বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার  » «   রুয়েট বাস চালককে হত্যা  » «   কান চলচ্চিত্র উৎসবে ‘পোড়ামন ২’  » «   ক্রেডিট কার্ড জালিয়াতির মূলহোতা গ্রেফতার  » «   বিএনপির মানববন্ধনে নেতাকর্মীরর ঢল  » «   সমকামী তরুণীকে বিয়ে করলেন সাবেক মিস আমেরিকা!  » «   আতঙ্কিত হয়েই খালেদা জিয়াকে জেলে বন্দি  » «   পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজেই গর্তে পড়েছেন  » «   ময়মনসিংহ-৩ গৌরীপুরআসন ধরে রাখতে মরিয়া আ.লীগ, পুনঃরুদ্ধার চায় বিএনপি  » «   বিডি জবসের সিইও ফাহিম মাশরুর গ্রেফতার  » «   চেকপোস্ট বসিয়ে : রোহিঙ্গা তল্লাশির নামে স্থানীয়দের হয়রানি, সড়ক অবরোধ  » «   বিএনপির হুঁশিয়ারি : খালেদাকে মুক্তি না দিলে দেশে নির্বাচন হবে না  » «   তারেক জিয়া পাকিস্তানের নাগরিক  » «   পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালন : খালেদা জিয়ার জামিন শুনানি ১৭ মে  » «   সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «  

নায়িকার নাম বললেই দশ হাজার টাকা পুরস্কার!



বিনোদন ডেস্ক::প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া চলচ্চিত্রে নবাগত সিয়াম ও পূজা চেরীকে নিয়ে নির্মাণ করবেন ‘দহন’ নামের চলচ্চিত্র। এ খবর সবার জানা। তবে পূজার সঙ্গে এই ছবিতে আরেকজন নায়িকা থাকছেন। তবে কে থাকছেন তা জানানো হয়নি। আর নতুন সেই নায়িকা হচ্ছেন কে? এমন কুইজ দিয়ে ঘোষণা করা হয়েছে ১০ হাজার টাকা পুরস্কার।

জানা গেছে ‘দহন’ ছবিতে অভিনয়ের সম্ভাবনা রয়েছে এই সময়ের আলোচিত কয়েকজন তারকার। তাঁদের মধ্যে মম, মেহজাবিন, বাঁধন ও তানজিন তিশার নাম বেশি উচ্চারিত হচ্ছে।

জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘এই সময়ের আলোচিত তারকার কেউ হবেন “দহন” ছবির নতুন নায়িকা। তিনি ছোট পর্দায় দারুণ কিছু কাজ উপহার দিয়েছেন, বড় পর্দায় “দহন” দিয়েই তাঁর অভিষেক হবে, এটা মোটামুটি নিশ্চিত। তবে শেষ পর্যন্ত এমনটাও হতে পারে, বড় পর্দায় দু-একটি কাজ করে প্রশংসিতও হয়েছেন—এমন কেউ এই ছবিতে অভিনয় করবেন।’

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এর আগে এমন একটি কুইজ অনুষ্ঠানের মাধ্যমে নতুন একজন নায়িকা দেশের চলচ্চিত্রে উপহার দিয়েছে। ফারিন নামের সেই নায়িকার প্রথম ছবিটি ছিল শামীম আহমেদের ‘ধ্যাৎতেরিকি’। এখন ‘দহন’ ছবিতে সিয়াম ও পূজার পাশাপাশি কে অভিনয় করবেন, তা জানার জন্য সবাইকে অপেক্ষা করতে হবে ২০ এপ্রিল পর্যন্ত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: