মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

নিজের কবর নিজেই খুঁড়লেন বৃদ্ধ!



বিচিত্রা ডেস্ক::৭০ বছর বয়সী বৃদ্ধ। বয়সের ভারে নুইয়ে পড়ার মতো অবস্থা তার। এ কারণে তিনি আগে থেকেই নিজের মৃত্যুর প্রস্তুতি নিয়ে রাখলেন। বলছি, ভারতের অন্ধ্র প্রদেশের বাসিন্দা লাচ্চি রেড্ডির কথা।

সম্প্রতি লাচ্চি রেড্ডি নিজের বাড়ির পাশে মাঠের এক কর্ণারে মাটি খুঁড়তে থাকে। প্রথম দিকে কোনো কিছু অনুমান করা না গেলেও পরে দেখা যায়, তিনি একটি কবর খনন করেছেন। কবরে নেমে মাপ-জোপ ঠিক আছে কি না, তাও খতিয়ে দেখে নেন এই ৭০ বছরের বৃদ্ধ।

পরে অবশ্য ওই ব্যক্তি নিজেই জানিয়েছেন, তিনি একটি বিশেষ কারণেই স্বেচ্ছায় নিজের কবর খুঁড়েছেন।

ঠিক কি কারণে নিজেই নিজের কবর খুঁড়ছেন এমন এক প্রশ্নের উত্তরে ওই বৃদ্ধ জানান, ঈশ্বরের ডাক এসেছে। তাই তাকে এবার পৃথিবী থেকে বিদায় নিতে হবে। তাই এখনই সব রকম ব্যবস্থা সেরে ফেলছেন।

স্থানীয়রা ওই বৃদ্ধের এমন যুক্তিতে হতবাক। অপ্রীতিকর ঘটনা আটকাতে এরপর খবর দেয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, লাচ্চি রেড্ডি পরিবার-পরিজন ছেড়ে সাধুদের জীবনই অতিবাহিত করতেন। হঠাৎই একদিন তার মনে হয় ঈশ্বর তাকে ডাকছেন। ঈশ্বরের নির্দেশ মেনে পৃথিবী ছাড়তেই কবর খোঁড়ার কাজ করছিলেন তিনি। তবে অঘটন ঘটার আগেই তাঁকে রক্ষা করে পুলিশ।

ভবিষ্যতে যাতে তিনি এমন কোনো পদক্ষেপ না নেন, তার জন্য ওই বৃদ্ধ ও তার মেয়েকে কাউন্সেলিং করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: