শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আদালতে হাজির করা হবেনা খালেদা জিয়াকে  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আঞ্চলিক ইজতেমা  » «   খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়  » «   কানাইঘাটে স্বামীর হাতে স্ত্রী খুন,শ্বশুড়-শ্বাশুড়ি আটক  » «   আজ নায়ক মান্নার মৃত্যুবার্ষিকী  » «   সুপারসহ ৫ ভুয়া পরীক্ষার্থী আটক  » «   অনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশ  » «   শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   প্রেসক্লাবে সমাজকল্যাণমন্ত্রী‘খালেদাকে কারাগারের রোজনামচা পাঠানো উচিৎ’  » «   পদত্যাগ করার মতো পরিস্থিতি সৃষ্টি হয়নি : শিক্ষামন্ত্রী  » «   প্রিয়াতে বেসামাল লুঙ্গি!  » «   বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল ব্রাজিল  » «   শিশু জয়নবের ধর্ষকের মৃত্যুদণ্ড  » «   অবসরে যাচ্ছেন অর্থমন্ত্রী  » «   বিএনপির গণস্বাক্ষর অভিযান আজ  » «  

নলডাঙ্গায় সাপের কামড়ে কিশোরের মৃত্যু



নিউজ ডেস্ক:সাপের কামড়ে নাটোরের নলডাঙ্গা উপজেলায় হাসান আলী (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (০৪ জুলাই) সন্ধ্যার সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। হাসান আলী নলডাঙ্গা পৌরসভার নলডাঙ্গা মহল্লার আবুল কালামের ছেলে।

নলডাঙ্গা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র টিটুল সরদার জানান, হাসান আলী নিজ শয়ন ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় মঙ্গলবার ভোর রাতে সাপে কামড় দেয়। সকালে স্থানীয় ভাবে চিকিৎসা দিয়ে সারিয়ে তোলার চেষ্টা করেন। কিন্তু তাতে কাজ না হলে সকাল ১১ টার দিকে বুড়ির ভাগ গ্রামের এক কবিরাজের কাছে নিয়ে যায় তার স্বজনরা।

পরে অবস্থার অবনতি হলে দুপুরের দিকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: