শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিএনসিসি নির্বাচন বন্ধ: যা বলল ইসি  » «   আইভীর পেছনে পিস্তল হাতে থাকা সুমন যুবদলের : শামীম ওসমান  » «   বিজয় মেলায় জুয়া, ইউএনও’কে ব্যবস্থা নিতে নির্দেশ  » «   ‘সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে’  » «   শরীরের কোথায় তিল থাকলে আয় হবে প্রচুর!  » «   সিলেটে চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা,পা পিছলে ট্রেনে কাটা পড়ে মৃত্যু  » «   নরসিংদীতে ১১ দফা দাবিতে ইউএমসি পাটকল শ্রমিকদের বিক্ষোভ  » «   ১৩০০ রোহিঙ্গা বিদ্রোহীর নাম বাংলাদেশকে দিয়েছে মিয়ানমার  » «   ‘স্যার আপনার প্রবলেম এখনই সল্‌ভ করে দিচ্ছি’  » «   মৌসুমি হামিদের গোপন মেসেজ ফাঁস করলেন ফারিয়া!  » «   প্রণব মুখার্জিকে জার্সি উপহার দিলেন সাকিব  » «   বৌদ্ধদের ওপর গুলি, বহু হতাহত!  » «   ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার  » «   ১০ বছরে ২৯৫ কোটি ২২ লাখ ১৩ হাজার ৬৪ বই বিতরণ  » «   দুর্বল জিম্বাবুয়ের বিপক্ষে হারল হাথুরুসিংহের শ্রীলঙ্কা  » «  

নিজের মা সম্পর্কে যা বলেছিলেন অপু বিশ্বাস



বিনোদন ডেস্ক::বাংলা চলচ্চিত্রের অন্যতম এক জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। ২০০৪ সালে আমজাদ হোসেনের পরিচালনায় ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন। এরপর ২০০৬ সালে এফআই মানিকের পরিচালনায় ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন। এরপর কখনো আর পিছন ফিরে তাকতে হয়নি এই গ্লামারগার্লকে। আজও অপু বিশ্বাসের জয়রথ ছুটেই চলছে।

২০১৫ সালে মিডিয়াকে দেওয়া এক সাক্ষাতকারে অপু বলেছিলেন, ব্যক্তিজীবনে মা আমার তারকা। একদিকে তিনি যেমন আমার মা, তেমনি তিনি আমার ভালো বন্ধুর মতো। আমার চাচা ছিলেন যিনি বর্তমানে বেঁচে নেই। তিনি আমাকে অসম্ভব ভালোবাসতেন। চাচা আমার বাবার মত করে সবকিছুর খোঁজ খবর রাখতেন।

উল্লেখ্য, বছর খানেকের অজ্ঞাতবাস থেকে সম্প্রতি দেশে আসা অপু নিউজ টোয়েন্টিফোরকে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বলেন, শাকিবকে বিয়ের পর গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতায় তাদের এই সন্তানের জন্ম হয়। অবন্তী বিশ্বাস অপু থেকে ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম খান নাম নিয়ে শাকিবকে বিয়ে করার কথা বলেছেন তিনি। তার সন্তানের নাম আব্রাহাম খান জয় বলে জানান তিনি।

বাংলাদেশের এই সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন অপু।

টিভিতে সাক্ষাৎকারের পর তোলপাড় শুরু হলে রাজধানীর গুলশানের নিকেতনের বাড়িতেও সন্তানকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। কথা বলার সময় কখনও কাঁদছিলেন, আবার কখনও হাসছিলেনও এই অভিনেত্রী।

সব জল ঘোল করে অবশেষে অপু বিশ্বাস ছেলে স্বামী শাকিব খান নিয়ে বেশ ভালোই রয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: