বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «   মতবিরোধ থাকলেও সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা সম্ভব: সিইসি  » «   সিলেটে জনসভার মধ্যেদিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা  » «   সৌদির প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, সব ক্রু নিহত  » «   ডিজিটাল আইনের ৯টি ধারা সংশোধন চেয়ে আইনি নোটিশ  » «   ট্রাম্পের বিরুদ্ধে স্টর্মির মানহানি মামলা খারিজ  » «   জঙ্গি আস্তানায় অভিযান শুরু,দফায় দফায় আসছে গুলির শব্দ  » «   সাত বছরেও চালু হয়নি হাসপাতালের কার্যক্রম  » «   হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে যা বললেন মমতা ব্যানার্জী  » «   নির্বাচন কমিশন তো জাতিসংঘের নিরাপত্তা পরিষদ নয় : কাদের  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত  » «   আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «  

না. গঞ্জ ও দিয়াবাড়ির অস্ত্র উদ্ধারে মিল রয়েছে



নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে উদ্ধার হওয়া বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদের সঙ্গে গত বছর দিয়াবাড়িতে উদ্ধার হওয়া অস্ত্রের মিল রয়েছে বলে জানিয়েছেন পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) প্রধান মনিরুল ইসলাম।

তিনি বলেন, একই কৌশলে এ দুই স্থানে অস্ত্র ও গোলাবারুদ লুকিয়ে রাখা হয়েছিল। এর পেছনে একটি চক্রই সক্রিয় থাকতে পারে। শুক্রবার নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৫নং সেক্টরে অস্ত্র উদ্ধারের ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে মনিরুল সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, রূপগঞ্জে উদ্ধার করা অস্ত্র ও গোলাবারুদ দিয়াবাড়িতে উদ্ধার হওয়া অস্ত্রের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ যা একই পদ্ধতিতে লুকিয়ে রাখা হয়েছে। এসব মিলের কারণে পুলিশের ধারণা এটি একই গ্রুপের কাজ। উদ্ধার হওয়া এসব অস্ত্র দুই-তিনমাস আগে এখানে রাখা হয়েছে বলেও ধারণা করছেন তিনি।

উল্লেখ্য, ২০১৬ সালে জুনে রাজধানীর উত্তরার দিয়াবাড়িতে একটি খাল থেকে ৯৭টি পিস্তল, ৪৯৪টি ম্যাগাজিন ও ১ হাজার ৬০টি গুলি উদ্ধার করেছিল পুলিশ। এসব অস্ত্রের গায়ে সিরিয়াল নম্বর, উৎপাদনকারী কোম্পানি বা দেশের নাম কিছুই লেখা ছিল না

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: