শনিবার, ২২ জুলাই ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শাবানা  » «   সৌদিতে ৬ মাসের উপার্জন ৪৩১ রিয়াল, তা নিয়েও নাটক!  » «   সমুদ্র বন্দরগুলোতে ৩ নম্বর সতর্ক সংকেত  » «   অভিনেতা আবদুর রাতিন আর নেই  » «   বরফের নিচে মিলল ৭৫ বছর ধরে নিখোঁজ দম্পতির মৃতদেহ  » «   নারীরা কি করব জিয়ারত করতে পারবে?  » «   চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   মিথ্যা নারী নির্যাতন মামলায় পালিয়ে বেড়াচ্ছে মানবাধিকার কর্মী  » «   ধূমপান ছাড়তে ইব্রাহিমের কান্ড!  » «   ‘নির্বাচনের আগে সব দলকে এক রাস্তায় আনতে হবে’  » «   যে ১২টি তথ্য ফেসবুকে রাখলে বিপদ ঘটবে  » «   সৌদি পাঠানোর প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ  » «   কুমিল্লা মেডিকেলের অব্যবস্থাপনা নিয়ে হাইকোর্টে রিট  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশী খাজা নাজিবুল্লাহ্ চৌধুরীর গণসংযোগ  » «   বিচার না পেলে আত্মহত্যা করবে ধর্ষিতা কিশোরী  » «  

নলডাঙ্গায় সাপের কামড়ে কিশোরের মৃত্যু



নিউজ ডেস্ক:সাপের কামড়ে নাটোরের নলডাঙ্গা উপজেলায় হাসান আলী (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (০৪ জুলাই) সন্ধ্যার সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। হাসান আলী নলডাঙ্গা পৌরসভার নলডাঙ্গা মহল্লার আবুল কালামের ছেলে।

নলডাঙ্গা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র টিটুল সরদার জানান, হাসান আলী নিজ শয়ন ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় মঙ্গলবার ভোর রাতে সাপে কামড় দেয়। সকালে স্থানীয় ভাবে চিকিৎসা দিয়ে সারিয়ে তোলার চেষ্টা করেন। কিন্তু তাতে কাজ না হলে সকাল ১১ টার দিকে বুড়ির ভাগ গ্রামের এক কবিরাজের কাছে নিয়ে যায় তার স্বজনরা।

পরে অবস্থার অবনতি হলে দুপুরের দিকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: