শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

না.গঞ্জে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল



download-1আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠেয় নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ের প্রথম দিনে সদস্য পদে চারজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এর মধ্যে একজন সংরক্ষিত সদস্য ও তিনজন সাধারণ সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছিলেন।

শনিবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক রাব্বী মিয়া, জেলা নির্বাচন কর্মকর্তা তারিফুজ্জামান, সহকারী রিটার্নিং কর্মকর্তা আফরোজা খাতুন, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী আতিয়ার রহমান প্রমুখ।

বাছাইয়ে ঋণখেলাপির অভিযোগ আড়াইহাজার উপজেলার ১০নং ওয়ার্ডের একক প্রার্থী খোরশেদ আলম, জেলা পরিষদের তালিকাভুক্ত ঠিকাদার হওয়ায় রূপগঞ্জ উপজেলার ১৩ নং ওয়ার্ডে আব্দুল কাইউম খান ও হাবিবুর রহমান, জেলা পরিষদের নিয়োগপ্রাপ্ত আইনজীবী হওয়ায় সংরক্ষিত ৪ নং ওয়ার্ডের একক প্রার্থী অ্যাডভোকেট পারভীন আক্তার কবিতার মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।

রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, যাদের মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করা হলো তারা আগামী তিন দিনের মধ্যে অর্থাৎ ৪ থেকে ৬ ডিসেম্বরের মধ্যে ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিকের) বরাবরে আপিল করতে পারবেন।

এছাড়া যাদের বৈধ বলে ঘোষণা করা হয়েছে তাদের সম্পর্কেও কোন তথ্য গোপনের বিষয় থাকলে লিখিত অভিযোগ জানাতে পারবেন।

রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেয়ারম্যান পদে ও সাধারণ ওয়ার্ড ১ থেকে ৬ এবং সংরক্ষিত ১ ও ২নং ওয়ার্ডের বাছাই অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান কিংবা সদস্য পদে একক প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহারের পরে অর্থাৎ ১২ ডিসেম্বরের পরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে গণ্য হবেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: