রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «   রাতে মোবাইল ব্যবহার করলে হয়ে যাবেন অন্ধ!  » «   ৬ মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার  » «   সৌন্দর্যের ৫ গোপন রহস্য!  » «   পরকীয়া প্রেমিকসহ চেয়ারম্যান-কন্যা আটক!  » «   হাত-পা বেঁধে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি  » «   ছবি আঁকলেন প্রধানমন্ত্রী  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘মাদকের বিরুদ্ধে অভিযান কিন্তু চলছে’  » «   তাসপিয়া হত্যা মামলার আসামি আদনানের বাবার বক্তব্য!  » «   রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «  

নিখোঁজ সেই মাদ্রাসা ছাত্রী পতিতালয়ে!



নিউজ ডেস্ক ::

জামালপুরের সরিষাবাড়ীতে ৮ম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রী নিখোঁজ হওয়ার প্রায় সাড়ে ৪ মাস পর উদ্ধার হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে জামালপুর যৌনপল্লী থেকে তাকে উদ্ধার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ।

পুলিশ ও উদ্ধার হওয়া ছাত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নে সেঙ্গুয়া দারুল হুদা সিনিয়র ফাজিল মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্রী সুমাইয়া খাতুন (১৪) গত ২৫ এপ্রিল বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে নিখোঁজ হয়। এ ঘটনায় সুমাইয়ার পালক পিতা আবুল কালাম আজাদ বাদী হয়ে সরিষাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

আড়াই মাসে মেয়েকে উদ্ধার বা সন্ধান করতে না পেরে অবশেষে আবুল কালাম আজাদ বাদী হয়ে অজ্ঞাত সংখ্যক আসামি করে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেন। মামলা নং-০৮, তারিখ ০৬-৭-১৭ ইং।

মঙ্গবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সরিষাবাড়ী ও জামালপুর সদরের পুলিশ যৌথ অভিযান চালিয়ে জামালপুর যৌনপল্লী থেকে তাকে উদ্ধার করে।

বুধবার পুলিশ সুমাইয়া খাতুনের জবানবন্দি নেয়ার জন্য জামালপুর ম্যাজিষ্ট্রেট আদালতে নেয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: