শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইন্সটাগ্রাম ভিডিওতে মিউজিক অ্যাড করবেন যেভাবে!  » «   বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোস্তফা আজাদের ইন্তেকাল  » «   ছুটির বিকেলে নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রীর খুনসুটি  » «   নতুন স্ত্রীকে ঘরে তুললেন হৃদয় খান  » «   জামালগঞ্জে মসজিদের ইমামের বাড়ির রাস্তায় চলাচলে বাধার অভিযোগ  » «   সব কর্মসূচি পালন করতে অনুমতি নিতে হবে কেন?  » «   সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন : প্রধানমন্ত্রী  » «   যে অসুস্থতার কথা উল্লেখ করা হয়েছে আপিল আবেদনে  » «   হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  » «   মাশরাফির ফেরার সম্ভাবনা নেই!  » «   কৃত্রিম বুদ্ধিমত্তা হতে পারে ভয়ানক  » «   শিশুকে ধর্ষণের পর মাথা থেঁতলে হত্যা  » «   শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২  » «   যেভাবে মিলবে কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তি!  » «   বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের লাঠিপেটা, আটক ১১  » «  

নাশকতা মামলায় রিজভীর জামিন



6. razviনিউজ ডেস্ক::
বিএনপির যুগ্মমহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীকে নাশকতার দুই মামলায় ৪ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন দিয়েছেন হাইকোর্ট। আজ রবিবার বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. খসরুজ্জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রিজভীর পক্ষে শুনানি করেন সুপ্রিমকোর্ট বারের সাবেক সম্পাদক অ্যাভোকেট জয়নুল আবেদীন। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট জহুরুল ইসলাম। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফজলুর রহমান খান।

নাশকতা, গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ এনে পুলিশ বাদী হয়ে চলতি বছরের ২৬ জানুয়ারি বাড্ডা ও ২৪ জানুয়ারি যাত্রাবাড়ী থানায় দুইটি মামলা দায়ের করে।

গত মাসে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা পৃথক তিন মামলায় বিএনপির এই যুগ্ম মহাসচিব জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন। চলতি বছরের ৪ মার্চ রিজভীকে মিরপুর থানায় দুই দিনের রিমান্ড দেন আদালত। ১০ ফেব্রুয়ারি যাত্রাবাড়ী থানার মামলায় ৫ দিনের রিমান্ড ও ৪ ফেব্রুয়ারি যাত্রাবাড়ীর থানার অপর মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিজভীকে ৩০ জানুয়ারি রাত ৩টার দিকে রাজধানীর গুলশানের পার্ক রোডের একটি বাসা থেকে আটক করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: