বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

নারীদের ‘মাংসের টুকরো’ মনে করেন ট্রাম্প!



আন্তর্জাতিক ডেস্ক::যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় তদন্ত সংস্থার (এফবিআই) পদচ্যুত প্রধান জেমস কোমি অভিযোগ করে বলেছেন, নারীদেরকে শুধুই ‘মাংসের টুকরো’ মনে করেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ কারণে তিনি ট্রাম্পকে প্রেসিডেন্ট পদের জন্য অযোগ্য বলেও মনে করেন।

রোববার মার্কিন গণমাধ্যম এবিসি নিউজের সাক্ষাৎকারভিত্তিক অনুষ্ঠান ‘২০/২০’-তে অতিথি হয়ে আসেন সাবেক এফবিআই প্রধান। গত বছরের মে মাসে এফবিআইর পরিচালক পদ থেকে জেমস কোমিকে বরখাস্ত করেছিলেন ট্রাম্প। এরপরে এটি কোমির অন্যতম বড় টেলিভিশন সাক্ষাৎকার।

এফবিআইয়ের সাবেক প্রধানের অভিযোগ, ক্রমাগত মিথ্যাচার এবং ন্যায়বিচারকে বাধাগ্রস্ত করছেন ট্রাম্প। এদিকে, এই অনুষ্ঠান প্রচার হওয়ার কয়েক ঘণ্টা আগেই কোমি মিথ্যা বলছেন বলে অভিযোগ করেন ট্রাম্প।

অনুষ্ঠানের এক পর্যায়ে উপস্থাপক জর্জ স্টেফানোপোলোস কোমিকে প্রশ্ন করেন, ‘ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট পদের জন্য উপযুক্ত নন, আপনি কি এমনটা মনে করেন?’ জবাব কোমি বলেন, ‘আমি মনে করি না প্রেসিডেন্ট পদের জন্য ট্রাম্প শারীরিকভাবে অযোগ্য, বরং তিনি নৈতিকভাবে অযোগ্য। একজন রাষ্ট্রপ্রধানকে অবশ্যই দেশের জনগণের মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল থাকতে হয় এবং মেনে চলতে হয়। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো সত্যবাদী হওয়া। সেক্ষেত্রে ট্রাম্প ব্যর্থ।

ট্রাম্প সব সময় অনুগত লোকদেরই নিজের পাশে রাখেন বলেও অভিযোগ করেন কোমি।

কোমির এই সাক্ষাৎকার প্রচারিত হওয়ার পরপরই ট্রাম্পের দল রিপাবলিকান পার্টির জাতীয় কমিটির পক্ষ থেকে একটি বিবৃতি দেয়া হয়।

বইয়ের কাটতি বাড়াতেই কোমি এসব বলছেন বলে ওই বিবৃতিতে উল্লেখ করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: