বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ধাপে ধাপে জরিমানা নেবে ট্রাফিক পুলিশ  » «   আগামীকাল থেকে আলীয়া মাদ্রাসা মাঠে ওয়াজ মাহফিল শুরু  » «   ঘরের ছেলে ঘরে ফিরেছে: ইনাম চৌধুরী প্রসঙ্গে মিসবাহ সিরাজ  » «   উল্টো আ’লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা: মির্জা ফখরুল  » «   এবার তাজমন্দিরে রূপান্তরিত হচ্ছে আগ্রার তাজমহল  » «   বান্দরকে লাই দিলে গাছের মাথায় ওঠে : রাঙ্গাকে ফিরোজ রশীদ  » «   আবরার হত্যায় ২৫ জনকে আসামি করে চার্জশিট জমা  » «   ২০২১ সালের মধ্যে দেশের সব ঘরে বিদ্যুৎ: প্রধানমন্ত্রী  » «   সরকারবিরোধী হলে ৩০ ডিসেম্বরের পরই রাস্তায় নামতাম : ভিপি নুর  » «   আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল  » «   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «  

নিউইয়র্কে দুর্বৃত্তের হামলায় বাংলাদেশি আহত



প্রবাস ডেস্ক:: নিউইয়র্কের জ্যামাইকায় দুর্বৃত্তের হামলায় মারাত্মক জখম হয়েছেন প্রবাসী বাংলাদেশি আজিজুর রহমান (৬১)। স্থানীয় সময় শনিবার ভোরে জ্যামাইকার সাটফিন বুলোভার্ড সাবওয়ের স্টেশনের (পাতাল রেল) অদূরে ১৪৮ স্ট্রিটে দুর্বৃত্তরা তাকে বেদম মারপিট করে অর্থ ছিনিয়ে নেয়।

আজিজুর রহমান কাজ শেষে সাবওয়েতে বাসায় ফিরছিলেন। সাটফিন বুলোভার্ড স্টেশনে নেমে তিনি পায়ে হেটে বাসায় যাবার পথে ১৪৮ স্ট্রিটে ৮৬-১১ নম্বর বাড়ির সামনে দুজন কৃষ্ণাঙ্গ ও একজন শ্বেতাঙ্গ যুবক তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। এরপর তার পকেটে থাকা ১৭০ ডলার ছিনিয়ে যায়। মুখম-লসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম অবস্থায় আজিজুর রহমানকে কুইন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার ঠোঁটে চারটি সেলাই দেওয়া হয়েছে।

আহত আজিজুর রহমান সাটফিন দারুস সালাম মসজিদের ইমাম মাওলানা আব্দুল মুকিতের শ্বশুর। তার গ্রামের বাড়ি কুমিল্লায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সাউথ এশিয়ান ফান্ড ফর এডুকেশন, স্কলারশিপ অ্যান্ড ট্রেনিং (সেফেস্ট)-এর প্রধান নির্বাহী মাজেদা উদ্দিন জানিয়েছেন, জ্যামাইকায় অপরাধ বাড়ছে। বিশেষ করে রাতের বেলা সড়কে অপরাধ সংঘটিত হচ্ছে। তিনি বিভিন্ন সড়কে পর্যাপ্ত বাতির ব্যবস্থা এবং ভোর ৪টা থেকে ৬টা পর্যন্ত পুলিশের টহল জোরদারে আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, আমরা কোনো বাংলাদেশিকে সন্ত্রাসীদের শিকার হতে দেব না। তিনি উল্লেখ করেন, ২০১৬ সালে জ্যামাইকায় নাজমা বেগম নামে বাংলাদেশি একজন গৃহবধূ দুর্বৃত্তের ছুরিকাঘাতে মারা যান। একই বছর ওজোনপার্কে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন মসজিদের ইমামসহ দুই বাংলাদেশি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: