রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

নরসিংদীতে : ব্যবসায়ী হত্যা মামলায় ৬ আসামীর যাবজ্জীবন



নিউজ ডেস্ক::নরসিংদীতে চাঞ্চল্যকর ব্যবসায়ী গোলাপ হোসেন হত্যা মামলায় ৬ আসামীর যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এ সময় প্রত্যেক আসামীকে দশ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

সোমবার (১৬ এপ্রিল) দুপুরে নরসিংদীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ এ.কে.এম মোজাম্মেল হক চৌধুরী এ দণ্ডাদেশ প্রদান করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন, নরসিংদী সদর উপজেলার কুড়েরপাড় এলাকার আনোয়ার হোসেন, মোশারফ হোসেন, ফিরোজ মিয়া, জিলহজ্ব ওরফে জুহাস, আতাউর রহমান ও আকবর আলী।

এদের মধ্যে মোশারফ হোসেন ও ফিরোজ মিয়া পলাতক এবং আতাউর রহমান জামিনে থাকাবস্থায় মৃত্যুবরণ করেছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (এপিপি) এম.এন অলিউল্লাহ জানান, ২০০৩ সালের ২১ জানুয়ারি সদর উপজেলার কুড়েরপাড় গ্রামের ব্যবসায়ী গোলাপ হোসেন পাঁচদোনা বাজার থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। পরে ২৪ জানুয়ারি কুড়েরপাড় এলাকার ব্রহ্মপুত্র নদে কাদামাটিতে লুকিয়ে রাখা অবস্থায় তার ১০ টুকরো লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত মামলায় পুলিশ আসামীদের গ্রেপ্তার করলে এক আসামী হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে ঘটনার বিবরণ দেয়।

উক্ত মামলায় বিজ্ঞ আদালত মোট ১৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে সন্দেহাতীতভাবে দোষী সাব্যস্থ হওয়ায় ৬ আসামীকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রদান করেন এবং মোস্তাফিজুর রহমান নামে এক আসামীকে খালাস প্রদান করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: