সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «   বঙ্গবন্ধু হত্যায় জিয়া নয়, আ.লীগ নেতারা জড়িত : ফখরুল  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন: ‘শঙ্কা’ নিয়েই প্রস্তুত বাংলাদেশ  » «   সুনামগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা  » «   পাবলিক বিশ্ববিদ্যালয়ে ইভিনিং প্রোগ্রামে জমজমাট শিক্ষা বাণিজ্য  » «   ১০ দিনে ১৭৫ কোটি ডলারের রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা  » «   আজ বাংলাদেশে আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী, গুরুত্ব পাবে তিস্তা চুক্তি  » «   হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবলের মৃত্যু  » «   খুলনা থেকে সিলেট পর্যন্ত জমি ভারতকে ছেড়ে দিতে হবে বাংলাদেশকে!  » «   ফিলিস্তিনে ইসরাইলের গুলি ও রকেট হামলা  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু যেকোনো দিন: পররাষ্ট্র সচিব  » «   গুগলে ‘ভিখারি’ লিখলেই আসছে ইমরান খানের ছবি  » «  

নিখোঁজ নেতা-কর্মীর পরিবারদের খালেদা জিয়ার ‘ঈদ উপহার’



নিউজ ডেস্ক:: বিএনপির নিখোঁজ নেতা-কর্মীর পরিবার, স্বজন, ও শিশু-কিশোরদের ঈদ উপহার দিয়েছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া। রোববার (২ জুন) গুলশান বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠানে কারাবন্দী খালেদা জিয়ার পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঈদ উপহার নেতা-কর্মীদের পরিবারের সদস্যদের হাতে তুলে দেন।

বিভিন্ন সময়ে ‘গুম’-খুনের’ শিকার হওয়া নেতাকর্মীদের পরিবারের সদস্যদের সম্মানে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতারের পূর্বে লন্ডন থেকে স্কাইপে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে উপস্থিত পরিবারের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং খোঁজ-খবর নেন।

অনুষ্ঠানে নিখোঁজ নেতাদের পরিবারের সদস্য, সন্তান ও শিশুরা আবেগময় বক্তব্য দেন, এবং অনেকেই তাদের প্রিয় স্বজনদের সন্ধান চান। পরে মির্জা ফখরুল উপস্থিতিদের উদ্দেশে বলেন, ‘আমরা বলতে চাই, কখনোই মনে করবেন না আপনারা একা, আপনারা কখনোই মনে করবেন না আমরা আপনাদের ভুলে গেছি, এটা মনে করার কোনো কারণই নেই। আমরা সব সময় আপনাদের সাথে আছি এবং লড়াই করছি, সংগ্রাম করছি, দেশের মানুষ লড়াই করছে। ইনশাল্লাহ আমরা জয়ী হবোই, আপনাদের এই দুঃখের, এই কষ্টের অবসান হবেই এবং নিশ্চয় আমরা একটা শান্তিময় বাংলাদেশ ফিরে পাব।’

বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- দলের স্থায়ী কমিটির সদস্যদের খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য বিজন কান্তি সরকার, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, তথ্য ও গবেষণা বিষয়ক সহ সম্পাদক আমিরুজ্জামান শিমুল, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: