রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভেঙ্গে যাচ্ছে সিলেট জেলা বিএনপির কমিটি!  » «   বিদেশে অবস্থানরত শ্রমিকদের প্রতি মিশনগুলোর ধারণা নেতিবাচক: পররাষ্ট্রমন্ত্রী  » «   হিজাব পরে অস্ট্রিয়ার অমুসলিম নারী সাংসদের অভিনব প্রতিবাদ  » «   গাড়ি নষ্ট, রিকশায় চড়ে অভিযানে মেয়র আরিফ  » «   মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়সের পরিপত্র অবৈধ: হাইকোর্ট  » «   কৃষক রক্ষা না করলে অভিশাপ নেমে আসবে: রিজভী  » «   ১৫তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, পাসের হার ২০.৫৩%  » «   মুক্তিযোদ্ধা, এতিম ও আলেমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আজ  » «   রাতভর ধ্যানের পর বদ্রিনাথের পথে মোদি, রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার আহ্বান  » «   জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট দেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ফখরুলের আসনে মান্নাকে উপনির্বাচন করার প্রস্তাব  » «   বিমান ছিনতাই চেষ্টা: শিমলার হদিস পাচ্ছে না পুলিশ  » «   এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের  » «   লন্ডনের ডেপুটি স্পিকার নির্বাচিত হলেন সিলেটের আহবাব  » «   আজ থেকে বাণিজ্যিক কার্যক্রমে বঙ্গবন্ধু স্যাটেলাইট  » «  

নাশকতার সঙ্গে ২০ দলীয় জোট জড়িত নন: মাহবুব



khondokar_mahbubur_rahman_35626-300x200নিউজ ডেস্ক :: দেশের বিভিন্ন স্থানে চলমান সহিংসতায় অগ্নিদগ্ধদের দেখতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান ঢাকা মেডিক্যাল কলেজের (ঢামেক) বার্ন ইউনিট পরিদর্শন করে দগ্ধ রোগীদের চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন। এসব নাশকতার সঙ্গে ২০ দলীয় জোটের কেউ জড়িত নন বলেও দাবী করেন তিনি।
মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে আগুনে পোড়া রোগীদের খোঁজ খবর নিতে গিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন ।
মাহবুবুর রহমান বলেন , মর্মবিদারক দৃশ্য দেখলাম। অনেক মানুষ দগ্ধ হয়েছেন। তাদের প্রতি গভীর সমবেদনা জানাতে এসেছি। রোগীদের সঙ্গে কথা বলেছি। অনেক কষ্টে আছেন তারা। যারা গাড়িতে আগুন দিয়ে এ ধরনের ন্যাক্কারজনক কাজ করছে, তারা মানুষ না। তাদের কোনো পরিচয় থাকতে পারে না।
সাংবাদিকদের তিনি জানান, চলমান শান্তিপূর্ণ হরতাল-অবরোধে এ সব সহিংসতা খুবই দুঃখ জনক। এসব যারা করছে তাদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনতে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। বিএনপির কেউ এই ধরনের নোংরা কাজ করে না। আমরা শান্তি চাই।
বিএনপির এই শীর্ষ নেতা বলেন, বর্তমানে যে রাজনৈতিক সংকট চলছে তা থেকে বের হওয়া দরকার। আর এখান থেকে বের হতে সরকারকেই ভূমিকা পালন করতে হবে। আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি অব্যাহত থাকবে। যারা শান্তি বিনষ্ট করতে চায়, সরকার তাদের কাউকে ধরতে পারছে না। এর দায় বিরোধী জোটের কারো ওপর বর্তানো যাবে না।
এ সময় বিএনপির স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: