বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «  

নাদিমকে নিয়ে চলচ্চিত্রে ফিরলেন পপি



বিনোদন ডেস্ক::বেশ লম্বা সময় পর নতুন চলচ্চিত্রে নিয়ে আসছেন বাংলা চলচ্চিত্রের অন্যতম গ্যামার নায়িকা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী পপি। ‘যুদ্ধশিশু’ নামের নতুন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা। আর তার সাথে জুটি বাঁধছেন চিত্রনায়ক নাদিম। কথাশিল্পী মাসুদ আহমেদের মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘রৌদ্রবেলা ও ঝরাফুল’ অবলম্বনে নির্মিতব্য এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন শহিদুল হক খান।

বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি হোটেলে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপরিস্থ ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এবং বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, ডাক- টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং সুইডেনের রাষ্টদূত।

এস.এইচ.কে প্রোডাকশনের ব্যানারে ব্যতিক্রমী ‘যুদ্ধ শিশু’ চলচ্চিত্রটি তে নাদিম ও পপি ছাড়া আরো অভিনয় করবেন সোহেল রানা, চম্পা, নাসিম আনোয়ার, মঞ্জুর আলম প্রমুখ। সংগীত পরিচালনা করবেন শেখ সাদী খান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: