শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

নিখোঁজ সেই মাদ্রাসা ছাত্রী পতিতালয়ে!



নিউজ ডেস্ক ::

জামালপুরের সরিষাবাড়ীতে ৮ম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রী নিখোঁজ হওয়ার প্রায় সাড়ে ৪ মাস পর উদ্ধার হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে জামালপুর যৌনপল্লী থেকে তাকে উদ্ধার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ।

পুলিশ ও উদ্ধার হওয়া ছাত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নে সেঙ্গুয়া দারুল হুদা সিনিয়র ফাজিল মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্রী সুমাইয়া খাতুন (১৪) গত ২৫ এপ্রিল বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে নিখোঁজ হয়। এ ঘটনায় সুমাইয়ার পালক পিতা আবুল কালাম আজাদ বাদী হয়ে সরিষাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

আড়াই মাসে মেয়েকে উদ্ধার বা সন্ধান করতে না পেরে অবশেষে আবুল কালাম আজাদ বাদী হয়ে অজ্ঞাত সংখ্যক আসামি করে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেন। মামলা নং-০৮, তারিখ ০৬-৭-১৭ ইং।

মঙ্গবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সরিষাবাড়ী ও জামালপুর সদরের পুলিশ যৌথ অভিযান চালিয়ে জামালপুর যৌনপল্লী থেকে তাকে উদ্ধার করে।

বুধবার পুলিশ সুমাইয়া খাতুনের জবানবন্দি নেয়ার জন্য জামালপুর ম্যাজিষ্ট্রেট আদালতে নেয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: