সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

নরসিংদীতে : ব্যবসায়ী হত্যা মামলায় ৬ আসামীর যাবজ্জীবন



নিউজ ডেস্ক::নরসিংদীতে চাঞ্চল্যকর ব্যবসায়ী গোলাপ হোসেন হত্যা মামলায় ৬ আসামীর যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এ সময় প্রত্যেক আসামীকে দশ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

সোমবার (১৬ এপ্রিল) দুপুরে নরসিংদীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ এ.কে.এম মোজাম্মেল হক চৌধুরী এ দণ্ডাদেশ প্রদান করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন, নরসিংদী সদর উপজেলার কুড়েরপাড় এলাকার আনোয়ার হোসেন, মোশারফ হোসেন, ফিরোজ মিয়া, জিলহজ্ব ওরফে জুহাস, আতাউর রহমান ও আকবর আলী।

এদের মধ্যে মোশারফ হোসেন ও ফিরোজ মিয়া পলাতক এবং আতাউর রহমান জামিনে থাকাবস্থায় মৃত্যুবরণ করেছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (এপিপি) এম.এন অলিউল্লাহ জানান, ২০০৩ সালের ২১ জানুয়ারি সদর উপজেলার কুড়েরপাড় গ্রামের ব্যবসায়ী গোলাপ হোসেন পাঁচদোনা বাজার থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। পরে ২৪ জানুয়ারি কুড়েরপাড় এলাকার ব্রহ্মপুত্র নদে কাদামাটিতে লুকিয়ে রাখা অবস্থায় তার ১০ টুকরো লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত মামলায় পুলিশ আসামীদের গ্রেপ্তার করলে এক আসামী হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে ঘটনার বিবরণ দেয়।

উক্ত মামলায় বিজ্ঞ আদালত মোট ১৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে সন্দেহাতীতভাবে দোষী সাব্যস্থ হওয়ায় ৬ আসামীকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রদান করেন এবং মোস্তাফিজুর রহমান নামে এক আসামীকে খালাস প্রদান করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: