শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

নিখোঁজ ইলিয়াস আলীর পরিবারকে তারেক রহমানের ঈদ উপহার



নিউজ ডেস্ক:: সারাদেশে চলমান গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ক্ষতিগ্রস্থ নেতাকর্মীদের পরিবারকে ঈদের উপহার পাঠিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।প্রতিবছরের ন্যায় এবারও তার পক্ষ থেকে উপহার সামগ্রী নিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের কাছে যাচ্ছেন দায়িত্বপ্রাপ্ত নেতারা। ঈদ উপহার বুধবার থেকে পৌঁছে দেয়া শুরু হয়েছে।

প্রথম দিন উপহারপ্রাপ্তদের মধ্যে উল্লেখযোগ্য বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর পরিবার, সদ্য খুন হওয়া বগুড়া সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহীন, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নেতা শহীদ নুরুল আলম নুরু এবং মুন্সিগঞ্জ জেলার সিরাজদি খান উপজেলার শহীদ দ্বীন ইসলামের পরিবার।

উপহারের মধ্যে রয়েছে জায়নামাজ, তসবিহ, আতর, খেজুর, পোলাওয়ের চাল, দুধ, চিনি, লাচ্ছা সেমাই, চকলেট, বিস্কুট, রান্নার মসলা, ট্যাং ও ঘি। সঙ্গে রয়েছে তারেক রহমানের ঈদের শুভেচ্ছা কার্ড। এর মাধ্যমে তিনি সারাদেশে সচ্ছল নেতাকর্মী ও গণতন্ত্রকামী প্রতিটি মানুষকে আন্দোলনে নির্যাতিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

সুষ্ঠু ভাবে ঈদ সামগ্রী পৌঁছানোর জন্য প্রায় শতাধিক বিএনপি যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মী কাজ করছেন। দলীয় সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: