মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «   মতবিরোধ থাকলেও সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা সম্ভব: সিইসি  » «   সিলেটে জনসভার মধ্যেদিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা  » «   সৌদির প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, সব ক্রু নিহত  » «   ডিজিটাল আইনের ৯টি ধারা সংশোধন চেয়ে আইনি নোটিশ  » «   ট্রাম্পের বিরুদ্ধে স্টর্মির মানহানি মামলা খারিজ  » «   জঙ্গি আস্তানায় অভিযান শুরু,দফায় দফায় আসছে গুলির শব্দ  » «   সাত বছরেও চালু হয়নি হাসপাতালের কার্যক্রম  » «   হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে যা বললেন মমতা ব্যানার্জী  » «   নির্বাচন কমিশন তো জাতিসংঘের নিরাপত্তা পরিষদ নয় : কাদের  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত  » «   আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «  

‘নাগিন ড্যান্স’ নিয়ে বিজ্ঞাপন



বিনোদন ডেস্ক::বিশ্ব ক্রিকেট অঙ্গনে ব্যাপক সাড়া ফেলেছে ‘নাগিন ড্যান্স’। প্রেমাদাসা থেকে সামাজিক যোগাযোগমাধ্যম, মূলধারার আন্তর্জাতিক সংবাদমাধ্যম, দেশের কোটি কোটি ক্রিকেটানুরাগীদের মাঝে-সর্বত্রই আলোচনায় এ নাচ। এবার বিজ্ঞাপনেও জয়জয়কার নাগিন ড্যান্সের। ব্যাগ প্রস্তুত ও বিক্রেতা প্রতিষ্ঠান ব্যাগপ্যাকার্স ‘নাগিন ড্যান্স’ নিয়ে বিজ্ঞাপন তৈরি করেছে।

‘‘ক্রিকেট মাঠে যখন লড়াই, ছাড়বোনা যে কোনো ‘চান্স’, অপেক্ষাতে ক্রিকেটপ্রেমী দেখবে আবার ‌নাগিন ড্যান্স’’ স্লোগানের আলোকে বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে। এ বিষয়ে ব্যাগপ্যাকার্সের (www.bagpackersbd.com) প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু বলেন, বিশ্ব ক্রিকেট অঙ্গনে ব্যাপক সাড়া ফেলেছে ‘নাগিন ড্যান্স’। বিশেষ করে শ্রীলংকাকে রাজ্যের হতাশা উপহার দিয়ে বাংলাদেশের ফাইনাল নিশ্চিত করার পর তামিম-সাব্বিরদের ও টিম ম্যানেজমেন্টের এমন ড্যান্স-শো নিয়ে চারদিকে শোরগোল পড়ে গেছে। যা নিয়ে এখন সবাই সরব। আমাদের অবস্থান থেকে ক্রিকেটপ্রেমীদের মাঝে নাগিন ড্যান্সের উন্মাদনা বাড়িয়ে দিতে এই আয়োজন।

এদিকে আজ প্রেমাদাসা স্টেডিয়ামে ত্রিদেশীয় টি- টোয়েন্টি সিরিজের ট্রফি জয়ের লড়াইটা শুরু হবে স্থানীয় সময় সাতটা ও বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। আজকের ফাইনালে বাংলাদেশের কোটি কোটি ক্রিকেটপ্রেমীকে গর্বের, উত্সবের মাহেন্দ্রক্ষণ উপহার দিতে চায় টাইগাররা। সারাদেশ আজ ক্রিকেট জ্বরে। ঢাকা থেকে কলম্বোর পানে, চোখের চাহনিতে একটাই আশা। ফাইনালে জিতুক বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: