মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «   জেএসসি পরীক্ষায় প্রশ্ন ফাঁসে সতর্ক সরকার: শিক্ষামন্ত্রী  » «   #মিটু বিতর্ক: মামলা করলেন প্রতিমন্ত্রী আকবর  » «   সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে বাংলাদেশ- প্রধানমন্ত্রী  » «   জিজ্ঞাসাবাদের সময় মৃত্যু হয় খাশোগির, সৌদি স্বীকারোক্তির প্রস্তুতি  » «   শ্রমিক নয়, গণমাধ্যম কর্মী হচ্ছেন সাংবাদিকরা  » «   জঙ্গি আস্তানা সন্দেহে দু’টি বাড়ি ঘেরাও সিটিটিসির ইউনিটের  » «   ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «  

নিজের কবর নিজেই খুঁড়লেন বৃদ্ধ!



বিচিত্রা ডেস্ক::৭০ বছর বয়সী বৃদ্ধ। বয়সের ভারে নুইয়ে পড়ার মতো অবস্থা তার। এ কারণে তিনি আগে থেকেই নিজের মৃত্যুর প্রস্তুতি নিয়ে রাখলেন। বলছি, ভারতের অন্ধ্র প্রদেশের বাসিন্দা লাচ্চি রেড্ডির কথা।

সম্প্রতি লাচ্চি রেড্ডি নিজের বাড়ির পাশে মাঠের এক কর্ণারে মাটি খুঁড়তে থাকে। প্রথম দিকে কোনো কিছু অনুমান করা না গেলেও পরে দেখা যায়, তিনি একটি কবর খনন করেছেন। কবরে নেমে মাপ-জোপ ঠিক আছে কি না, তাও খতিয়ে দেখে নেন এই ৭০ বছরের বৃদ্ধ।

পরে অবশ্য ওই ব্যক্তি নিজেই জানিয়েছেন, তিনি একটি বিশেষ কারণেই স্বেচ্ছায় নিজের কবর খুঁড়েছেন।

ঠিক কি কারণে নিজেই নিজের কবর খুঁড়ছেন এমন এক প্রশ্নের উত্তরে ওই বৃদ্ধ জানান, ঈশ্বরের ডাক এসেছে। তাই তাকে এবার পৃথিবী থেকে বিদায় নিতে হবে। তাই এখনই সব রকম ব্যবস্থা সেরে ফেলছেন।

স্থানীয়রা ওই বৃদ্ধের এমন যুক্তিতে হতবাক। অপ্রীতিকর ঘটনা আটকাতে এরপর খবর দেয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, লাচ্চি রেড্ডি পরিবার-পরিজন ছেড়ে সাধুদের জীবনই অতিবাহিত করতেন। হঠাৎই একদিন তার মনে হয় ঈশ্বর তাকে ডাকছেন। ঈশ্বরের নির্দেশ মেনে পৃথিবী ছাড়তেই কবর খোঁড়ার কাজ করছিলেন তিনি। তবে অঘটন ঘটার আগেই তাঁকে রক্ষা করে পুলিশ।

ভবিষ্যতে যাতে তিনি এমন কোনো পদক্ষেপ না নেন, তার জন্য ওই বৃদ্ধ ও তার মেয়েকে কাউন্সেলিং করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: