বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

নাশকতার মামলায় জামিন পেলেন রিজভী



ন্যাশনাল ডেস্ক :: রমনা থানায় নাশকতার মামলায় ছয় মাসের জামিন পেয়েছেন সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। একই সঙ্গে তাকে কেন স্থায়ী জামিন দেয়া হবে এই মর্মে রুল জারি করেছে আদালত। বৃহস্পতিবার বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি শহীদুল করিমের ডিভিশন বেঞ্চ এই আদেশ দেন।

এই মামলায় জামিন পাওয়ায় তার কারামুক্তিতে আর কোনো আইনগত বাধা নেই বলে জানিয়েছেন আইনজীবীরা।

২০১৫ সালের ১৮ জানুয়ারি মৎস্য ভবন মোড়ে বাসে অগ্নিসংযোগ ও এক পুলিশ কর্মকর্তা মৃত্যুর ঘটনায় রমনা মামলা দায়ের করা হয়। এই মামলায় তিনি জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন।

জামিন আবেদনের পক্ষে আইনজীবী জয়নুল আবেদীন ও জহিরুল ইসলাম সুমন শুনানি করেন। শুনানি শেষে হাইকোর্ট জামিন মঞ্জুর করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: