রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

নবীগঞ্জে বংশীবাদক প্রেমিকের সাথে ঘর বাধা হলনা বাউল শিল্পীর, শহর জুড়ে তোলপাড়



ছনি চৌধুরী,হবিগঞ্জ:: নবীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের জয়নগর গ্রামে বংশী বাদক প্রেমিক রিংকুর বাড়িতে পালিয়ে গিয়েও ঘর বাধা হলনা নবীগঞ্জের বাউল শিল্পী ফারজানার।

এ ঘটনায় নবীগঞ্জ উপজেলা সহ সর্বত্র রসালো আলোচনা সমালোচনার ঝড় বইছে।

জানাযায়, নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামের চন্দন মিয়ার কিশোরী কন্যা ৭ ম শ্রেনীতে পড়ুয়া ছাত্রী বাউল শিল্পী ফারজানা আক্তার (১৩) মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার কথা বলে তার প্রেমিক একই উপজেলার কাজিগঞ্জ বাজার এলাকার নিকটবর্তী জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের জয়নগর গ্রামের জনৈক বংশী বাদক রিংকুর সাথে পালিয়ে যায়।
পরে তাদের পরিবারের লোকজন খবর পেয়ে ও অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে জানতে পারেন তার প্রেমিক বংশী বাদক রিংকুর সাথে পালিয়ে গিয়ে রিংকুর বাড়িতেই অবস্থান করছে ফারজানা।
পরে উভয় পক্ষের মধ্যে সমঝোতা হলে ফারজানাকে তার পিতা চন্দন মিয়ার জিম্মায় রাত ১০টায় সমজিয়ে দেয়া হয়।
এ ঘটনায় সর্বত্র রসালো সমালোচনার ঝড় বইছে।

একাধিক সূত্রে প্রকাশ ফারজানা ও রিংকুর মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল, এমনকি তারা প্রেমিকজুটি প্রায়ই গোপন অভিসারে লিপ্ত হতো।
এবিষয়ে ফারজানার গানের ওস্তাদ রাজু আহমেদ জানান, ইদানীং ফারজানা আমার সংগীত ক্লাবে আসতেছেনা,আর বংশীবাদক রিংকুর সঙ্গে ফারজানা পালিয়ে গিয়েছে বিষয়টি আমি শুনেছি।
বংশীবাদক রিংকুর ওস্তাদ এখলাছুর রহমান আজাদ জানান, আমি এবিষয়ে অবগত হয়েছি,ঘটনাটি সত্য ফারজানার বয়স হয়নাই তাই যার যার আত্মীয়র কাছে তাদের সমঝিয়ে দেয়া হয়েছে ।
সংগীত শিল্পী ফারজানার বাবা চন্দন মিয়া এ প্রতিবেদকে মুঠোফোনে জানান, আমি বাড়িতে ছিলাম না এবিষয়ে আমি কিছু জানিনা ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: