সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদাকে যথাযথ চিকিৎসা দিতে হাইকোর্টের নির্দেশ  » «   খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল  » «   সিরিয়ায় তুর্কিপন্থী বিদ্রোহীদের সংঘর্ষে নিহত ২৫  » «   ফাঁস হলো খাশোগির লাশ টুকরো করার ছবি!  » «   ওবায়দুল কাদেরের বক্তব্য অশনি সংকেত: রিজভী  » «   সংসদ নির্বাচন: তথ্য সংগ্রহে পুলিশ ও ইসির লুকোচুরি  » «   কামাল আউট, তারেক ইন!  » «   তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সে বিক্ষোভ: নিহত ১, আহত ৪০৯  » «   দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «  

নিউইয়র্ক থেকে সিঙ্গাপুর হয়ে ফিরছেন ফখরুল



Fakhrul_660427425নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে দেশে ফিরছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) নিউইয়র্কের জন এফ কেনেডি (জেএফকে) বিমানবন্দর থেকে দেশের উদ্দেশে রওয়ানা হয়েছেন তিনি। নিউইয়র্ক থেকে সিঙ্গাপুর গিয়ে সেখানে দু’একদিন অবস্থান শেষে ঢাকায় পৌঁছাবেন ফখরুল।

জেএফকে বিমানবন্দরে তাকে বিদায় জানাতে উপস্থিত ছিলেন বিএনপিপন্থি সাংবাদিক শফিক রেহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা, অর্থবিষয়ক সম্পাদক আবদুস সালাম, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, সাবেক যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান ভুইঁয়া মিলটন, যুক্তরাষ্ট্র যুবদলের সাধারণ সম্পাদক আবু সাইদ আহমদ, ঢাকার সাবেক কমিশনার মোশারফ হোসেন খোকন, মির্জা ফখরুলের বন্ধু রফিকুল ইসলাম, ভাগ্নে রফিকুল ইসলাম ডলার প্রমুখ।

বিমানবন্দরে ফখরুল বলেন, গণতান্ত্রিক অধিকার আদায়ের জন্য বাংলাদেশের মানুষ যে সংগ্রাম করছে, তাতে তারা সফল হবে। আর বিএনপিও বাংলাদেশে গণতান্ত্রিক আন্দোলন চালানোর চেষ্টা অব্যাহত রাখবে।

তিনি বলেন, দেশের মানুষ অর্থনৈতিক উন্নয়নের জন্য সংগ্রাম করছে, বাংলাদেশে গণতন্ত্রের জন্য স্পেস দরকার। সে স্পেস হলে মানুষ তার অধিকার আদায় করতে পারবে। দেশে যে অচলাবস্থা চলছে, তার অবসান হবে।

কারাগার থেকে জামিনে মুক্তিলাভের পর উন্নত চিকিৎসার জন্য গত ১১ আগস্ট যুক্তরাষ্ট্রে আসেন ফখরুল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: