রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

নারায়ণগঞ্জে নৌকাডুবিতে একই পরিবারের ৩ জন নিখোঁজ



narayanganj20160420213642নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জ সেন্ট্রাল খেয়াঘাটে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় স্বামী-স্ত্রী ও তাদের চার বছর বয়সী শিশু নিখোঁজ হয়েছেন।

বুধবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টায় ওই নৌকা ডুবির ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ ঘটনাস্থলে তল্লাশি শুরু করেছে।

নিখোঁজরা হলেন-চাঁন মিয়া (৪০), তার স্ত্রী সেতু বেগম (২৫) ও চার বছর বয়সী মেয়ে চাঁদনী।

জানা গেছে, রাত সাড়ে ৮টায় নারায়ণগঞ্জ সেন্ট্রাল খেয়াঘাট সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে ১০-১২ জন যাত্রীবাহী একটি নৌকাকে বালুবাহী একটি বাল্কহেড ধাক্কা দেয়। এতে নৌকাটি তলিয়ে যায়। অন্যান্য যাত্রীরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও নিখোঁজ থাকেন চাঁন মিয়া, তার স্ত্রী ও মেয়ে। নারায়ণগঞ্জ নৌ পুলিশের ইনচার্জ (এসআই) আবু তাহের জানান, দুর্ঘটনার পর উদ্ধার কার্যক্রম শুরু হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: