রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «   সিলেট বিএনপিতে শোডাউনের প্রস্তুতি  » «   ‘ভূতের আড্ডায়’ অভিযান, বাতি জ্বালাতেই তরুণ-তরুণীর অপ্রীতিকর দৃশ্য  » «   মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, প্রধান শিক্ষকসহ গ্রেপ্তার ৩  » «   টেকনাফে ‘গোলাগুলিতে’ রোহিঙ্গা স্বামী-স্ত্রী নিহত  » «   প্রাথমিকের শিক্ষকদের সুখবর দিলেন গণশিক্ষা সচিব  » «   সাত বডিগার্ডসহ জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর  » «   মালদ্বীপে স্থায়ী জমি পেলো বাংলাদেশ  » «   শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে পদত্যাগ করলেন সহকারী প্রক্টর  » «   তাহরির স্কয়ারসহ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ  » «  

নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু



বিনোদন ডেস্ক:: সব জল্পনাকল্পনার অবসান হয়ে গেলো। অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন মার্কিন গায়ক নিক জোনাস ও বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।শনিবার (১৮ আগস্ট) সকালে শুরু হয়েছে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা। এর মাধ্যমে গত কয়েক মাস ধরে তাদের ঘিরে চলমান গুঞ্জনের সমাপ্তি হলো।

শনিবার সকালে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাগদান পূর্ববর্তী ‘পান-চিনি’ বা ‘রোকা’ অনুষ্ঠিত হয়েছে। এসময় নিক জোনাসের পরিবারের সদস্যদের সঙ্গে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার পরিবারের সদস্যরাও। সন্ধ্যায় বসবে মূল আসর। সেই আসরে ঘটা করে বাগদান সম্পন্ন হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মুম্বাইয়ের সুবারবান হোটেলে বিয়ের অতিথিদের জন্য ২০০টি কক্ষ বুকড করা হয়েছে। এই হোটেলেই বসবে প্রিয়াঙ্কা-নিকের বাগদান অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বর-কনের পারিবারিক সদস্যের সঙ্গে থাকবেন বলিউডের অনেক তারকা।

গত ১৬ আগস্ট রাতে নিক জোনাস তার মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রকে নিয়ে মুম্বাই আসেন। সেই সময়ই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তারা। এরপরই প্রিয়াঙ্কা-নিকের বিয়ের গুঞ্জন স্পষ্ট হয়ে যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: