শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

নিখোঁজ ৪ শিক্ষার্থীফিরে এলেন মেহেদি



রাজধানীর বনানী এলাকা থেকে ২০১৬ সালের ডিসেম্বর মাসে ‘নিখোঁজ’ হওয়া চার শিক্ষার্থীর মধ্যে একজন ফিরে এসেছেন। তাঁর নাম মেহেদি হাসান। তবে বাকি তিন তরুণের কোনো খোঁজ জানেন না বলে জানিয়েছে এই তরুণ।

১৮ এপ্রিল মঙ্গলবার বিকেলে মেহেদীর স্ত্রী মোসাম্মৎ শারমিন আক্তার রিংকি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মেহেদী কোথায় ছিল কিছুই জানেন না। তিনি কিছু মনে করতেও পারছেন না। ফিরে আসার পর মেহেদী বাবুগঞ্জ থানায় গিয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ডিএমপি নিউজ জানিয়েছে, ‘আজ সকাল ৮টার দিকে মেহেদী নিজেকে সাভারের নবীনগর এলাকায় আবিষ্কার করেন। পরে সেখান থেকে সে (মেহেদী) তার নিজ বাড়ি বরিশালের বাবুগঞ্জে ফিরে যায়। এতদিন কোথায় ছিল এমন প্রশ্নে কিছুই বলতে পারেনি মেহেদী।’

মেহেদী জানান, ঘটনার দিন তিনি বনানীর নর্দান ক্যাফে থেকে রিকশা ঠিক করছিলেন। এ সময় তার সঙ্গে ছিলেন তাঁর বন্ধু সুজন। ওই সময় এক বা একাধিক ব্যক্তি তাঁর হাত ধরে একটি গাড়িতে ওঠায়। এরপর তার আর কিছু মনে নেই।

তিনি আরো জানান, নর্দান রেস্তোরা ছাড়ার পর সুজনসহ বাকি তিন বন্ধুর কথা তিনি বলতে পারেন না। একটি বহুজাতিক কোম্পানিতে চাকরির পরীক্ষা দিতে গত বছরের ১৯ নভেম্বর তিনি ঢাকায় এসেছিলেন। থাকতেন রায়ের বাজারে এক ফুপুর বাড়িতে। মেহেদি বরিশালের বিএম কলেজের ছাত্র।

বাবুগঞ্জ থানার ওসি মো. আব্দুস সালাম বলেন, সে (মেহেদী হাসান) বর্তমানে বাবুগঞ্জ থানায় আছে। তাকে জিজ্ঞাসাবাদ করছি, সে এতদিন কোথায় ছিল আমরা তা জানার চেষ্টা করছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: