মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «   বিতর্কিত পুরস্কারের নিয়তি নিয়ে জাজের প্রতিবাদ, কিন্তু….  » «   বাজারে এলো দেশে তৈরি প্রথম ফুল ভিউ ডিসপ্লের স্মার্টফোন  » «   তদন্ত করে ডিসির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস  » «   চট্টগ্রামে ঘর থেকে ১৫ ফুট লম্বা অজগর উদ্ধার  » «   চট্টগ্রাম হয়ে এলএনজি নিয়ে মাতারবাড়ি যাবে ‘এক্সিলেন্স’  » «   ‘বিনোদন নগরী’র উদ্বোধন করছেন সৌদি বাদশাহ  » «   চট্টগ্রাম ইন্ডি ফিল্ম ফেস্ট উপহার দিলো ‘দৃশ্যছায়া’  » «   শহীদ ফজলুল হক পৌর উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  » «   মিনিটে মেসির আয় ২৫ লাখ টাকা  » «   হাতী, জিরাফ, হিপ্পোর মৃত্যু হবে, বড় প্রাণী হবে ‘গরু’!  » «   ছেলেকে ক্রিকেটার বানাতে বাবার বাড়ি বিক্রি!  » «   পত্নীতলায় বীর মুক্তিযোদ্ধা নির্মল ঘোষের মৃত্যু : রাষ্ট্রীয় মর্যাদায় সৎকাজ সমপন্ন  » «   নির্বাচন কমিশনে নূন্যতম সৌজন্যবোধও নেই  ———————– : মোমিন মেহেদী  » «   সড়ক দুর্ঘটনায় নিহত রাজীব : মৃত্যুর আগে খালার কাছে যা বলেছিল সেই রাজীব!  » «  

নিজের মা সম্পর্কে যা বলেছিলেন অপু বিশ্বাস



বিনোদন ডেস্ক::বাংলা চলচ্চিত্রের অন্যতম এক জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। ২০০৪ সালে আমজাদ হোসেনের পরিচালনায় ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন। এরপর ২০০৬ সালে এফআই মানিকের পরিচালনায় ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন। এরপর কখনো আর পিছন ফিরে তাকতে হয়নি এই গ্লামারগার্লকে। আজও অপু বিশ্বাসের জয়রথ ছুটেই চলছে।

২০১৫ সালে মিডিয়াকে দেওয়া এক সাক্ষাতকারে অপু বলেছিলেন, ব্যক্তিজীবনে মা আমার তারকা। একদিকে তিনি যেমন আমার মা, তেমনি তিনি আমার ভালো বন্ধুর মতো। আমার চাচা ছিলেন যিনি বর্তমানে বেঁচে নেই। তিনি আমাকে অসম্ভব ভালোবাসতেন। চাচা আমার বাবার মত করে সবকিছুর খোঁজ খবর রাখতেন।

উল্লেখ্য, বছর খানেকের অজ্ঞাতবাস থেকে সম্প্রতি দেশে আসা অপু নিউজ টোয়েন্টিফোরকে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বলেন, শাকিবকে বিয়ের পর গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতায় তাদের এই সন্তানের জন্ম হয়। অবন্তী বিশ্বাস অপু থেকে ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম খান নাম নিয়ে শাকিবকে বিয়ে করার কথা বলেছেন তিনি। তার সন্তানের নাম আব্রাহাম খান জয় বলে জানান তিনি।

বাংলাদেশের এই সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন অপু।

টিভিতে সাক্ষাৎকারের পর তোলপাড় শুরু হলে রাজধানীর গুলশানের নিকেতনের বাড়িতেও সন্তানকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। কথা বলার সময় কখনও কাঁদছিলেন, আবার কখনও হাসছিলেনও এই অভিনেত্রী।

সব জল ঘোল করে অবশেষে অপু বিশ্বাস ছেলে স্বামী শাকিব খান নিয়ে বেশ ভালোই রয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: