বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পেটে গজ রেখে সেলাই: ক্ষতিগ্রস্ত মাকসুদা ৯ লাখ টাকা পাবেন  » «   হোটেলের খাবার খেয়ে অসুস্থ ৩০ শিক্ষার্থী  » «   মাটির নিচে মাইন শনাক্ত করবে বাংলাদেশের রোবট  » «   জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণার আহ্বান তুরস্কের  » «   ফেরদৌসি প্রিয়ভাষিণী ও প্রাণিসম্পদ মন্ত্রীকে দেখতে গেলেন ডেপুটি স্পিকার  » «   বিএনপির বিক্ষোভ সমাবেশ  » «   টয়লেটে গোপনে নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, আত্মহত্যার চেষ্টা  » «   ও আইসি সম্মেলনে রাষ্ট্রপতি‘মুসলিম দেশগুলোর নিশ্চুপ থাকার সুযোগ নেই’  » «   পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «  

নিজেকে আরো সুন্দর করে তুলতে ব্যবহার করুন এই ৭ তেল



লাইফস্টাইল ডেস্ক::সকল মানুষই আশা করে নিজেকে আরো বেশি সুন্দর করে তুলতে। আর নিজেকে সুন্দর করে তুলতে চাইলে ব্যবহার করতে পারেন এমন কয়েকটি তেল যা নিচের এই প্রতিবেদনটিতে আলোচনা করা হলো-

১. শীতকালের সব চেয়ে বড় ধরনের সমস্যা হল পা ফাটা। আর এই সমস্যা থেকে রক্ষা পেতে অলিভ অয়েল ব্যবহার করা যেতে পারে। এতে দারুণ ফল পাওয়া যায়।

২. তিলের তেলে রয়েছে নানা ধরনের গুণ। যেমন তিল তেল দাঁতের মাড়ির সমস্যা মেটাতে সাহায্য করে। মাড়ি আলদা হয়ে যাওয়া, মাড়ি থেকে রক্ত পড়া রোধ করে।

৩. আমন্ড অয়েলে প্রচুর পরিমাণে ভিটামিন এবং মিনারেল রয়েছে। যেটা আপনার নখ এবং কিউটিকলের আর্দ্রতা বজায় রাখে। একই সঙ্গে নখের হলুদ ছোপও দূর করতে সাহার্য্য করে।

৪. ক্যাস্টর অয়েল চোখের পাতায় এবং ভ্রু তে লাগালে খুব ভাল ফল পাওয়া যায়। ক্যাস্টর অয়েল ব্যবহার করলে চোখের পাতা এবং ভ্রু ঘন হয়।

৫. তিসির তেল শরীর ডিটক্স করে মেটাবলিজমের হার ঠিকঠাক রাখে। সেই কারণে তিসির তেল ব্যবহার করে শরীরের মাপ আয়ত্তে রাখা যায়।

৬. মাথার চুল পড়া বন্ধ করতে কে না চায়, হিবিসকাস অয়েল চুল পড়ার সমস্যা দূর করে। একই সঙ্গে চুল দ্রুত বেড়ে ওঠে।

৭. টি ট্রি অয়েল বা চা গাছের তেল ব্রণর সমস্যা দূর করে। তাই ব্রণ সমস্যা দূর করতে চাইলে টি ট্রি অয়েল ব্যবহার করতে পারেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: