শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «   নয়াপল্টনে সংঘর্ষ: ৩ মামলায় গ্রেফতার ৫০  » «   ভোটের ২-৩ দিন আগে মাঠে সেনাবাহিনী থাকবে: ইসি সচিব  » «   ওমরাহ শেষে বিমানেই মারা গেল চার বছরের শিশু  » «   শরিকদের সর্বোচ্চ ৬০ আসন ছাড়ার কথা ভাবছে বিএনপি  » «   বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানই হাতিয়ে নিচ্ছে অতিরিক্ত টাকা  » «   আজ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু: ফিরছেন ১৫০ রোহিঙ্গা  » «   সিলেট-২: বিএনপির মনোনয়ন ফরম নিলেন ইলিয়াসপত্নী লুনা  » «   তফসিল পেছানোর দাবিতে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   সংসদ নির্বাচন: হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপরীতে  » «  

নিখোঁজ সেই মাদ্রাসা ছাত্রী পতিতালয়ে!



নিউজ ডেস্ক ::

জামালপুরের সরিষাবাড়ীতে ৮ম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রী নিখোঁজ হওয়ার প্রায় সাড়ে ৪ মাস পর উদ্ধার হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে জামালপুর যৌনপল্লী থেকে তাকে উদ্ধার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ।

পুলিশ ও উদ্ধার হওয়া ছাত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নে সেঙ্গুয়া দারুল হুদা সিনিয়র ফাজিল মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্রী সুমাইয়া খাতুন (১৪) গত ২৫ এপ্রিল বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে নিখোঁজ হয়। এ ঘটনায় সুমাইয়ার পালক পিতা আবুল কালাম আজাদ বাদী হয়ে সরিষাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

আড়াই মাসে মেয়েকে উদ্ধার বা সন্ধান করতে না পেরে অবশেষে আবুল কালাম আজাদ বাদী হয়ে অজ্ঞাত সংখ্যক আসামি করে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেন। মামলা নং-০৮, তারিখ ০৬-৭-১৭ ইং।

মঙ্গবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সরিষাবাড়ী ও জামালপুর সদরের পুলিশ যৌথ অভিযান চালিয়ে জামালপুর যৌনপল্লী থেকে তাকে উদ্ধার করে।

বুধবার পুলিশ সুমাইয়া খাতুনের জবানবন্দি নেয়ার জন্য জামালপুর ম্যাজিষ্ট্রেট আদালতে নেয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: