রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «   ৫ মাদকসেবীর কারাদণ্ড  » «   মির্জাপুরে ‌‌‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত  » «   রেলের টিকিট কালো বাজারে, জেল জরিমানা  » «   চাঞ্চল্যকর সীমা হত্যার আসামি গ্রেফতার  » «   বড়লেখায় সোনাই নদীতে ধরা পড়ল ৪ ফুট লম্বা রাঘব চিতল  » «   ‘বন্দুকযুদ্ধে’ গালকাটা বাবু নিহত  » «   মৌলভীবাজারে শাশুড়িকে কুপিয়ে খুন করেছে জামাতা  » «   আজান সম্প্রচার না করলে লাইসেন্স বাতিলের হুঁশিয়ারি  » «   বিরল রোগে আক্রান্তমুক্তামণির গল্পটা হয়তো শেষের দিকে!  » «  

নব্য জেএমবির সামরিক প্রধানসহ গ্রেফতার ৪



নিষিদ্ধ জঙ্গি সংগঠন নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিক প্রধান ও শূরা সদস্য বাবুল আক্তার ওরফে বাবুল মাস্টারসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৬ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ১৫টি গুলি, ম্যাগাজিন, ১টি চাপাতি ও ৪টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিক প্রধান ও শূরা সদস্য বাবুল আক্তার ওরফে বাবুল মাস্টার, শূরা সদস্য দেলোয়ার হোসেন ওরফে মিস্ত্রি মিজান, সক্রিয় সদস্য আলমগীর ওরফে আরিফ, সক্রিয় সদস্য আফজাল ওরফে লিমন।

নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিকপ্রধান বাবুল আক্তারের সাংগঠনিক নাম বাবুল মাস্টার। তার বাড়ি দিনাজপুরের বিরামপুর উপজেলায় বলে জানান বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

তিনি বলেন, বগুড়া জেলা পুলিশ ও পুলিশ সদর দফতরের এলআইসি শাখা যৌথ অভিযান চালিয়ে নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিকপ্রধান বাবুল আক্তারসহ চারজনকে গ্রেফতার করেছে।

ঢাকার গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার অন্যতম পরিকল্পনাকারী রাজীব গান্ধী ওরফে জাহাঙ্গীর আলমের পর নব্য জেএমবির উত্তরবঙ্গের নেতৃত্ব দিচ্ছিলেন বাবুল। এ বিষয়ে বাকি তথ্য পরে প্রেস ব্রিফিংয়ে জানানো হবে বলে জানান পুলিশ সুপার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: