শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

নিকের বিয়ের প্রস্তাবে রাজি প্রিয়াঙ্কা?



NEW YORK, NY – MAY 01: Priyanka Chopra and Nick Jonas attend the “Rei Kawakubo/Comme des Garcons: Art Of The In-Between” Costume Institute Gala at Metropolitan Museum of Art on May 1, 2017 in New York City. (Photo by George Pimentel/WireImage)

বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রেম করছেন। এমন গুঞ্জন বেশ কিছু দিন ধরেই শোনা যায়। মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে তার সম্পর্ক দিন দিন গভীরতা পাচ্ছে বলেও মনে করছেন ইন্ডাস্ট্রির লোকজন। যদিও তারা নিজেরা কিছুই বলেননি স্পষ্ট করে।

তবে এবারের ঘটনাটা নিয়ে হইচই পড়ে গেছে বলিউডে। নিক জোনাস প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। তাও আবার হিন্দিতে। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। ‘মুঝসে সাদি কারোগি?’ প্রশ্নটা প্রিয়াঙ্কার দিকে ছুঁড়ে দিয়েছেন নিক।

সম্প্রতি নিউ ইয়র্কের একটি রেস্টুরেন্টে খেতে যান প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন তার বন্ধুরা এবং প্রেমিক নিক জোনাস। সেই সময়কার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন প্রিয়াঙ্কা। আর ওই পোস্টের মধ্যেই কমেন্ট করে প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন নিক জোনাস।

নিক জোনাসের এই প্রস্তাবের উত্তরে প্রিয়াঙ্কা কিছু বলেননি। তবে এরই মধ্যে নেট দুনিয়া তোলপাড়। কারণ প্রিয়াঙ্কা ও নিক জোনাসের সম্পর্কের মধ্যে একটি মজার ব্যাপার আছে। তা হলো, বয়সে প্রিয়াঙ্কার চেয়ে নিক জোনাস ১০ বছরের ছোট!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: