রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত  » «   মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «   যুবলীগের সম্মেলন: চেয়ারম্যান পদে যাদের নাম আলোচনায়  » «  

নিখোঁজ বিএনপি নেতা সাদাত গ্রেপ্তার



নিউজ ডেস্ক::নিখোঁজ থাকার চার মাস পর বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও এবিএন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ সাদাত আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে রামপুরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবির একটি দল।

গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. ইউসুফ আলী জানিয়েছেন, গাড়ি পোড়ানোর একটি মামলায় সৈয়দ সাদাত আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

সাদাতের স্ত্রী লুনা সাদাত আহমেদ গণমাধ্যমকে জানান, আমরা এখনও কোনো খোঁজ পাইনি। মিডিয়া থেকে আমরা শুনছি। আমরা খোঁজ নিচ্ছি।

তিনি বলেন, গত ২২ আগস্ট আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে ৭/৮ জন মাইক্রোবাসে করে সাদাত আহমেদকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

সাদাত আহমেদ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং চট্টগ্রাম দক্ষিণ বিএনপির সহ-সভাপতি। তিনি রাউজান থেকে আগামী নির্বাচনে প্রার্থী হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন বলে তার স্বজনেরা জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: