শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

নিউজিল্যান্ডের বিপক্ষে হোয়াইটওয়াশের লজ্জা টাইগারদের



স্পোর্টস ডেস্ক:: নেপিয়ার ও ক্রাইস্টচার্চে সেরে আগেই সিরিজ হাতছাড়া হয়েছিল বাংলাদেশের। ডানেডিনেও হোয়াইটওয়াশ হওয়ার লজ্জা থেকে বাঁচত পারল না বাংলাদেশ। তৃতীয় ও শেষ ওয়ানডেতে ৮৮ রানের জয় তুলে নিয়েছে নিউজিল্যান্ড।

বাংলাদেশ সময় মঙ্গলবার দিবাগত রাত ৪ টায় খেলা শুরু হয়। প্রথমে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন মাশরাফি বিন মুর্তজা। কিন্তু নিউজিল্যান্ডকে চাপে রাখতে পারেনি টাইগাররা। মিডল অর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তায় ৩৩০ রান সংগ্রহ করে ব্ল্যাক ক্ল্যাপরা। জবাবে মাঠে নেমে ২ রানেই ৩ উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। এরপর সাব্বির রহমান সেঞ্চুরি করলেও জেতার মতো রান সংগ্রহ করতে পারেনি টাইগাররা।

নেপিয়ারের পর ক্রাইস্টচার্চেও তামিম-মুশফিক-মাহমুদুল্লাহ রান পাননি। ডানেডিনেও ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন তিন তারকা ব্যাটসম্যান। নিউজিল্যান্ডের দেয়া ৩৩০ রানের টার্গেটের জবাব দিতে ০ রানেই সাজঘরে ফিরেছেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। ১৭ ও ১৬ রান করে আউট হয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম। লিটন দাস করেছেন ১ রান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: