শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

নিজের শিশুমেয়েকে ধর্ষণ করল বাবা!



নিউজ ডেস্ক::বান্দরবানে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা সাইদুল ইসলাম (৪৮) কে আটক করে পুলিশে দিয়েছে জনতা। ধর্ষিতার বড় বোনের বর্ণনায় ধর্ষনের স্বীকার ছোট বোন ছিদ্দিকনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী। তারা শহরের বনরূপা পাড়ার ছিদ্দিক নগরে বসবাস করেন।

সোমবার রাতে নিজ বাসায় এ ঘটনা ঘটে বলে জানায় ভিকটিম। অপরদিকে বড় বোনে নিজেও তাঁর পিতার বিরুদ্ধে ইতির্পূবে ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলেছিল। মঙ্গলবার (২ এপ্রিল) ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন পাথর শ্রমিক সাইদুলকে মারধর করে পুলিশের কাছে সোপর্দ করে।

স্থানীয়রা জানায় সোমবার রাতে বাসায় স্ত্রী না থাকার সুযোগে মেয়ের সাথে জোর করে শারীরিক সম্পর্ক করে সাইদুল। সকালে ঘটনাটি বড়বোনকে জানায়। তারা মায়ের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছিল। কিন্তু মঙ্গলবার (৩ এপ্রিল) ভিকটিম ঘটনাটি এলাকাবাসীকে জানালে তারা ধর্ষককে ধরে মারধর করে জুতার মালা গলায় দিয়ে এলাকায় ঘুরায়।

বিষয়টি বান্দরবান পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর জানালে তিনি অভিযুক্ত সাইদুলকে বান্দরবান পুলিশে সোপর্দ করে।

বান্দরবান সদর থানার অফিসার্স ইনচার্জ মো. গোলাম ছরোয়ার বলেন, বনরুপা পাড়ায় মেয়ের সাথে বাবা শারিরীক সম্পর্ক করেছে এধরনের অভিযোগ পেয়ে আমরা অভিযুক্ত পিতাকে আটক করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অভিযোগ স্বীকারও করেছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: