বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

নাশকতার সঙ্গে ২০ দলীয় জোট জড়িত নন: মাহবুব



khondokar_mahbubur_rahman_35626-300x200নিউজ ডেস্ক :: দেশের বিভিন্ন স্থানে চলমান সহিংসতায় অগ্নিদগ্ধদের দেখতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান ঢাকা মেডিক্যাল কলেজের (ঢামেক) বার্ন ইউনিট পরিদর্শন করে দগ্ধ রোগীদের চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন। এসব নাশকতার সঙ্গে ২০ দলীয় জোটের কেউ জড়িত নন বলেও দাবী করেন তিনি।
মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে আগুনে পোড়া রোগীদের খোঁজ খবর নিতে গিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন ।
মাহবুবুর রহমান বলেন , মর্মবিদারক দৃশ্য দেখলাম। অনেক মানুষ দগ্ধ হয়েছেন। তাদের প্রতি গভীর সমবেদনা জানাতে এসেছি। রোগীদের সঙ্গে কথা বলেছি। অনেক কষ্টে আছেন তারা। যারা গাড়িতে আগুন দিয়ে এ ধরনের ন্যাক্কারজনক কাজ করছে, তারা মানুষ না। তাদের কোনো পরিচয় থাকতে পারে না।
সাংবাদিকদের তিনি জানান, চলমান শান্তিপূর্ণ হরতাল-অবরোধে এ সব সহিংসতা খুবই দুঃখ জনক। এসব যারা করছে তাদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনতে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। বিএনপির কেউ এই ধরনের নোংরা কাজ করে না। আমরা শান্তি চাই।
বিএনপির এই শীর্ষ নেতা বলেন, বর্তমানে যে রাজনৈতিক সংকট চলছে তা থেকে বের হওয়া দরকার। আর এখান থেকে বের হতে সরকারকেই ভূমিকা পালন করতে হবে। আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি অব্যাহত থাকবে। যারা শান্তি বিনষ্ট করতে চায়, সরকার তাদের কাউকে ধরতে পারছে না। এর দায় বিরোধী জোটের কারো ওপর বর্তানো যাবে না।
এ সময় বিএনপির স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: