শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু



বিনোদন ডেস্ক:: সব জল্পনাকল্পনার অবসান হয়ে গেলো। অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন মার্কিন গায়ক নিক জোনাস ও বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।শনিবার (১৮ আগস্ট) সকালে শুরু হয়েছে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা। এর মাধ্যমে গত কয়েক মাস ধরে তাদের ঘিরে চলমান গুঞ্জনের সমাপ্তি হলো।

শনিবার সকালে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাগদান পূর্ববর্তী ‘পান-চিনি’ বা ‘রোকা’ অনুষ্ঠিত হয়েছে। এসময় নিক জোনাসের পরিবারের সদস্যদের সঙ্গে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার পরিবারের সদস্যরাও। সন্ধ্যায় বসবে মূল আসর। সেই আসরে ঘটা করে বাগদান সম্পন্ন হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মুম্বাইয়ের সুবারবান হোটেলে বিয়ের অতিথিদের জন্য ২০০টি কক্ষ বুকড করা হয়েছে। এই হোটেলেই বসবে প্রিয়াঙ্কা-নিকের বাগদান অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বর-কনের পারিবারিক সদস্যের সঙ্গে থাকবেন বলিউডের অনেক তারকা।

গত ১৬ আগস্ট রাতে নিক জোনাস তার মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রকে নিয়ে মুম্বাই আসেন। সেই সময়ই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তারা। এরপরই প্রিয়াঙ্কা-নিকের বিয়ের গুঞ্জন স্পষ্ট হয়ে যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: