শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

নাবালককে দিনের পর দিন ধর্ষণ বিধবার! অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::বড়ই অবাক করার মতো ঘটনা এটি। কেননা, বাড়ি ফাঁকা থাকলেই কিশোরকে ডেকে নিয়ে যাওয়া হতো। এরপরই শুরু হতো যৌন নির্যাতন। এভাবেই দিনের পর দিন কিশোরকে ধর্ষণ করত বছর ৪৫ বয়সী এক নারী। যে ঘটনাটি সবাইকে অবাক করেছে।

ভারতের অন্ধ্রপ্রদেশে এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। খবর এবেলা।

ভারতীয় একটি গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, অভিযুক্ত নারী নির্যাতিত কিশোরেরই প্রতিবেশী।

অভিযোগ, গত কয়েক মাস ধরে ওই কিশোরকে নিজের বাড়িতে ডেকে নিয়ে গিয়ে উদ্দাম যৌন নির্যাতন চালাত ওই নারী।

তবে নির্যাতিত কিশোরের পরিবার কয়েকদিন আগে ওই নারীকে যৌন নির্যাতনের সময় হাতনাতে ধরে ফেলে। তার পরেই চাঞ্চল্যকর এ ঘটনাটি প্রকাশ্যে আসে।

জানা গেছে, অভিযুক্ত নারীর স্বামী মারা গেছে প্রায়ই ৭ বছর আগে। এরপর থেকে ওই নারী বাড়িতে একাই থাকত।

ওই নারীর উপযুক্ত শাস্তি চেয়ে সরব হয়েছেন নির্যাতিত কিশোরের পরিবার। ওই এলাকায় এ ঘটনাটি ইতোমধ্যে শোরগোল ফেলে দিয়েছে।

জানা যায়, ইতোমধ্যেই অভিযুক্ত যৌন লালসী ওই নারীকে গ্রেফতার করেছে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়ারায় নুন্না থানার পুলিশ।

পুলিশ জানান, নাবালককে ধর্ষণের অভিযোগে ওই নারীর বিরুদ্ধে পকসো আইনের মামলা রুজু করা হয়েছে। নির্যাতিত কিশোর ও অভিযুক্ত নারীর শারীরিক পরীক্ষা করানো হবে বলেও জানায় পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: