সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ১৯  » «   গুরুতর অসুস্থ হয়ে সিএমএইচে ভর্তি এরশাদ  » «   প্রতিবন্ধী মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «   মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে লিগ্যাল নোটিশ  » «   মানুষের জীবনে দিনবদলের যাত্রা শুরু হয়েছে: প্রধানমন্ত্রী  » «   খাসোগি হত্যায় নগ্নসত্য বের করেই ছাড়ব: এরদোয়ান  » «   দুর্নীতির মামলায় অনুমতি ছাড়া সরকারি কর্মচারীদের গ্রেপ্তার নয়  » «   খাশোগির মৃত্যু : ফের সুর পাল্টাল সৌদি  » «   সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশ ঘিরে সরব বিএনপি  » «   তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত হয়ে ১৮ জনের প্রাণহানি  » «   যেসব শর্তে সিলেটে সমাবেশের অনুমতি পেল জাতীয় ঐক্যফ্রন্ট  » «   মাসুদা ভাট্টি ভীষণ রকম চরিত্রহীন: তসলিমা নাসরিন  » «   খাশোগিকে টুকরো টুকরো করে তুরস্কের জঙ্গলে ফেলা হয় : সৌদি  » «   নাইজেরিয়ায় তুচ্ছ ঘটনায় দাঙ্গা : নিহত ৫৫  » «   জাতীয় সংসদের শেষ অধিবেশনে প্রথম দিন যে বিলগুলোর উত্থাপন  » «  

নিজের চেহারা নিয়ে যা বললেন মিশা সওদাগার



বিনোদন ডেস্ক::‘আমার চেহারাটা খারাপ হলেও মনটা পরিস্কার, আমার ব্যবহার খারাপ হলেও নিয়ত ভালো’ কথাগুলো জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগারের।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতি ও ঢাকা সিটি করপোরেশন (উত্তর) যৌথভাবে পরিস্কার পরিচ্ছন্ন অভিযানের আয়োজন করে। অভিযান শেষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় মিশা সওদাগার পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ে নিয়ে নানা কথা বলেন।

এসময় মিশা বলেন, পরিস্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। পরিস্কার পরিচ্ছন্নতার এই কর্মসূচিতে যারা এসেছেন যারা তাঁদের সবাইকে ধন্যবাদ। আমি ডাকলেই চলে আসেন তারা। এই যে এই অনুষ্ঠানে এতোজন উপস্থিত হয়েছে যে বসার জায়গা সবাইকে দিতে পারছি না। এটা ভালো লাগছে।

নতুন তারকাদের প্রতি ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমরা সব সময় ডাকলেই কাছে পাই আমার সামনে বসে আছেন অধরা, বিপাশা, শিপন তাদেরকে আমার পক্ষ থেকে ধন্যবাদ। ইমন, নিরবকে তো আমি মনেপ্রাণে ভালোবাসি, তাদেরকে সবসময় কাছে পাই। সকলের সম্মিলিত প্রচেষ্টা আমাদের লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করবে।

এফডিসির পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন ঢাকা উ. মেয়র প্রার্থী আতিকুল ইসলাম, সিটি কর্পোরেশনের সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট এর ডিজি কমোডোর আব্দুর রাজ্জাকসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তারা।

এছাড়াও আই আয়োজনে উপস্থিত ছিলেন, চিত্রনায়ক রুবেল, খল অভিনেতা মিশা সওদাগর, ডিপজল, শাহনূর, রোজিনা, নূতন। নতুন চিত্রশিল্পীদের মধ্যে ছিলেন বিপাশা কবির, জয় চৌধুরী, অধরা খান, নাদিম, শান প্রমুখ। অন্যদিকে পরিচালকদের মধ্যে এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন পরিচালক মুশফিকুর রহমান গুলজার, শাহ আলম কিরণ এবং গাজী মাহবুব প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: