মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

নাচতে নাচতেই মৃত্যুর কোলে ঢলে পড়ল কিশোরী [ভিডিও]



আন্তর্জাতিক ডেস্ক:: নাচতে নাচতে হঠাৎ মঞ্চে পড়ে গেল কিশোরী। হতভম্ব দর্শক। অনুষ্ঠানের উদ্যোক্তারা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক জানান, ঘটনাস্থলেই ওই কিশোরীর মৃত্যু হয়েছে।গত মঙ্গলবার ভারতের মুম্বাইয়ের কান্দিবলি নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

কিশোরীর নাচের দৃশ্য সেই সময় ধারণ করছিলেন উপস্থিত দর্শক। আর সেই চাঞ্চল্যকর ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।ভিডিওতে দেখা গেছে, মঞ্চে গানের তালে তালে নাচতে শুরু করেন ওই তরুণী। নাচের কয়েক সেকেন্ড পরেই হঠাৎই জ্ঞান হারিয়ে সজোরে মাটিতে পড়ে যায় সে। উপস্থিত দর্শক ও উদ্যোক্তারা তাকে তুলতে দৌড়ে মঞ্চে ওঠেন।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ, কিশোরীকে জাগানোর চেষ্টা করে সফল হননি উদ্যোক্তারা। ওই মঞ্চেই মৃত্যু হয় তার। ১২ বছর বয়সী ওই কিশোরীর নাম অনিশা শর্মা বলে জানা গেছে। স্থানীয় বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ত অনিশা।

কান্দিবলি পুলিশ জানিয়েছে, কান্দিবলি এলাকার পশ্চিম লালজি পাড়ায় ওই নৃত্য প্রতিযোগিতার আয়োজন করেছিল স্থানীয় বিজেপি সরকার। গত ২৩ নভেম্বর থেকেই নানা রকম প্রতিযোগিতামূলক অনুষ্ঠান চলছিল সেখানে।

মঙ্গলবার ছিল নাচের প্রতিযোগিতা। আর সেখানে প্রতিযোগীদের একজন ছিল অনিশা শর্মা।পুলিশ আরও জানিয়েছে, প্রতিযোগিতায় অংশগ্রহণ নিয়ে কিশোরীটি কোনো রকম মানসিক চাপে ছিল কিনা সে বিষয়ে তদন্ত হচ্ছে। তার দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

দেখুন সেই ভিডিওটি:

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: