বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

নাদিমকে নিয়ে চলচ্চিত্রে ফিরলেন পপি



বিনোদন ডেস্ক::বেশ লম্বা সময় পর নতুন চলচ্চিত্রে নিয়ে আসছেন বাংলা চলচ্চিত্রের অন্যতম গ্যামার নায়িকা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী পপি। ‘যুদ্ধশিশু’ নামের নতুন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা। আর তার সাথে জুটি বাঁধছেন চিত্রনায়ক নাদিম। কথাশিল্পী মাসুদ আহমেদের মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘রৌদ্রবেলা ও ঝরাফুল’ অবলম্বনে নির্মিতব্য এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন শহিদুল হক খান।

বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি হোটেলে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপরিস্থ ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এবং বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, ডাক- টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং সুইডেনের রাষ্টদূত।

এস.এইচ.কে প্রোডাকশনের ব্যানারে ব্যতিক্রমী ‘যুদ্ধ শিশু’ চলচ্চিত্রটি তে নাদিম ও পপি ছাড়া আরো অভিনয় করবেন সোহেল রানা, চম্পা, নাসিম আনোয়ার, মঞ্জুর আলম প্রমুখ। সংগীত পরিচালনা করবেন শেখ সাদী খান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: