শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

নাচতে নাচতেই মৃত্যুর কোলে ঢলে পড়ল কিশোরী [ভিডিও]



আন্তর্জাতিক ডেস্ক:: নাচতে নাচতে হঠাৎ মঞ্চে পড়ে গেল কিশোরী। হতভম্ব দর্শক। অনুষ্ঠানের উদ্যোক্তারা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক জানান, ঘটনাস্থলেই ওই কিশোরীর মৃত্যু হয়েছে।গত মঙ্গলবার ভারতের মুম্বাইয়ের কান্দিবলি নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

কিশোরীর নাচের দৃশ্য সেই সময় ধারণ করছিলেন উপস্থিত দর্শক। আর সেই চাঞ্চল্যকর ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।ভিডিওতে দেখা গেছে, মঞ্চে গানের তালে তালে নাচতে শুরু করেন ওই তরুণী। নাচের কয়েক সেকেন্ড পরেই হঠাৎই জ্ঞান হারিয়ে সজোরে মাটিতে পড়ে যায় সে। উপস্থিত দর্শক ও উদ্যোক্তারা তাকে তুলতে দৌড়ে মঞ্চে ওঠেন।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ, কিশোরীকে জাগানোর চেষ্টা করে সফল হননি উদ্যোক্তারা। ওই মঞ্চেই মৃত্যু হয় তার। ১২ বছর বয়সী ওই কিশোরীর নাম অনিশা শর্মা বলে জানা গেছে। স্থানীয় বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ত অনিশা।

কান্দিবলি পুলিশ জানিয়েছে, কান্দিবলি এলাকার পশ্চিম লালজি পাড়ায় ওই নৃত্য প্রতিযোগিতার আয়োজন করেছিল স্থানীয় বিজেপি সরকার। গত ২৩ নভেম্বর থেকেই নানা রকম প্রতিযোগিতামূলক অনুষ্ঠান চলছিল সেখানে।

মঙ্গলবার ছিল নাচের প্রতিযোগিতা। আর সেখানে প্রতিযোগীদের একজন ছিল অনিশা শর্মা।পুলিশ আরও জানিয়েছে, প্রতিযোগিতায় অংশগ্রহণ নিয়ে কিশোরীটি কোনো রকম মানসিক চাপে ছিল কিনা সে বিষয়ে তদন্ত হচ্ছে। তার দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

দেখুন সেই ভিডিওটি:

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: