সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

নিখোঁজ ইলিয়াস আলীর পরিবারকে তারেক রহমানের ঈদ উপহার



নিউজ ডেস্ক:: সারাদেশে চলমান গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ক্ষতিগ্রস্থ নেতাকর্মীদের পরিবারকে ঈদের উপহার পাঠিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।প্রতিবছরের ন্যায় এবারও তার পক্ষ থেকে উপহার সামগ্রী নিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের কাছে যাচ্ছেন দায়িত্বপ্রাপ্ত নেতারা। ঈদ উপহার বুধবার থেকে পৌঁছে দেয়া শুরু হয়েছে।

প্রথম দিন উপহারপ্রাপ্তদের মধ্যে উল্লেখযোগ্য বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর পরিবার, সদ্য খুন হওয়া বগুড়া সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহীন, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নেতা শহীদ নুরুল আলম নুরু এবং মুন্সিগঞ্জ জেলার সিরাজদি খান উপজেলার শহীদ দ্বীন ইসলামের পরিবার।

উপহারের মধ্যে রয়েছে জায়নামাজ, তসবিহ, আতর, খেজুর, পোলাওয়ের চাল, দুধ, চিনি, লাচ্ছা সেমাই, চকলেট, বিস্কুট, রান্নার মসলা, ট্যাং ও ঘি। সঙ্গে রয়েছে তারেক রহমানের ঈদের শুভেচ্ছা কার্ড। এর মাধ্যমে তিনি সারাদেশে সচ্ছল নেতাকর্মী ও গণতন্ত্রকামী প্রতিটি মানুষকে আন্দোলনে নির্যাতিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

সুষ্ঠু ভাবে ঈদ সামগ্রী পৌঁছানোর জন্য প্রায় শতাধিক বিএনপি যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মী কাজ করছেন। দলীয় সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: