মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

নবীগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১



নবীগঞ্জ প্রতিদিন::হবিগঞ্জের নবীগঞ্জে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দীলিপ রায় (৪৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত তিনজন।

গুরুতর আহত ২ জনকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ সময় প্রায় ১ ঘন্টা সময় ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে।

শুক্রবার (২৯ জুন) বিকেল ৪টায় হবিগঞ্জ-নবীগঞ্জ আঞ্চলিক সড়কের ইমামবাড়ি নামক স্থানে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলেই ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় নবীগঞ্জ থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহী একটি বাস (ঢাকা-চ-১৭১৮) হবিগঞ্জ থেকে নবীগঞ্জগামী যাত্রীবাহী বাস ও অটোরিকশার (হবিগঞ্জ-থ- ১১-২৭২৫) সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের আদিত্যপুর গ্রামের মৃত দীগেন্দ্র রায়ের পুত্র নবীগঞ্জ বাজারের ফল ব্যবসায়ী দীলিপ রায় নিহত হন।

এ সময় অটোরিকশাটির অপর যাত্রী সিকান্দারপুর গ্রামের মৃত বজেন্দ্র দাশের পুত্র সুশান্ত দাশ (৫৫) তার কন্যা রিম্পি দাশ (২০) ও চৌকি গ্রামের নিরাপদ দাশের পুত্র সুমন দাশ (৩৩) গুরুতর আহত হন।

এর মধ্যে সুশান্ত দাশ (৫৫) তার কন্যা রিম্পি দাশকে (২০) মুমুর্ষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং সুমন দাশকে (৩৩) নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এসময় উত্তেজিত জনতা প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দের সহযোগিতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: