শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «   ব্রিটিশ ট্যাংকার আটক করেছে ইরান, উত্তেজনা চরমে  » «   নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «  

নাশকতার সঙ্গে ২০ দলীয় জোট জড়িত নন: মাহবুব



khondokar_mahbubur_rahman_35626-300x200নিউজ ডেস্ক :: দেশের বিভিন্ন স্থানে চলমান সহিংসতায় অগ্নিদগ্ধদের দেখতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান ঢাকা মেডিক্যাল কলেজের (ঢামেক) বার্ন ইউনিট পরিদর্শন করে দগ্ধ রোগীদের চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন। এসব নাশকতার সঙ্গে ২০ দলীয় জোটের কেউ জড়িত নন বলেও দাবী করেন তিনি।
মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে আগুনে পোড়া রোগীদের খোঁজ খবর নিতে গিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন ।
মাহবুবুর রহমান বলেন , মর্মবিদারক দৃশ্য দেখলাম। অনেক মানুষ দগ্ধ হয়েছেন। তাদের প্রতি গভীর সমবেদনা জানাতে এসেছি। রোগীদের সঙ্গে কথা বলেছি। অনেক কষ্টে আছেন তারা। যারা গাড়িতে আগুন দিয়ে এ ধরনের ন্যাক্কারজনক কাজ করছে, তারা মানুষ না। তাদের কোনো পরিচয় থাকতে পারে না।
সাংবাদিকদের তিনি জানান, চলমান শান্তিপূর্ণ হরতাল-অবরোধে এ সব সহিংসতা খুবই দুঃখ জনক। এসব যারা করছে তাদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনতে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। বিএনপির কেউ এই ধরনের নোংরা কাজ করে না। আমরা শান্তি চাই।
বিএনপির এই শীর্ষ নেতা বলেন, বর্তমানে যে রাজনৈতিক সংকট চলছে তা থেকে বের হওয়া দরকার। আর এখান থেকে বের হতে সরকারকেই ভূমিকা পালন করতে হবে। আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি অব্যাহত থাকবে। যারা শান্তি বিনষ্ট করতে চায়, সরকার তাদের কাউকে ধরতে পারছে না। এর দায় বিরোধী জোটের কারো ওপর বর্তানো যাবে না।
এ সময় বিএনপির স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: