সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «   ফেনীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৬  » «   আজ পবিত্র হজ  » «   নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «   ‘এবার নয়, সংলাপ হবে পরবর্তী নির্বাচনে’  » «  

নিজের কবর নিজেই খুঁড়লেন বৃদ্ধ!



বিচিত্রা ডেস্ক::৭০ বছর বয়সী বৃদ্ধ। বয়সের ভারে নুইয়ে পড়ার মতো অবস্থা তার। এ কারণে তিনি আগে থেকেই নিজের মৃত্যুর প্রস্তুতি নিয়ে রাখলেন। বলছি, ভারতের অন্ধ্র প্রদেশের বাসিন্দা লাচ্চি রেড্ডির কথা।

সম্প্রতি লাচ্চি রেড্ডি নিজের বাড়ির পাশে মাঠের এক কর্ণারে মাটি খুঁড়তে থাকে। প্রথম দিকে কোনো কিছু অনুমান করা না গেলেও পরে দেখা যায়, তিনি একটি কবর খনন করেছেন। কবরে নেমে মাপ-জোপ ঠিক আছে কি না, তাও খতিয়ে দেখে নেন এই ৭০ বছরের বৃদ্ধ।

পরে অবশ্য ওই ব্যক্তি নিজেই জানিয়েছেন, তিনি একটি বিশেষ কারণেই স্বেচ্ছায় নিজের কবর খুঁড়েছেন।

ঠিক কি কারণে নিজেই নিজের কবর খুঁড়ছেন এমন এক প্রশ্নের উত্তরে ওই বৃদ্ধ জানান, ঈশ্বরের ডাক এসেছে। তাই তাকে এবার পৃথিবী থেকে বিদায় নিতে হবে। তাই এখনই সব রকম ব্যবস্থা সেরে ফেলছেন।

স্থানীয়রা ওই বৃদ্ধের এমন যুক্তিতে হতবাক। অপ্রীতিকর ঘটনা আটকাতে এরপর খবর দেয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, লাচ্চি রেড্ডি পরিবার-পরিজন ছেড়ে সাধুদের জীবনই অতিবাহিত করতেন। হঠাৎই একদিন তার মনে হয় ঈশ্বর তাকে ডাকছেন। ঈশ্বরের নির্দেশ মেনে পৃথিবী ছাড়তেই কবর খোঁড়ার কাজ করছিলেন তিনি। তবে অঘটন ঘটার আগেই তাঁকে রক্ষা করে পুলিশ।

ভবিষ্যতে যাতে তিনি এমন কোনো পদক্ষেপ না নেন, তার জন্য ওই বৃদ্ধ ও তার মেয়েকে কাউন্সেলিং করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: