বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

নায়িকার সঙ্গে পুলিশের ডিস্কো নাচ, অতপর…



আন্তর্জাতিক ডেস্ক:: পুলিশের পোশাক পরে দু’হাত তুলে নাচছেন অফিসার। ‘কিসি ডিস্কো মে’ গানে তিনি কোমর দোলাচ্ছেন এক নারীর সঙ্গে।প্রকাশ্যে আসতেই ভিডিও ভাইরাল।সঙ্গে সঙ্গেই সাসপেন্ড ওই অফিসার।তার নাম আরশাদ।ভিডিওর মতোই খবরও ছড়িয়ে পড়ল দ্রুত।কিন্তু পিছনের সত্যিটা একেবারেই আলাদা।

‘পাকিস্তান টুডে’কে সাক্ষাৎকার দিয়েছেন ওই অফিসার।জানিয়ে দিয়েছেন,তিনি পুলিশ নন।তিনি একজন অভিনেতা।আর তার নাম আরশাদ নয়,শাহজাদ।মঞ্চে অভিনয় করাই তার পেশা।বাকি যা রটেছে তা নিখাদ গুজব ছাড়া কিছু নয়।

পুলিশের পোশাক পরে ওই অভিনেত্রীর সঙ্গে নাচ অনুশীলন করেছিলেন শাহজাদ। সেই সময় তার ভাতিজা নাচের ভিডিও তুলে নেয়। এর পর সে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিতেই ভাইরাল হয়ে যায়।

নারীর সঙ্গে পুলিশের পোশাক পরে অফিসারের নাচ ও সেই কারণে তার বরখাস্ত হওয়ার খবর পরিবেশিত হয় বেশ কয়েকটি সংবাদমাধ্যমে। অবশেষে আসল সত্যি জানা গেল। তবে হ্যাঁ,‘যা রটে তার কিছু তো বটে।’ পাকপাটনের কলয়ানা থানার ডিপিওকে বরখাস্ত করা হয়েছে। তবে তিনি কোমন দুলিয়ে নেচেছেন, এমন কোনও খবর নেই। তার গ্রেফতারি ও শাহজাদের নাচ মিলেমিশে তৈরি হলো আশ্চর্য খবর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: