শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এবার আমির খসরুকে দুদকের তলব  » «   গুরুতর সমস্যা নেই নওশাবার, শনিবারে বোর্ড গঠন  » «   প্রচণ্ড গরমে আরামে ঘুমাবার ৭ টিপস  » «   কোটা আন্দোলন: ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে  » «   চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে আহত যুবকের মৃত‌্যু  » «   ভুটানকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফাইনালে বাংলাদেশের মেয়েরা  » «   বাংলাদেশ থেকে কর্মী নিতে নতুন নিয়ম করছে মালয়েশিয়া  » «   শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «  

নাবালককে দিনের পর দিন ধর্ষণ বিধবার! অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::বড়ই অবাক করার মতো ঘটনা এটি। কেননা, বাড়ি ফাঁকা থাকলেই কিশোরকে ডেকে নিয়ে যাওয়া হতো। এরপরই শুরু হতো যৌন নির্যাতন। এভাবেই দিনের পর দিন কিশোরকে ধর্ষণ করত বছর ৪৫ বয়সী এক নারী। যে ঘটনাটি সবাইকে অবাক করেছে।

ভারতের অন্ধ্রপ্রদেশে এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। খবর এবেলা।

ভারতীয় একটি গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, অভিযুক্ত নারী নির্যাতিত কিশোরেরই প্রতিবেশী।

অভিযোগ, গত কয়েক মাস ধরে ওই কিশোরকে নিজের বাড়িতে ডেকে নিয়ে গিয়ে উদ্দাম যৌন নির্যাতন চালাত ওই নারী।

তবে নির্যাতিত কিশোরের পরিবার কয়েকদিন আগে ওই নারীকে যৌন নির্যাতনের সময় হাতনাতে ধরে ফেলে। তার পরেই চাঞ্চল্যকর এ ঘটনাটি প্রকাশ্যে আসে।

জানা গেছে, অভিযুক্ত নারীর স্বামী মারা গেছে প্রায়ই ৭ বছর আগে। এরপর থেকে ওই নারী বাড়িতে একাই থাকত।

ওই নারীর উপযুক্ত শাস্তি চেয়ে সরব হয়েছেন নির্যাতিত কিশোরের পরিবার। ওই এলাকায় এ ঘটনাটি ইতোমধ্যে শোরগোল ফেলে দিয়েছে।

জানা যায়, ইতোমধ্যেই অভিযুক্ত যৌন লালসী ওই নারীকে গ্রেফতার করেছে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়ারায় নুন্না থানার পুলিশ।

পুলিশ জানান, নাবালককে ধর্ষণের অভিযোগে ওই নারীর বিরুদ্ধে পকসো আইনের মামলা রুজু করা হয়েছে। নির্যাতিত কিশোর ও অভিযুক্ত নারীর শারীরিক পরীক্ষা করানো হবে বলেও জানায় পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: