বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বৃহস্পতিবার মুক্তি পাচ্ছেন খালেদা?  » «   ভাষা শহীদদের প্রতি চলচ্চিত্র তারকাদের শ্রদ্ধা নিবেদন  » «   বিএনপিকে আ’লীগ নেতার হুশিয়ারি  » «   রেলের কাজে ৩৬ কোটি ডলার দেবে এডিবি  » «   বোলারের মাথায় বল লেগে ছক্কা!  » «   একুশের চেতনায় দেশকে গড়ে তোলাই সরকারের লক্ষ্য  » «   প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ করল ৫৫ বছরের গৃহশিক্ষক  » «   টাইগারদের ভরাডুবির নেপথ্যের কারণ  » «   অস্ট্রেলিয়ার আনন্দ মাটি !  » «   উকুন নিয়ে যন্ত্রণা, জেনে নিন সমাধান  » «   খালেদার পক্ষে অর্ধশতাধিক আইনজীবী  » «   মাত্র সাত দিনে পেটের মেদ উধাও!  » «   ভাষা শহীদদের প্রতি নজিপুর প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি  » «   প্রধান বিচারপতি ‘উচ্চ আদালতে বাংলা ব্যবহারের আরও বেশি উদ্যোগ নেব’  » «   অবশেষে মাহিকে নিয়ে শুটিংয়ে ডি এ তায়েব  » «  

নিউ ইয়র্কে দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু



প্রবাস ডেস্ক:: নিউ ইয়র্কে আসার সাড়ে তিন মাসের মধ্যে সড়ক দুর্ঘটনায় মৃত্য হয়েছে এক তরুণ বাংলাদেশির। নিহত আবু সুফিয়ান মল্লিক রিফাত (২৩) মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুবকর মল্লিকের ছেলে।

যুক্তরাষ্ট্রে মুন্সিগঞ্জ-বিক্রমপুর অ্যাসোসিয়েশনের সভাপতি শাহাদৎ হোসেন জানান, ‌‘রিফাত নিউ ইয়র্কে ম্যানহাটনের একটি রেস্টুরেন্টের খাবার পৌঁছানোর কাজ করতেন। দুই সপ্তাহ আগে গ্রাহকের বাসায় খাবার পৌঁছে দিতে সাইকেল চালিয়ে যাওয়ার সময় ‘দুর্ঘটনায়’ গুরুতর আহত হন। তাকে মাউন্ট সিনাই হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়।
তিনি জানান, রিফাত এ বছরের ১২ জুলাই যুক্তরাষ্ট্র এসেছিলেন। তার এক বোন কানাডায় বসবাস করেন। আর বাবা-মা এবং এক ভাই ও বোন নিউ ইয়র্কে বসবাস করছেন।
যুক্তরাষ্ট্রে আসার আগে রিফাত ঢাকায় ব্র্যাক ইউনিভার্সিটি থেকে ব্যবসা প্রশাসনে স্নাতক করেন। ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত ব্র্যাক ইউনিভার্সিটির কালচারাল ক্লাবের সেক্রেটারি ছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন।
রিফাত-এর মরদেহ বাংলাদেশে তার গ্রামের বাড়িতে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: