সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «   ফেনীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৬  » «   আজ পবিত্র হজ  » «   নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «   ‘এবার নয়, সংলাপ হবে পরবর্তী নির্বাচনে’  » «  

নায়করাজ রাজ্জাকের বায়োপিক ‘রাজাধিরাজ রাজ্জাক’



বিনোদন ডেস্ক:: স্বল্প পরিসরে দেশের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা প্রয়াত নায়করাজ রাজ্জাকের বায়োপিক তৈরি হয়েছে।৯০ মিনিট ব্যাপ্তির ‘রাজাধিরাজ রাজ্জাক’ শিরোনামের এই বায়োপিকটি নির্মাণ করেছেন গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ।আগামী ২১ আগস্ট নায়করাজের প্রথম মৃত্যুবার্ষিকী।দিনটি উপলক্ষ করে ১৭ আগস্ট বিকাল সাড়ে ৩টায় চ্যানেল আইতে প্রচার হবে ‘রাজাধিরাজ রাজ্জাক’ নামের এই চিত্রগাঁথা।

রাজ্জাকের মৃত্যুর বছরখানেক আগে থেকেই শাইখ সিরাজ এ বায়োপিকটি নির্মাণে হাত দেন বলে জানিয়েছেন। রাজ্জাকের অকপটে দীর্ঘ সাক্ষাৎকার গ্রহণের পাশাপাশি এক সময় তার কলকাতায় বেড়ে ওঠার বসতভিটার হালচাল, সেখানে অবস্থানরত জীবিত নিকটাত্মীয় এবং ওই মহল্লার বন্ধুবান্ধবের স্মৃতিচারণসহ মহান এ অভিনেতার কালজয়ী দুর্লভ সিনেমার অংশ, গান বায়োপিকটিতে সংযোজন করা হয়েছে বলে জানা গেছে।

এ ছাড়াও রাজ্জাককে নিয়ে কথা বলেছেন তার দীর্ঘ অভিনয় জীবনের সহশিল্পীরা, বিশেষ করে সুচন্দা, কবরী, ববিতা প্রমুখ। বড় পর্দার বড় এই নায়কের ভক্তদের জন্য বায়োপিকটি সিনেমা হলে প্রদর্শনের পরিকল্পনাও রয়েছে বলে চ্যানেল আই কর্তৃপক্ষ জানিয়েছে। পাশাপাশি ফিল্ম আর্কাইভেও এটি সংরক্ষণ করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: