রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «   রাতে মোবাইল ব্যবহার করলে হয়ে যাবেন অন্ধ!  » «   ৬ মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার  » «   সৌন্দর্যের ৫ গোপন রহস্য!  » «   পরকীয়া প্রেমিকসহ চেয়ারম্যান-কন্যা আটক!  » «   হাত-পা বেঁধে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি  » «   ছবি আঁকলেন প্রধানমন্ত্রী  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘মাদকের বিরুদ্ধে অভিযান কিন্তু চলছে’  » «   তাসপিয়া হত্যা মামলার আসামি আদনানের বাবার বক্তব্য!  » «   রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «  

নিজেকে আরো সুন্দর করে তুলতে ব্যবহার করুন এই ৭ তেল



লাইফস্টাইল ডেস্ক::সকল মানুষই আশা করে নিজেকে আরো বেশি সুন্দর করে তুলতে। আর নিজেকে সুন্দর করে তুলতে চাইলে ব্যবহার করতে পারেন এমন কয়েকটি তেল যা নিচের এই প্রতিবেদনটিতে আলোচনা করা হলো-

১. শীতকালের সব চেয়ে বড় ধরনের সমস্যা হল পা ফাটা। আর এই সমস্যা থেকে রক্ষা পেতে অলিভ অয়েল ব্যবহার করা যেতে পারে। এতে দারুণ ফল পাওয়া যায়।

২. তিলের তেলে রয়েছে নানা ধরনের গুণ। যেমন তিল তেল দাঁতের মাড়ির সমস্যা মেটাতে সাহায্য করে। মাড়ি আলদা হয়ে যাওয়া, মাড়ি থেকে রক্ত পড়া রোধ করে।

৩. আমন্ড অয়েলে প্রচুর পরিমাণে ভিটামিন এবং মিনারেল রয়েছে। যেটা আপনার নখ এবং কিউটিকলের আর্দ্রতা বজায় রাখে। একই সঙ্গে নখের হলুদ ছোপও দূর করতে সাহার্য্য করে।

৪. ক্যাস্টর অয়েল চোখের পাতায় এবং ভ্রু তে লাগালে খুব ভাল ফল পাওয়া যায়। ক্যাস্টর অয়েল ব্যবহার করলে চোখের পাতা এবং ভ্রু ঘন হয়।

৫. তিসির তেল শরীর ডিটক্স করে মেটাবলিজমের হার ঠিকঠাক রাখে। সেই কারণে তিসির তেল ব্যবহার করে শরীরের মাপ আয়ত্তে রাখা যায়।

৬. মাথার চুল পড়া বন্ধ করতে কে না চায়, হিবিসকাস অয়েল চুল পড়ার সমস্যা দূর করে। একই সঙ্গে চুল দ্রুত বেড়ে ওঠে।

৭. টি ট্রি অয়েল বা চা গাছের তেল ব্রণর সমস্যা দূর করে। তাই ব্রণ সমস্যা দূর করতে চাইলে টি ট্রি অয়েল ব্যবহার করতে পারেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: