রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

নারীদের প্রতি পুরুষের মনোভাব জানাবে আঙুল



নারীদের প্রতি পুরুষের মনোভাব জানাবে আঙুল

মানুষের শারীরিক বৈশিষ্ট্যের ভিত্তিতে তার ব্যক্তিত্ব, ভবিষ্যৎ সম্পর্কে বলে দেবে আঙুল। মনোভাব, চিন্তা-ভাবনার ধরণ কিংবা স্বভাব তার শরীরের বিভিন্ন রেখায়, জন্ম দাগ কিংবা তিলের মাধ্যমে প্রতিফলিত হয়।

জেনে নিন, নারীদের প্রতি পুরুষের মনোভাব ও ধারণা:

১. যেসব পুরুষের হাতের আঙুল সরু ও লম্বা তারা নারীদের বিষয়ে অত্যন্ত ভাগ্যবান। এরা সহজেই নিজেদের উপযুক্ত সঙ্গিনীকে খুঁজে পান এবং তার সঙ্গে সুখী জীবনযাপন করেন।

২. যেসব পুরুষের আঙুলের ডগা স্ফীত তারা অত্যন্ত গোপনীয়তা-প্রিয় হন। বহু কথাই তারা তাদের স্ত্রী বা সঙ্গিনীর কাছ থেকে গোপন রাখেন।

৩. যেসব পুরুষের হাতের তর্জনী ও অনামিকা আঙুলের দৈর্ঘ্য এক রকমের তাদের চরিত্রে বিশেষ কিছু গুণ থাকে যার জোরে অতি অল্প আয়াসে তারা নারীদের মন জয় করতে পারেন। এরা নারীদের সঙ্গে খুবই বিনীত ও ভদ্রভাবে মেলামেশা করেন এবং নারীদের কাছে যাওয়ার প্রকৃত উদ্দেশ্যটি কৌশলে গোপন রাখেন।

৪. যাদের অনামিকা আঙুলের দৈর্ঘ্য অন্যান্য আঙুলের চেয়ে বেশি, তারা সাধারণত উগ্র স্বভাবের হন। এদের দাম্পত্য জীবন বা প্রেম জীবন একেবারেই সুখের হয় না। এবং এদের স্ত্রী বা প্রেমিকারা কখনওই শান্তি পান না।

৫. যেসব পুরুষের আঙুলের গাঁটের উপরের অংশে ঘন পুরু লোম থাকে তাদের নারী-ভাগ্য অপেক্ষাকৃত খারাপ হয়। অনেক সময়েই উপযুক্ত সঙ্গিনী পাওয়ার জন্য অনেক বেশি বয়স পর্যন্ত অপেক্ষা করতে হয় তাঁদের।

৬. যেসব পুরুষের তর্জনীটি অন্যান্য আঙুলের চেয়ে লম্বা তারা সাধারণত ঝগড়াটে প্রকৃতির হন। নারীদের প্রতি তাদের ব্যবহার হয় রূঢ় এবং হিংসাত্মক। সঙ্গিনীরা সাধারণত এদের শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: