শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

নাশকতার সঙ্গে ২০ দলীয় জোট জড়িত নন: মাহবুব



khondokar_mahbubur_rahman_35626-300x200নিউজ ডেস্ক :: দেশের বিভিন্ন স্থানে চলমান সহিংসতায় অগ্নিদগ্ধদের দেখতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান ঢাকা মেডিক্যাল কলেজের (ঢামেক) বার্ন ইউনিট পরিদর্শন করে দগ্ধ রোগীদের চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন। এসব নাশকতার সঙ্গে ২০ দলীয় জোটের কেউ জড়িত নন বলেও দাবী করেন তিনি।
মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে আগুনে পোড়া রোগীদের খোঁজ খবর নিতে গিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন ।
মাহবুবুর রহমান বলেন , মর্মবিদারক দৃশ্য দেখলাম। অনেক মানুষ দগ্ধ হয়েছেন। তাদের প্রতি গভীর সমবেদনা জানাতে এসেছি। রোগীদের সঙ্গে কথা বলেছি। অনেক কষ্টে আছেন তারা। যারা গাড়িতে আগুন দিয়ে এ ধরনের ন্যাক্কারজনক কাজ করছে, তারা মানুষ না। তাদের কোনো পরিচয় থাকতে পারে না।
সাংবাদিকদের তিনি জানান, চলমান শান্তিপূর্ণ হরতাল-অবরোধে এ সব সহিংসতা খুবই দুঃখ জনক। এসব যারা করছে তাদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনতে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। বিএনপির কেউ এই ধরনের নোংরা কাজ করে না। আমরা শান্তি চাই।
বিএনপির এই শীর্ষ নেতা বলেন, বর্তমানে যে রাজনৈতিক সংকট চলছে তা থেকে বের হওয়া দরকার। আর এখান থেকে বের হতে সরকারকেই ভূমিকা পালন করতে হবে। আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি অব্যাহত থাকবে। যারা শান্তি বিনষ্ট করতে চায়, সরকার তাদের কাউকে ধরতে পারছে না। এর দায় বিরোধী জোটের কারো ওপর বর্তানো যাবে না।
এ সময় বিএনপির স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: