শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু



বিনোদন ডেস্ক:: সব জল্পনাকল্পনার অবসান হয়ে গেলো। অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন মার্কিন গায়ক নিক জোনাস ও বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।শনিবার (১৮ আগস্ট) সকালে শুরু হয়েছে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা। এর মাধ্যমে গত কয়েক মাস ধরে তাদের ঘিরে চলমান গুঞ্জনের সমাপ্তি হলো।

শনিবার সকালে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাগদান পূর্ববর্তী ‘পান-চিনি’ বা ‘রোকা’ অনুষ্ঠিত হয়েছে। এসময় নিক জোনাসের পরিবারের সদস্যদের সঙ্গে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার পরিবারের সদস্যরাও। সন্ধ্যায় বসবে মূল আসর। সেই আসরে ঘটা করে বাগদান সম্পন্ন হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মুম্বাইয়ের সুবারবান হোটেলে বিয়ের অতিথিদের জন্য ২০০টি কক্ষ বুকড করা হয়েছে। এই হোটেলেই বসবে প্রিয়াঙ্কা-নিকের বাগদান অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বর-কনের পারিবারিক সদস্যের সঙ্গে থাকবেন বলিউডের অনেক তারকা।

গত ১৬ আগস্ট রাতে নিক জোনাস তার মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রকে নিয়ে মুম্বাই আসেন। সেই সময়ই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তারা। এরপরই প্রিয়াঙ্কা-নিকের বিয়ের গুঞ্জন স্পষ্ট হয়ে যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: