বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শাবিতে ভর্তি পরীক্ষা: এসএমপির ১৩টি সচেতনতামূলক নির্দেশনা  » «   ব্রিটেনে ট্রাক কন্টেইনার থেকে ৩৯ মরদেহ উদ্ধার  » «   হংকংয়ের বিতর্কিত প্রত্যর্পণ বিল বাতিল  » «   প্রাথমিক শিক্ষকদের সমাবেশে পুলিশের লাঠিচার্জ, আহত ১০  » «   তাহিরপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণে, ধর্ষক আটক  » «   ক্যাসিনোকাণ্ডে এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  » «   পবিত্র আখেরি চাহার শোম্বা আজ  » «   অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার  » «   প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «  

নিজের আয়ে বাড়ি কিনল ৬ বছরের শিশু!



নিউজ ডেস্ক:: মাত্র ছয় বছর বয়সেই নিজের আয় থেকে বাড়ি কিনেছে শিশুটি। তাও আশি লাখ মার্কিন ডলার দিয়ে। যা বাংলাদেশি মুদ্রায় আটষট্টি কোটি টাকা। অবিশ্বাস্য হলেও সত্যিই এ ঘটনাটি ঘটেছে দক্ষিণ কোরিয়ায়।

জানা গেছে, বোরাম নামের ওই শিশুটি নিজের নামে দুটি ইউটিউব চ্যানেল খুলেছে। তার একটি চ্যানেলের দর্শক সংখ্যা ১ কোটি ৩৬ লাখ এবং অপরটির ১ কোটি ৭৬ লাখ। বিপুল ফলোয়ার থাকা এই দুটি ইউটিউব চ্যানেল থেকে বোরামের প্রতি মাসে আয় ২৫ কোটি টাকার কাছাকাছি। সেই টাকা দিয়েই ওই বাড়ি কিনেছে সে।

আরো জানা গেছে, একটি চ্যানেলে বিভিন্ন রকম পুতুলের আপডেট দিয়ে থাকে বোরাম। আর অন্য চ্যানেলে তাকে তাৎক্ষণিক (ইন্সট্যান্ট) নুডলস বানাতে দেখা গেছে।

এদিকে এতো অল্প বয়সে ইউটিউব চ্যানেল চালানো ঠিক হচ্ছে কি না তা নিয়ে আছে নানা বিতর্ক। দক্ষিণ কোরিয়ার সাধারণ নাগরিকরা বোরামের বিরুদ্ধে সেভ দ্য চিলড্রেনের কাছে নালিশ জানিয়েছিল। কেউ কেউ তার বিরুদ্ধে আদালতে পর্যন্ত গিয়েছে। কিন্তু আদালত বোরামের পক্ষেই রায় দিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: