বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

নায়িকার নাম বললেই দশ হাজার টাকা পুরস্কার!



বিনোদন ডেস্ক::প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া চলচ্চিত্রে নবাগত সিয়াম ও পূজা চেরীকে নিয়ে নির্মাণ করবেন ‘দহন’ নামের চলচ্চিত্র। এ খবর সবার জানা। তবে পূজার সঙ্গে এই ছবিতে আরেকজন নায়িকা থাকছেন। তবে কে থাকছেন তা জানানো হয়নি। আর নতুন সেই নায়িকা হচ্ছেন কে? এমন কুইজ দিয়ে ঘোষণা করা হয়েছে ১০ হাজার টাকা পুরস্কার।

জানা গেছে ‘দহন’ ছবিতে অভিনয়ের সম্ভাবনা রয়েছে এই সময়ের আলোচিত কয়েকজন তারকার। তাঁদের মধ্যে মম, মেহজাবিন, বাঁধন ও তানজিন তিশার নাম বেশি উচ্চারিত হচ্ছে।

জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘এই সময়ের আলোচিত তারকার কেউ হবেন “দহন” ছবির নতুন নায়িকা। তিনি ছোট পর্দায় দারুণ কিছু কাজ উপহার দিয়েছেন, বড় পর্দায় “দহন” দিয়েই তাঁর অভিষেক হবে, এটা মোটামুটি নিশ্চিত। তবে শেষ পর্যন্ত এমনটাও হতে পারে, বড় পর্দায় দু-একটি কাজ করে প্রশংসিতও হয়েছেন—এমন কেউ এই ছবিতে অভিনয় করবেন।’

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এর আগে এমন একটি কুইজ অনুষ্ঠানের মাধ্যমে নতুন একজন নায়িকা দেশের চলচ্চিত্রে উপহার দিয়েছে। ফারিন নামের সেই নায়িকার প্রথম ছবিটি ছিল শামীম আহমেদের ‘ধ্যাৎতেরিকি’। এখন ‘দহন’ ছবিতে সিয়াম ও পূজার পাশাপাশি কে অভিনয় করবেন, তা জানার জন্য সবাইকে অপেক্ষা করতে হবে ২০ এপ্রিল পর্যন্ত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: