সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৩০০ আসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ ইসির  » «   পাকিস্তানি স্নাইপারের গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত  » «   সংসদ নির্বাচনে মাশরাফি : কী বলছে ক্রিকেটীয় আইন?  » «   তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী  » «   একাদশ সংসদ নির্বাচনে পুনঃতফসিল: ৩০ ডিসেম্বর ভোট  » «   আজ সেই ভয়াল ১২ নভেম্বর  » «   রামমন্দির নিয়ে শান্তিপূর্ণ সমাধান চান মুসলিমরা: আব্বাস নাকভি  » «   জ্বলছে ক্যালিফোর্নিয়া! আতঙ্কে বাড়ি ছাড়ছেন হলিউড তারকারা  » «   বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু, খালেদার জন্য ৩ আসনের ফরম  » «   গাজায় ইসরাইলি সেনাদের কমান্ডো হামলায় ৭ ফিলিস্তিনি নিহত  » «   খালেদা জিয়ার সঙ্গে আজ দেখা করবেন বিএনপি নেতারা  » «   বিএনপির কাছে যেসব আসন দাবি করেছে শরিকরা  » «   নির্বাচনে সব দলের অংশগ্রহণে গণতন্ত্র আরও শক্তিশালী হবে- প্রধানমন্ত্রী  » «   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে ট্রানজিট ক্যাম্প প্রস্তুত  » «   সিলেট-১ আসনে মনোনয়ন কিনলেন কামরান  » «  

নিজের ওয়ান্টেড বিজ্ঞাপন দিয়ে জেলহাজতে



fbতথ্যপ্রযুক্তি ডেস্ক :: ‘রেয়ায় ডন, লেভি চার্লস। বয়স ২৩। সাদা চামড়ার এই ব্যক্তির উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি। ১৬০#, স্বর্ণকেশধারী। চোখের রঙ নীল। এই ব্যক্তি জালিয়াতির সঙ্গে যুক্ত। একে ধরিয়ে দিলে নগদ ২ হাজার ৫০০ ডলার পুরস্কার দেয়া হবে’। ফেসবুকে নিজের ছবি সাঁটিয়ে এসব কথা লিখে পোস্ট দিয়েছিলেন লেভি চার্লস রেয়ারডন। পোস্টের নিচে নিজে একটা লাইকও দিয়েছিলেন। আর তাতেই কাল হলো তার। শ্রীঘরে যেতে হলো তাকে।

এই ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের মন্টানায়। লেভি চার্লস নামের ঐ ব্যক্তি ফেসবুকে স্থানীয় অপরাধ নির্মূল কমিটির পেজে নিজের ছবি পোস্ট করে তাতে লাইক দিয়ে ফেঁসে গেছেন। তার বিরুদ্ধে ফটকামির অভিযোগ এনেছে পুলিশ। তাকে গেপ্তার করে আইনের আওতায় আনা হয়েছে।

পুলিশকে বিভ্রান্ত করার জন্য তার জেল এবং অর্থদণ্ড দু’টোই হতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: