শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

নরসিংদীতে : ব্যবসায়ী হত্যা মামলায় ৬ আসামীর যাবজ্জীবন



নিউজ ডেস্ক::নরসিংদীতে চাঞ্চল্যকর ব্যবসায়ী গোলাপ হোসেন হত্যা মামলায় ৬ আসামীর যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এ সময় প্রত্যেক আসামীকে দশ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

সোমবার (১৬ এপ্রিল) দুপুরে নরসিংদীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ এ.কে.এম মোজাম্মেল হক চৌধুরী এ দণ্ডাদেশ প্রদান করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন, নরসিংদী সদর উপজেলার কুড়েরপাড় এলাকার আনোয়ার হোসেন, মোশারফ হোসেন, ফিরোজ মিয়া, জিলহজ্ব ওরফে জুহাস, আতাউর রহমান ও আকবর আলী।

এদের মধ্যে মোশারফ হোসেন ও ফিরোজ মিয়া পলাতক এবং আতাউর রহমান জামিনে থাকাবস্থায় মৃত্যুবরণ করেছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (এপিপি) এম.এন অলিউল্লাহ জানান, ২০০৩ সালের ২১ জানুয়ারি সদর উপজেলার কুড়েরপাড় গ্রামের ব্যবসায়ী গোলাপ হোসেন পাঁচদোনা বাজার থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। পরে ২৪ জানুয়ারি কুড়েরপাড় এলাকার ব্রহ্মপুত্র নদে কাদামাটিতে লুকিয়ে রাখা অবস্থায় তার ১০ টুকরো লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত মামলায় পুলিশ আসামীদের গ্রেপ্তার করলে এক আসামী হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে ঘটনার বিবরণ দেয়।

উক্ত মামলায় বিজ্ঞ আদালত মোট ১৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে সন্দেহাতীতভাবে দোষী সাব্যস্থ হওয়ায় ৬ আসামীকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রদান করেন এবং মোস্তাফিজুর রহমান নামে এক আসামীকে খালাস প্রদান করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: