার ব্যবসায়ীকে দুদকে জিজ্ঞাসাবাদ  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ, ধরা পরে অদ্ভুত কাণ্ড পুলিশ সদস্যের!  » «  

নিজের শিশুমেয়েকে ধর্ষণ করল বাবা!



নিউজ ডেস্ক::বান্দরবানে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা সাইদুল ইসলাম (৪৮) কে আটক করে পুলিশে দিয়েছে জনতা। ধর্ষিতার বড় বোনের বর্ণনায় ধর্ষনের স্বীকার ছোট বোন ছিদ্দিকনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী। তারা শহরের বনরূপা পাড়ার ছিদ্দিক নগরে বসবাস করেন।

সোমবার রাতে নিজ বাসায় এ ঘটনা ঘটে বলে জানায় ভিকটিম। অপরদিকে বড় বোনে নিজেও তাঁর পিতার বিরুদ্ধে ইতির্পূবে ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলেছিল। মঙ্গলবার (২ এপ্রিল) ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন পাথর শ্রমিক সাইদুলকে মারধর করে পুলিশের কাছে সোপর্দ করে।

স্থানীয়রা জানায় সোমবার রাতে বাসায় স্ত্রী না থাকার সুযোগে মেয়ের সাথে জোর করে শারীরিক সম্পর্ক করে সাইদুল। সকালে ঘটনাটি বড়বোনকে জানায়। তারা মায়ের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছিল। কিন্তু মঙ্গলবার (৩ এপ্রিল) ভিকটিম ঘটনাটি এলাকাবাসীকে জানালে তারা ধর্ষককে ধরে মারধর করে জুতার মালা গলায় দিয়ে এলাকায় ঘুরায়।

বিষয়টি বান্দরবান পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর জানালে তিনি অভিযুক্ত সাইদুলকে বান্দরবান পুলিশে সোপর্দ করে।

বান্দরবান সদর থানার অফিসার্স ইনচার্জ মো. গোলাম ছরোয়ার বলেন, বনরুপা পাড়ায় মেয়ের সাথে বাবা শারিরীক সম্পর্ক করেছে এধরনের অভিযোগ পেয়ে আমরা অভিযুক্ত পিতাকে আটক করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অভিযোগ স্বীকারও করেছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: