শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

‘নাগিন ড্যান্স’ নিয়ে বিজ্ঞাপন



বিনোদন ডেস্ক::বিশ্ব ক্রিকেট অঙ্গনে ব্যাপক সাড়া ফেলেছে ‘নাগিন ড্যান্স’। প্রেমাদাসা থেকে সামাজিক যোগাযোগমাধ্যম, মূলধারার আন্তর্জাতিক সংবাদমাধ্যম, দেশের কোটি কোটি ক্রিকেটানুরাগীদের মাঝে-সর্বত্রই আলোচনায় এ নাচ। এবার বিজ্ঞাপনেও জয়জয়কার নাগিন ড্যান্সের। ব্যাগ প্রস্তুত ও বিক্রেতা প্রতিষ্ঠান ব্যাগপ্যাকার্স ‘নাগিন ড্যান্স’ নিয়ে বিজ্ঞাপন তৈরি করেছে।

‘‘ক্রিকেট মাঠে যখন লড়াই, ছাড়বোনা যে কোনো ‘চান্স’, অপেক্ষাতে ক্রিকেটপ্রেমী দেখবে আবার ‌নাগিন ড্যান্স’’ স্লোগানের আলোকে বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে। এ বিষয়ে ব্যাগপ্যাকার্সের (www.bagpackersbd.com) প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু বলেন, বিশ্ব ক্রিকেট অঙ্গনে ব্যাপক সাড়া ফেলেছে ‘নাগিন ড্যান্স’। বিশেষ করে শ্রীলংকাকে রাজ্যের হতাশা উপহার দিয়ে বাংলাদেশের ফাইনাল নিশ্চিত করার পর তামিম-সাব্বিরদের ও টিম ম্যানেজমেন্টের এমন ড্যান্স-শো নিয়ে চারদিকে শোরগোল পড়ে গেছে। যা নিয়ে এখন সবাই সরব। আমাদের অবস্থান থেকে ক্রিকেটপ্রেমীদের মাঝে নাগিন ড্যান্সের উন্মাদনা বাড়িয়ে দিতে এই আয়োজন।

এদিকে আজ প্রেমাদাসা স্টেডিয়ামে ত্রিদেশীয় টি- টোয়েন্টি সিরিজের ট্রফি জয়ের লড়াইটা শুরু হবে স্থানীয় সময় সাতটা ও বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। আজকের ফাইনালে বাংলাদেশের কোটি কোটি ক্রিকেটপ্রেমীকে গর্বের, উত্সবের মাহেন্দ্রক্ষণ উপহার দিতে চায় টাইগাররা। সারাদেশ আজ ক্রিকেট জ্বরে। ঢাকা থেকে কলম্বোর পানে, চোখের চাহনিতে একটাই আশা। ফাইনালে জিতুক বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: