শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

নিজের আয়ে বাড়ি কিনল ৬ বছরের শিশু!



নিউজ ডেস্ক:: মাত্র ছয় বছর বয়সেই নিজের আয় থেকে বাড়ি কিনেছে শিশুটি। তাও আশি লাখ মার্কিন ডলার দিয়ে। যা বাংলাদেশি মুদ্রায় আটষট্টি কোটি টাকা। অবিশ্বাস্য হলেও সত্যিই এ ঘটনাটি ঘটেছে দক্ষিণ কোরিয়ায়।

জানা গেছে, বোরাম নামের ওই শিশুটি নিজের নামে দুটি ইউটিউব চ্যানেল খুলেছে। তার একটি চ্যানেলের দর্শক সংখ্যা ১ কোটি ৩৬ লাখ এবং অপরটির ১ কোটি ৭৬ লাখ। বিপুল ফলোয়ার থাকা এই দুটি ইউটিউব চ্যানেল থেকে বোরামের প্রতি মাসে আয় ২৫ কোটি টাকার কাছাকাছি। সেই টাকা দিয়েই ওই বাড়ি কিনেছে সে।

আরো জানা গেছে, একটি চ্যানেলে বিভিন্ন রকম পুতুলের আপডেট দিয়ে থাকে বোরাম। আর অন্য চ্যানেলে তাকে তাৎক্ষণিক (ইন্সট্যান্ট) নুডলস বানাতে দেখা গেছে।

এদিকে এতো অল্প বয়সে ইউটিউব চ্যানেল চালানো ঠিক হচ্ছে কি না তা নিয়ে আছে নানা বিতর্ক। দক্ষিণ কোরিয়ার সাধারণ নাগরিকরা বোরামের বিরুদ্ধে সেভ দ্য চিলড্রেনের কাছে নালিশ জানিয়েছিল। কেউ কেউ তার বিরুদ্ধে আদালতে পর্যন্ত গিয়েছে। কিন্তু আদালত বোরামের পক্ষেই রায় দিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: