শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

নায়িকার সঙ্গে পুলিশের ডিস্কো নাচ, অতপর…



আন্তর্জাতিক ডেস্ক:: পুলিশের পোশাক পরে দু’হাত তুলে নাচছেন অফিসার। ‘কিসি ডিস্কো মে’ গানে তিনি কোমর দোলাচ্ছেন এক নারীর সঙ্গে।প্রকাশ্যে আসতেই ভিডিও ভাইরাল।সঙ্গে সঙ্গেই সাসপেন্ড ওই অফিসার।তার নাম আরশাদ।ভিডিওর মতোই খবরও ছড়িয়ে পড়ল দ্রুত।কিন্তু পিছনের সত্যিটা একেবারেই আলাদা।

‘পাকিস্তান টুডে’কে সাক্ষাৎকার দিয়েছেন ওই অফিসার।জানিয়ে দিয়েছেন,তিনি পুলিশ নন।তিনি একজন অভিনেতা।আর তার নাম আরশাদ নয়,শাহজাদ।মঞ্চে অভিনয় করাই তার পেশা।বাকি যা রটেছে তা নিখাদ গুজব ছাড়া কিছু নয়।

পুলিশের পোশাক পরে ওই অভিনেত্রীর সঙ্গে নাচ অনুশীলন করেছিলেন শাহজাদ। সেই সময় তার ভাতিজা নাচের ভিডিও তুলে নেয়। এর পর সে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিতেই ভাইরাল হয়ে যায়।

নারীর সঙ্গে পুলিশের পোশাক পরে অফিসারের নাচ ও সেই কারণে তার বরখাস্ত হওয়ার খবর পরিবেশিত হয় বেশ কয়েকটি সংবাদমাধ্যমে। অবশেষে আসল সত্যি জানা গেল। তবে হ্যাঁ,‘যা রটে তার কিছু তো বটে।’ পাকপাটনের কলয়ানা থানার ডিপিওকে বরখাস্ত করা হয়েছে। তবে তিনি কোমন দুলিয়ে নেচেছেন, এমন কোনও খবর নেই। তার গ্রেফতারি ও শাহজাদের নাচ মিলেমিশে তৈরি হলো আশ্চর্য খবর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: