বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

নিখোঁজ নেতা-কর্মীর পরিবারদের খালেদা জিয়ার ‘ঈদ উপহার’



নিউজ ডেস্ক:: বিএনপির নিখোঁজ নেতা-কর্মীর পরিবার, স্বজন, ও শিশু-কিশোরদের ঈদ উপহার দিয়েছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া। রোববার (২ জুন) গুলশান বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠানে কারাবন্দী খালেদা জিয়ার পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঈদ উপহার নেতা-কর্মীদের পরিবারের সদস্যদের হাতে তুলে দেন।

বিভিন্ন সময়ে ‘গুম’-খুনের’ শিকার হওয়া নেতাকর্মীদের পরিবারের সদস্যদের সম্মানে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতারের পূর্বে লন্ডন থেকে স্কাইপে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে উপস্থিত পরিবারের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং খোঁজ-খবর নেন।

অনুষ্ঠানে নিখোঁজ নেতাদের পরিবারের সদস্য, সন্তান ও শিশুরা আবেগময় বক্তব্য দেন, এবং অনেকেই তাদের প্রিয় স্বজনদের সন্ধান চান। পরে মির্জা ফখরুল উপস্থিতিদের উদ্দেশে বলেন, ‘আমরা বলতে চাই, কখনোই মনে করবেন না আপনারা একা, আপনারা কখনোই মনে করবেন না আমরা আপনাদের ভুলে গেছি, এটা মনে করার কোনো কারণই নেই। আমরা সব সময় আপনাদের সাথে আছি এবং লড়াই করছি, সংগ্রাম করছি, দেশের মানুষ লড়াই করছে। ইনশাল্লাহ আমরা জয়ী হবোই, আপনাদের এই দুঃখের, এই কষ্টের অবসান হবেই এবং নিশ্চয় আমরা একটা শান্তিময় বাংলাদেশ ফিরে পাব।’

বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- দলের স্থায়ী কমিটির সদস্যদের খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য বিজন কান্তি সরকার, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, তথ্য ও গবেষণা বিষয়ক সহ সম্পাদক আমিরুজ্জামান শিমুল, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: