মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

নিউ ইয়র্কে দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু



প্রবাস ডেস্ক:: নিউ ইয়র্কে আসার সাড়ে তিন মাসের মধ্যে সড়ক দুর্ঘটনায় মৃত্য হয়েছে এক তরুণ বাংলাদেশির। নিহত আবু সুফিয়ান মল্লিক রিফাত (২৩) মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুবকর মল্লিকের ছেলে।

যুক্তরাষ্ট্রে মুন্সিগঞ্জ-বিক্রমপুর অ্যাসোসিয়েশনের সভাপতি শাহাদৎ হোসেন জানান, ‌‘রিফাত নিউ ইয়র্কে ম্যানহাটনের একটি রেস্টুরেন্টের খাবার পৌঁছানোর কাজ করতেন। দুই সপ্তাহ আগে গ্রাহকের বাসায় খাবার পৌঁছে দিতে সাইকেল চালিয়ে যাওয়ার সময় ‘দুর্ঘটনায়’ গুরুতর আহত হন। তাকে মাউন্ট সিনাই হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়।
তিনি জানান, রিফাত এ বছরের ১২ জুলাই যুক্তরাষ্ট্র এসেছিলেন। তার এক বোন কানাডায় বসবাস করেন। আর বাবা-মা এবং এক ভাই ও বোন নিউ ইয়র্কে বসবাস করছেন।
যুক্তরাষ্ট্রে আসার আগে রিফাত ঢাকায় ব্র্যাক ইউনিভার্সিটি থেকে ব্যবসা প্রশাসনে স্নাতক করেন। ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত ব্র্যাক ইউনিভার্সিটির কালচারাল ক্লাবের সেক্রেটারি ছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন।
রিফাত-এর মরদেহ বাংলাদেশে তার গ্রামের বাড়িতে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: