বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

নাচতে নাচতেই মৃত্যুর কোলে ঢলে পড়ল কিশোরী [ভিডিও]



আন্তর্জাতিক ডেস্ক:: নাচতে নাচতে হঠাৎ মঞ্চে পড়ে গেল কিশোরী। হতভম্ব দর্শক। অনুষ্ঠানের উদ্যোক্তারা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক জানান, ঘটনাস্থলেই ওই কিশোরীর মৃত্যু হয়েছে।গত মঙ্গলবার ভারতের মুম্বাইয়ের কান্দিবলি নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

কিশোরীর নাচের দৃশ্য সেই সময় ধারণ করছিলেন উপস্থিত দর্শক। আর সেই চাঞ্চল্যকর ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।ভিডিওতে দেখা গেছে, মঞ্চে গানের তালে তালে নাচতে শুরু করেন ওই তরুণী। নাচের কয়েক সেকেন্ড পরেই হঠাৎই জ্ঞান হারিয়ে সজোরে মাটিতে পড়ে যায় সে। উপস্থিত দর্শক ও উদ্যোক্তারা তাকে তুলতে দৌড়ে মঞ্চে ওঠেন।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ, কিশোরীকে জাগানোর চেষ্টা করে সফল হননি উদ্যোক্তারা। ওই মঞ্চেই মৃত্যু হয় তার। ১২ বছর বয়সী ওই কিশোরীর নাম অনিশা শর্মা বলে জানা গেছে। স্থানীয় বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ত অনিশা।

কান্দিবলি পুলিশ জানিয়েছে, কান্দিবলি এলাকার পশ্চিম লালজি পাড়ায় ওই নৃত্য প্রতিযোগিতার আয়োজন করেছিল স্থানীয় বিজেপি সরকার। গত ২৩ নভেম্বর থেকেই নানা রকম প্রতিযোগিতামূলক অনুষ্ঠান চলছিল সেখানে।

মঙ্গলবার ছিল নাচের প্রতিযোগিতা। আর সেখানে প্রতিযোগীদের একজন ছিল অনিশা শর্মা।পুলিশ আরও জানিয়েছে, প্রতিযোগিতায় অংশগ্রহণ নিয়ে কিশোরীটি কোনো রকম মানসিক চাপে ছিল কিনা সে বিষয়ে তদন্ত হচ্ছে। তার দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

দেখুন সেই ভিডিওটি:

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: