শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

নিউইয়র্কে দুর্বৃত্তের হামলায় বাংলাদেশি আহত



প্রবাস ডেস্ক:: নিউইয়র্কের জ্যামাইকায় দুর্বৃত্তের হামলায় মারাত্মক জখম হয়েছেন প্রবাসী বাংলাদেশি আজিজুর রহমান (৬১)। স্থানীয় সময় শনিবার ভোরে জ্যামাইকার সাটফিন বুলোভার্ড সাবওয়ের স্টেশনের (পাতাল রেল) অদূরে ১৪৮ স্ট্রিটে দুর্বৃত্তরা তাকে বেদম মারপিট করে অর্থ ছিনিয়ে নেয়।

আজিজুর রহমান কাজ শেষে সাবওয়েতে বাসায় ফিরছিলেন। সাটফিন বুলোভার্ড স্টেশনে নেমে তিনি পায়ে হেটে বাসায় যাবার পথে ১৪৮ স্ট্রিটে ৮৬-১১ নম্বর বাড়ির সামনে দুজন কৃষ্ণাঙ্গ ও একজন শ্বেতাঙ্গ যুবক তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। এরপর তার পকেটে থাকা ১৭০ ডলার ছিনিয়ে যায়। মুখম-লসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম অবস্থায় আজিজুর রহমানকে কুইন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার ঠোঁটে চারটি সেলাই দেওয়া হয়েছে।

আহত আজিজুর রহমান সাটফিন দারুস সালাম মসজিদের ইমাম মাওলানা আব্দুল মুকিতের শ্বশুর। তার গ্রামের বাড়ি কুমিল্লায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সাউথ এশিয়ান ফান্ড ফর এডুকেশন, স্কলারশিপ অ্যান্ড ট্রেনিং (সেফেস্ট)-এর প্রধান নির্বাহী মাজেদা উদ্দিন জানিয়েছেন, জ্যামাইকায় অপরাধ বাড়ছে। বিশেষ করে রাতের বেলা সড়কে অপরাধ সংঘটিত হচ্ছে। তিনি বিভিন্ন সড়কে পর্যাপ্ত বাতির ব্যবস্থা এবং ভোর ৪টা থেকে ৬টা পর্যন্ত পুলিশের টহল জোরদারে আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, আমরা কোনো বাংলাদেশিকে সন্ত্রাসীদের শিকার হতে দেব না। তিনি উল্লেখ করেন, ২০১৬ সালে জ্যামাইকায় নাজমা বেগম নামে বাংলাদেশি একজন গৃহবধূ দুর্বৃত্তের ছুরিকাঘাতে মারা যান। একই বছর ওজোনপার্কে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন মসজিদের ইমামসহ দুই বাংলাদেশি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: