বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

নাশকতা মামলায় রিজভীর জামিন



6. razviনিউজ ডেস্ক::
বিএনপির যুগ্মমহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীকে নাশকতার দুই মামলায় ৪ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন দিয়েছেন হাইকোর্ট। আজ রবিবার বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. খসরুজ্জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রিজভীর পক্ষে শুনানি করেন সুপ্রিমকোর্ট বারের সাবেক সম্পাদক অ্যাভোকেট জয়নুল আবেদীন। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট জহুরুল ইসলাম। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফজলুর রহমান খান।

নাশকতা, গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ এনে পুলিশ বাদী হয়ে চলতি বছরের ২৬ জানুয়ারি বাড্ডা ও ২৪ জানুয়ারি যাত্রাবাড়ী থানায় দুইটি মামলা দায়ের করে।

গত মাসে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা পৃথক তিন মামলায় বিএনপির এই যুগ্ম মহাসচিব জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন। চলতি বছরের ৪ মার্চ রিজভীকে মিরপুর থানায় দুই দিনের রিমান্ড দেন আদালত। ১০ ফেব্রুয়ারি যাত্রাবাড়ী থানার মামলায় ৫ দিনের রিমান্ড ও ৪ ফেব্রুয়ারি যাত্রাবাড়ীর থানার অপর মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিজভীকে ৩০ জানুয়ারি রাত ৩টার দিকে রাজধানীর গুলশানের পার্ক রোডের একটি বাসা থেকে আটক করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: