রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

নিজের ওয়ান্টেড বিজ্ঞাপন দিয়ে জেলহাজতে



fbতথ্যপ্রযুক্তি ডেস্ক :: ‘রেয়ায় ডন, লেভি চার্লস। বয়স ২৩। সাদা চামড়ার এই ব্যক্তির উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি। ১৬০#, স্বর্ণকেশধারী। চোখের রঙ নীল। এই ব্যক্তি জালিয়াতির সঙ্গে যুক্ত। একে ধরিয়ে দিলে নগদ ২ হাজার ৫০০ ডলার পুরস্কার দেয়া হবে’। ফেসবুকে নিজের ছবি সাঁটিয়ে এসব কথা লিখে পোস্ট দিয়েছিলেন লেভি চার্লস রেয়ারডন। পোস্টের নিচে নিজে একটা লাইকও দিয়েছিলেন। আর তাতেই কাল হলো তার। শ্রীঘরে যেতে হলো তাকে।

এই ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের মন্টানায়। লেভি চার্লস নামের ঐ ব্যক্তি ফেসবুকে স্থানীয় অপরাধ নির্মূল কমিটির পেজে নিজের ছবি পোস্ট করে তাতে লাইক দিয়ে ফেঁসে গেছেন। তার বিরুদ্ধে ফটকামির অভিযোগ এনেছে পুলিশ। তাকে গেপ্তার করে আইনের আওতায় আনা হয়েছে।

পুলিশকে বিভ্রান্ত করার জন্য তার জেল এবং অর্থদণ্ড দু’টোই হতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: