সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

নিখোঁজ নেতা-কর্মীর পরিবারদের খালেদা জিয়ার ‘ঈদ উপহার’



নিউজ ডেস্ক:: বিএনপির নিখোঁজ নেতা-কর্মীর পরিবার, স্বজন, ও শিশু-কিশোরদের ঈদ উপহার দিয়েছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া। রোববার (২ জুন) গুলশান বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠানে কারাবন্দী খালেদা জিয়ার পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঈদ উপহার নেতা-কর্মীদের পরিবারের সদস্যদের হাতে তুলে দেন।

বিভিন্ন সময়ে ‘গুম’-খুনের’ শিকার হওয়া নেতাকর্মীদের পরিবারের সদস্যদের সম্মানে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতারের পূর্বে লন্ডন থেকে স্কাইপে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে উপস্থিত পরিবারের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং খোঁজ-খবর নেন।

অনুষ্ঠানে নিখোঁজ নেতাদের পরিবারের সদস্য, সন্তান ও শিশুরা আবেগময় বক্তব্য দেন, এবং অনেকেই তাদের প্রিয় স্বজনদের সন্ধান চান। পরে মির্জা ফখরুল উপস্থিতিদের উদ্দেশে বলেন, ‘আমরা বলতে চাই, কখনোই মনে করবেন না আপনারা একা, আপনারা কখনোই মনে করবেন না আমরা আপনাদের ভুলে গেছি, এটা মনে করার কোনো কারণই নেই। আমরা সব সময় আপনাদের সাথে আছি এবং লড়াই করছি, সংগ্রাম করছি, দেশের মানুষ লড়াই করছে। ইনশাল্লাহ আমরা জয়ী হবোই, আপনাদের এই দুঃখের, এই কষ্টের অবসান হবেই এবং নিশ্চয় আমরা একটা শান্তিময় বাংলাদেশ ফিরে পাব।’

বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- দলের স্থায়ী কমিটির সদস্যদের খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য বিজন কান্তি সরকার, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, তথ্য ও গবেষণা বিষয়ক সহ সম্পাদক আমিরুজ্জামান শিমুল, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: