বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «   ফেসবুকের প্রধান কার্যালয়ে বোমা হামলার হুমকি  » «   ডিসিদেরকে রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট  » «   বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী  » «   নাজিব রাজাকের বিরুদ্ধে নতুন দুর্নীতির মামলা  » «   সিলেটে ঐক্যফ্রন্টের জনসভা বাতিল  » «   টাইম ম্যাগাজিনে বর্ষসেরায় খাসোগিসহ চার সাংবাদিক!  » «   সৌদির অনুমোদন নিয়ে আরাফাতকে হত্যা: বাসাম  » «   ফাইনালের আগেই থেমে গেল মোদির বিজয়রথ!  » «   ফখরুলের গাড়িবহরে হামলায় ইসি বিব্রত: সিইসি  » «   খালেদা জিয়ার প্রার্থিতা: অনুলিপি না লেখায় সংশ্লিষ্ট বেঞ্চে ফেরত  » «   ‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’  » «   আজ সিলেট থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচার শুরু  » «   ঐক্যফ্রন্টের টার্গেট তরুণ ভোটার, সুশাসন ও ক্ষমতা বিকেন্দ্রীকরণ  » «   আজ থেকে নির্বাচনী প্রচারে নামছেন শেখ হাসিনা  » «  

নাড়ির টানে গ্রামের বাড়িতে মুস্তাফিজ; দেবেন কোরবানি



full_685994309_1473427930খেলাধুলা ডেস্ক: সামনেই ঈদুল আজহা। বাড়িতেই এবার বাবা-মা আর স্বজনদের সঙ্গে ঈদ করবেন মুস্তাফিজ। নাড়ির টানে আর বাড়ির টানে ফের বাড়ি ফিরলেন তিনি।

গত ৭ জুলাই ঈদুল ফিতরের দিনে নিজের বাড়িতে ঘটে যাওয়া সেই বেদনাদায়ক স্মৃতি এখনো ভর করে আছে মুস্তাফিজের মনে। পুরোনো সেই বেদনাটা চেপে রেখে নতুন আনন্দে হারিয়ে যেতে চান তিনি।

মুস্তাফিজের পরিবার ঈদুল আজহা পালনের প্রস্তুতি নিয়েছেন। গরু কেনা হয়েছে দুই লাখ টাকায়। মুস্তাফিজের ভাই মোকলেছুর রহমান পল্টু বলেন, ‘দুই লাখ টাকা দিয়ে গরু কিনেছি। এবারের ঈদে সেটিই কোরবানি দেবেন মুস্তাফিজ। এখন অপেক্ষা সেই শুভদিনটির।’

মুস্তাফিজ শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন বাড়ির পাশের মসজিদে। কুশল বিনিময় করেন আত্মীয়স্বজন, পাড়া-প্রতিবেশী সবার সঙ্গে। ঈদের আগাম দাওয়াতও দেন তাঁদের।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: