শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

নিজের চেহারা নিয়ে যা বললেন মিশা সওদাগার



বিনোদন ডেস্ক::‘আমার চেহারাটা খারাপ হলেও মনটা পরিস্কার, আমার ব্যবহার খারাপ হলেও নিয়ত ভালো’ কথাগুলো জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগারের।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতি ও ঢাকা সিটি করপোরেশন (উত্তর) যৌথভাবে পরিস্কার পরিচ্ছন্ন অভিযানের আয়োজন করে। অভিযান শেষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় মিশা সওদাগার পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ে নিয়ে নানা কথা বলেন।

এসময় মিশা বলেন, পরিস্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। পরিস্কার পরিচ্ছন্নতার এই কর্মসূচিতে যারা এসেছেন যারা তাঁদের সবাইকে ধন্যবাদ। আমি ডাকলেই চলে আসেন তারা। এই যে এই অনুষ্ঠানে এতোজন উপস্থিত হয়েছে যে বসার জায়গা সবাইকে দিতে পারছি না। এটা ভালো লাগছে।

নতুন তারকাদের প্রতি ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমরা সব সময় ডাকলেই কাছে পাই আমার সামনে বসে আছেন অধরা, বিপাশা, শিপন তাদেরকে আমার পক্ষ থেকে ধন্যবাদ। ইমন, নিরবকে তো আমি মনেপ্রাণে ভালোবাসি, তাদেরকে সবসময় কাছে পাই। সকলের সম্মিলিত প্রচেষ্টা আমাদের লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করবে।

এফডিসির পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন ঢাকা উ. মেয়র প্রার্থী আতিকুল ইসলাম, সিটি কর্পোরেশনের সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট এর ডিজি কমোডোর আব্দুর রাজ্জাকসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তারা।

এছাড়াও আই আয়োজনে উপস্থিত ছিলেন, চিত্রনায়ক রুবেল, খল অভিনেতা মিশা সওদাগর, ডিপজল, শাহনূর, রোজিনা, নূতন। নতুন চিত্রশিল্পীদের মধ্যে ছিলেন বিপাশা কবির, জয় চৌধুরী, অধরা খান, নাদিম, শান প্রমুখ। অন্যদিকে পরিচালকদের মধ্যে এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন পরিচালক মুশফিকুর রহমান গুলজার, শাহ আলম কিরণ এবং গাজী মাহবুব প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: