বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

নাশকতা মামলায় রিজভীর জামিন



6. razviনিউজ ডেস্ক::
বিএনপির যুগ্মমহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীকে নাশকতার দুই মামলায় ৪ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন দিয়েছেন হাইকোর্ট। আজ রবিবার বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. খসরুজ্জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রিজভীর পক্ষে শুনানি করেন সুপ্রিমকোর্ট বারের সাবেক সম্পাদক অ্যাভোকেট জয়নুল আবেদীন। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট জহুরুল ইসলাম। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফজলুর রহমান খান।

নাশকতা, গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ এনে পুলিশ বাদী হয়ে চলতি বছরের ২৬ জানুয়ারি বাড্ডা ও ২৪ জানুয়ারি যাত্রাবাড়ী থানায় দুইটি মামলা দায়ের করে।

গত মাসে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা পৃথক তিন মামলায় বিএনপির এই যুগ্ম মহাসচিব জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন। চলতি বছরের ৪ মার্চ রিজভীকে মিরপুর থানায় দুই দিনের রিমান্ড দেন আদালত। ১০ ফেব্রুয়ারি যাত্রাবাড়ী থানার মামলায় ৫ দিনের রিমান্ড ও ৪ ফেব্রুয়ারি যাত্রাবাড়ীর থানার অপর মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিজভীকে ৩০ জানুয়ারি রাত ৩টার দিকে রাজধানীর গুলশানের পার্ক রোডের একটি বাসা থেকে আটক করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: