মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

নিজের চেহারা নিয়ে যা বললেন মিশা সওদাগার



বিনোদন ডেস্ক::‘আমার চেহারাটা খারাপ হলেও মনটা পরিস্কার, আমার ব্যবহার খারাপ হলেও নিয়ত ভালো’ কথাগুলো জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগারের।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতি ও ঢাকা সিটি করপোরেশন (উত্তর) যৌথভাবে পরিস্কার পরিচ্ছন্ন অভিযানের আয়োজন করে। অভিযান শেষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় মিশা সওদাগার পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ে নিয়ে নানা কথা বলেন।

এসময় মিশা বলেন, পরিস্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। পরিস্কার পরিচ্ছন্নতার এই কর্মসূচিতে যারা এসেছেন যারা তাঁদের সবাইকে ধন্যবাদ। আমি ডাকলেই চলে আসেন তারা। এই যে এই অনুষ্ঠানে এতোজন উপস্থিত হয়েছে যে বসার জায়গা সবাইকে দিতে পারছি না। এটা ভালো লাগছে।

নতুন তারকাদের প্রতি ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমরা সব সময় ডাকলেই কাছে পাই আমার সামনে বসে আছেন অধরা, বিপাশা, শিপন তাদেরকে আমার পক্ষ থেকে ধন্যবাদ। ইমন, নিরবকে তো আমি মনেপ্রাণে ভালোবাসি, তাদেরকে সবসময় কাছে পাই। সকলের সম্মিলিত প্রচেষ্টা আমাদের লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করবে।

এফডিসির পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন ঢাকা উ. মেয়র প্রার্থী আতিকুল ইসলাম, সিটি কর্পোরেশনের সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট এর ডিজি কমোডোর আব্দুর রাজ্জাকসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তারা।

এছাড়াও আই আয়োজনে উপস্থিত ছিলেন, চিত্রনায়ক রুবেল, খল অভিনেতা মিশা সওদাগর, ডিপজল, শাহনূর, রোজিনা, নূতন। নতুন চিত্রশিল্পীদের মধ্যে ছিলেন বিপাশা কবির, জয় চৌধুরী, অধরা খান, নাদিম, শান প্রমুখ। অন্যদিকে পরিচালকদের মধ্যে এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন পরিচালক মুশফিকুর রহমান গুলজার, শাহ আলম কিরণ এবং গাজী মাহবুব প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: