বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

নাশকতা মামলায় রিজভীর জামিন



6. razviনিউজ ডেস্ক::
বিএনপির যুগ্মমহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীকে নাশকতার দুই মামলায় ৪ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন দিয়েছেন হাইকোর্ট। আজ রবিবার বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. খসরুজ্জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রিজভীর পক্ষে শুনানি করেন সুপ্রিমকোর্ট বারের সাবেক সম্পাদক অ্যাভোকেট জয়নুল আবেদীন। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট জহুরুল ইসলাম। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফজলুর রহমান খান।

নাশকতা, গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ এনে পুলিশ বাদী হয়ে চলতি বছরের ২৬ জানুয়ারি বাড্ডা ও ২৪ জানুয়ারি যাত্রাবাড়ী থানায় দুইটি মামলা দায়ের করে।

গত মাসে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা পৃথক তিন মামলায় বিএনপির এই যুগ্ম মহাসচিব জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন। চলতি বছরের ৪ মার্চ রিজভীকে মিরপুর থানায় দুই দিনের রিমান্ড দেন আদালত। ১০ ফেব্রুয়ারি যাত্রাবাড়ী থানার মামলায় ৫ দিনের রিমান্ড ও ৪ ফেব্রুয়ারি যাত্রাবাড়ীর থানার অপর মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিজভীকে ৩০ জানুয়ারি রাত ৩টার দিকে রাজধানীর গুলশানের পার্ক রোডের একটি বাসা থেকে আটক করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: