শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

নিউজিল্যান্ডের বিপক্ষে হোয়াইটওয়াশের লজ্জা টাইগারদের



স্পোর্টস ডেস্ক:: নেপিয়ার ও ক্রাইস্টচার্চে সেরে আগেই সিরিজ হাতছাড়া হয়েছিল বাংলাদেশের। ডানেডিনেও হোয়াইটওয়াশ হওয়ার লজ্জা থেকে বাঁচত পারল না বাংলাদেশ। তৃতীয় ও শেষ ওয়ানডেতে ৮৮ রানের জয় তুলে নিয়েছে নিউজিল্যান্ড।

বাংলাদেশ সময় মঙ্গলবার দিবাগত রাত ৪ টায় খেলা শুরু হয়। প্রথমে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন মাশরাফি বিন মুর্তজা। কিন্তু নিউজিল্যান্ডকে চাপে রাখতে পারেনি টাইগাররা। মিডল অর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তায় ৩৩০ রান সংগ্রহ করে ব্ল্যাক ক্ল্যাপরা। জবাবে মাঠে নেমে ২ রানেই ৩ উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। এরপর সাব্বির রহমান সেঞ্চুরি করলেও জেতার মতো রান সংগ্রহ করতে পারেনি টাইগাররা।

নেপিয়ারের পর ক্রাইস্টচার্চেও তামিম-মুশফিক-মাহমুদুল্লাহ রান পাননি। ডানেডিনেও ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন তিন তারকা ব্যাটসম্যান। নিউজিল্যান্ডের দেয়া ৩৩০ রানের টার্গেটের জবাব দিতে ০ রানেই সাজঘরে ফিরেছেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। ১৭ ও ১৬ রান করে আউট হয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম। লিটন দাস করেছেন ১ রান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: