রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

নাদিমকে নিয়ে চলচ্চিত্রে ফিরলেন পপি



বিনোদন ডেস্ক::বেশ লম্বা সময় পর নতুন চলচ্চিত্রে নিয়ে আসছেন বাংলা চলচ্চিত্রের অন্যতম গ্যামার নায়িকা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী পপি। ‘যুদ্ধশিশু’ নামের নতুন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা। আর তার সাথে জুটি বাঁধছেন চিত্রনায়ক নাদিম। কথাশিল্পী মাসুদ আহমেদের মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘রৌদ্রবেলা ও ঝরাফুল’ অবলম্বনে নির্মিতব্য এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন শহিদুল হক খান।

বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি হোটেলে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপরিস্থ ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এবং বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, ডাক- টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং সুইডেনের রাষ্টদূত।

এস.এইচ.কে প্রোডাকশনের ব্যানারে ব্যতিক্রমী ‘যুদ্ধ শিশু’ চলচ্চিত্রটি তে নাদিম ও পপি ছাড়া আরো অভিনয় করবেন সোহেল রানা, চম্পা, নাসিম আনোয়ার, মঞ্জুর আলম প্রমুখ। সংগীত পরিচালনা করবেন শেখ সাদী খান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: