সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

নারীদের হয়রানি করবেন না: নগর পুলিশ



police-logue20160412193748নিউজ ডেস্ক: পহেলা বৈশাখে নারী ও শিশুদের হয়রানি করা থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

মঙ্গলবার নগর পুলিশের জনসংযোগ শাখা থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই নির্দেশনার কথা জানানো হয়।

গতবছর পহেলা বৈশাখ উদ্‌যাপনের সময় ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় শ্লীলতাহানির ঘটনা ঘটে।এরপর এবারের পহেলা বৈশাখের আগে এ বিষয়ে চট্টগ্রামবাসীকে নির্দেশনা দিয়ে সতর্ক করল পুলিশ।

এটি ছাড়াও নগরবাসীর প্রতি আরও বেশ কয়েকটি আহ্বান জানিয়েছে পুলিশ।

এসবের মধ্যে গুরুত্বপূর্ণ হলো, পহেলা বৈশাখের সব অনুষ্ঠান সূর্যাস্তের পূর্বে শেষ করতে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

এছাড়া অভিভাবকের সাথে শিশু ও কিশোর থাকলে তার পকেটে বাসার ঠিকানা এবং মোবাইল নম্বর লেখা কাগজ রাখতে এবং হারিয়ে গেলে নিকটস্থ পুলিশের সহায়তা নিতে বলা হয়েছে।

পাশাপাশি প্রকাশ্যে ধুমপান ও মাদক দ্রব্য গ্রহণ থেকে বিরত থাকতে, নারী ও শিশুদের সাথে সৌজন্যমূলক ও সহানুভুতিশীল আচরণ করাতে বলা হয়েছে।

এছাড়াও অনুষ্ঠানস্থলে সন্দেহজনক কোন সরঞ্জাম যেমন বস্তু, ব্যাগ, অস্ত্র, ছুরি, কাঁচি, পটকা, দাহ্যপদার্থ, ক্ষয়কারক তরল, ব্লেড, নেইল কাটার, দিয়াশলাই, গ্যাস লাইটার সাথে বহন না করতে বলা হয়েছে।আশেপাশে অথবা দৃষ্টিসীমায় কোন সন্দেহজনক ব্যক্তি, সন্দেহজনক বস্তু ও দ্রব্যাদি চোখে পড়লে তাৎক্ষনিকভাবে পুলিশকে খবর দিতে বলা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: