সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «  

নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু



বিনোদন ডেস্ক:: সব জল্পনাকল্পনার অবসান হয়ে গেলো। অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন মার্কিন গায়ক নিক জোনাস ও বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।শনিবার (১৮ আগস্ট) সকালে শুরু হয়েছে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা। এর মাধ্যমে গত কয়েক মাস ধরে তাদের ঘিরে চলমান গুঞ্জনের সমাপ্তি হলো।

শনিবার সকালে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাগদান পূর্ববর্তী ‘পান-চিনি’ বা ‘রোকা’ অনুষ্ঠিত হয়েছে। এসময় নিক জোনাসের পরিবারের সদস্যদের সঙ্গে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার পরিবারের সদস্যরাও। সন্ধ্যায় বসবে মূল আসর। সেই আসরে ঘটা করে বাগদান সম্পন্ন হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মুম্বাইয়ের সুবারবান হোটেলে বিয়ের অতিথিদের জন্য ২০০টি কক্ষ বুকড করা হয়েছে। এই হোটেলেই বসবে প্রিয়াঙ্কা-নিকের বাগদান অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বর-কনের পারিবারিক সদস্যের সঙ্গে থাকবেন বলিউডের অনেক তারকা।

গত ১৬ আগস্ট রাতে নিক জোনাস তার মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রকে নিয়ে মুম্বাই আসেন। সেই সময়ই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তারা। এরপরই প্রিয়াঙ্কা-নিকের বিয়ের গুঞ্জন স্পষ্ট হয়ে যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: