সোমবার, ১১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাবরি মসজিদের রায় দিল যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত বিচারপতি!  » «   মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা  » «   ভারতে বাংলাদেশের নতুন হাইকমিশনার মুহম্মদ ইমরান  » «   সুলতান মনসুর বেইমান মুনাফিক : মিসবাহ সিরাজ  » «   স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গেলেন মেয়র, ভয়ে চুপ স্বামী  » «   বিপুল উৎসাহ উদ্দীপনায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জেলা যুবলীগ  » «   পাকিস্তানের জাদুঘরে অভিনন্দনের মূর্তি, সোশ্যাল মিডিয়ায় ঝড়  » «   ঘূর্ণিঝড় বুলবুলে তছনছ সাকিবের কাঁকড়ার খামার  » «   টিউলিপের প্রচারণায় লন্ডনের দুয়ারে দুয়ারে সিলেটিরা  » «   বসন্তের কোকিলদের দলে ভেড়াবেন না: ওবায়দুল কাদের  » «   ১৫ বছর পর পাকিস্তান থেকে পেঁয়াজ আনছে বাংলাদেশ  » «   দেশকে এবারও বাঁচিয়ে দিলো সুন্দরবন  » «   ঘূর্ণিঝড়ে ৫ হাজার ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২ : ত্রাণ প্রতিমন্ত্রী  » «   রিফাত শরিফ হত্যাকাণ্ড: বেরিয়ে এসেছে নতুন তথ্য  » «   ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে লন্ডভন্ড খুলনা, নিহত ১  » «  

নিজামীর বাড়িতে হঠাৎ চাঞ্চল্য



Nizami-Son-Home-bg20160511135324নিউজ ডেস্ক: পাবনা উপজলা সদর থেকে পাকা সড়ক ধরে কয়েক কিলোমিটার পূর্বদিকে গেলে ধোপাদহ ইউনিয়নের মনমথপুর গ্রাম। সেই গ্রামের রাস্তার পাশেই দেখা মিলবে টিনশেড ঘেরা চারচালা টিনের কয়েকটি ঘর।

দীর্ঘদিন ধরে মেরামত না করায় ঘরগুলো হয়েছে জীর্ণ-শীর্ণ। ঘরগুলোর সামনে আছে একটি বড় কাঁঠাল গাছ, পাশেই একটি মসজিদ। এর মধ্যে একটি ঘরে থাকতেন যুদ্ধাপরাধের দায়ে মৃত্যুদণ্ড কার্যকর হওয়া জামায়াতের আমির মতিউর রহমান নিজামী। তবে সেটা বহু বছর আগের কথা। সময়ের ব্যবধানে জামায়াতের এই নেতা হয়ে ওঠেন প্রভাবশালী। সপরিবারে পাড়ি জমান ঢাকায়। এরপর রাজনৈতিক কারণ ছাড়া গ্রামে তেমন আসতেন না নিজামী।

বুধবার (১১ মে) ভোর থেকেই সেই বাড়িতে দেখা গেলো নিজামীর দুই ছেলে ব্যারিস্টার নাজিব মোমেন ও ডা. নাঈমুর রহমান খালেদসহ অসংখ্য স্বজন ও দলীয় নেতাকর্মীদের।

দাফন শেষে নিজামীর দুই ছেলে বাড়িতে অবস্থান নেন। এ সময় স্বজন ও দলের নেতাকর্মীরা দুই ভাইয়ের সঙ্গে করমর্দন করেন। বেলা ৯টার দিকে ব্যারিস্টার নাজিব মোমেন উপস্থিত লোকজনের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যও রাখেন।

মঙ্গলবার (১০ মে) মধ্যরাত পর্যন্ত বাড়িটি অনেকটা জনমানবশূন্য ছিলো। নিজামীর মৃত্যুদণ্ড কার্যকর হওয়ার পর হঠাৎ বাড়িটি ঘিরে চাঞ্চল্য সৃষ্টি হয়। বাড়িটিতে বর্তমানে বসবাস করেন নিজামীর ভাতিজা আব্দুর রহিম ও পরিবার।

নিজামী জীবিত থাকা অবস্থায় গ্রামে আসলে বাড়িটিতে থাকতেন বলেও জানান আব্দুর রহিম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: