সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

নবীগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকান্ড, ৫লক্ষ টাকার ক্ষয়ক্ষতি



হবিগঞ্জ প্রতিনিধি:: নবীগঞ্জ উপজেলার লতিফপুর গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ১টি ব্যবসা প্রতিষ্ঠান। এ ঘটনায় প্রায় ৫লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

জানাযায়, শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার কুর্শি ইউনিয়নের লতিফপুর গ্রামে জেরিন স্টোরে বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে এতে করে দোকানে আগুন লাগার সাথে সাথেই নিমিশেই জেরিন স্টোরে আগুন ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখায় দোকানের আশপাশ এলাকায় আতংক সৃষ্টি হয়।

জানা যায়, বিভিন্ন ধরণের জেরিন স্টোরে হঠাৎ করে আগুন জ্বলতে দেখেন স্থানীয় লোকজন। আগুনের লেলিহান শিখা তীব্র আকার ধারণ করে । এসময় ধাউ ধাউ করে আগুন জ্বলতে থাকে। পরে খবর পেয়ে নবীগঞ্জ দমকল বাহিনীর টিম লিডার নেতৃত্বে একটি দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।

নবীগঞ্জ দমকল বাহিনীর টিম লিডার মহফুর আলী এঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়, বিদ্যুৎয়ের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় ,প্রায় ৬লক্ষ টাকার মালামাল আমরা অক্ষত অবস্থায় উদ্ধার করি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: