মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শ্রীমঙ্গলে থামছে না অসাধু ব্যবসায়ীদের অবৈধভাবে বালু উত্তোলন, নিশ্চুপ প্রশাসন!  » «   জাজিরা প্রান্তে বসল ১১তম স্প্যান, দৃশ্যমান ১৬৫০ মিটার  » «   দক্ষিণ সুরমায় ইজতেমার অনুমোদন এখনো মেলেনি  » «   সিলেটের ৯টি উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ শুরু  » «   শোকে স্তব্ধ শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা বেড়ে ৩১১  » «   জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার  » «   ভারতের মিডিয়া ও বিজেপির প্রতি ক্ষুব্ধ শ্রীলঙ্কার নেটিজেনরা  » «   পড়াশোনা না করলে জীবনের অর্থ সংকীর্ণ হয়ে ওঠে: শিক্ষামন্ত্রী  » «   এমডিকে ‘ওয়াসার সুপেয় পানির’ শরবত খাওয়াবেন জুরাইনবাসী  » «   হুমকি না থাকলেও সতর্ক আছে বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   নকল তামাক পণ্য : হুমকিতে জনস্বাস্থ্য, রাজস্ব হারাচ্ছে সরকার  » «   ৬ দিনের সফরে সিলেটে পৌঁছেছেন সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ  » «   শাহজালাল বিমানবন্দরের টয়লেট থেকে ৪ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ফেঞ্চুগঞ্জে ঘরে ঢুকে হত্যাচেষ্টা, ছুরিসহ আটক  » «   শ্রীলংকায় বোমা হামলায় সুনামগঞ্জের শিশু জায়ান নিহত  » «  

নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু



বিনোদন ডেস্ক:: সব জল্পনাকল্পনার অবসান হয়ে গেলো। অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন মার্কিন গায়ক নিক জোনাস ও বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।শনিবার (১৮ আগস্ট) সকালে শুরু হয়েছে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা। এর মাধ্যমে গত কয়েক মাস ধরে তাদের ঘিরে চলমান গুঞ্জনের সমাপ্তি হলো।

শনিবার সকালে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাগদান পূর্ববর্তী ‘পান-চিনি’ বা ‘রোকা’ অনুষ্ঠিত হয়েছে। এসময় নিক জোনাসের পরিবারের সদস্যদের সঙ্গে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার পরিবারের সদস্যরাও। সন্ধ্যায় বসবে মূল আসর। সেই আসরে ঘটা করে বাগদান সম্পন্ন হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মুম্বাইয়ের সুবারবান হোটেলে বিয়ের অতিথিদের জন্য ২০০টি কক্ষ বুকড করা হয়েছে। এই হোটেলেই বসবে প্রিয়াঙ্কা-নিকের বাগদান অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বর-কনের পারিবারিক সদস্যের সঙ্গে থাকবেন বলিউডের অনেক তারকা।

গত ১৬ আগস্ট রাতে নিক জোনাস তার মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রকে নিয়ে মুম্বাই আসেন। সেই সময়ই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তারা। এরপরই প্রিয়াঙ্কা-নিকের বিয়ের গুঞ্জন স্পষ্ট হয়ে যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: