রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত  » «   মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «   যুবলীগের সম্মেলন: চেয়ারম্যান পদে যাদের নাম আলোচনায়  » «  

নবীগঞ্জে আগুনে পুড়ে ছাই ৫টি ঘর, ১২ লাখ টাকার ক্ষতি



নিউজ ডেস্ক:: নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউপির বনগাওঁ গ্রামে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। খবর পেয়ে নবীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে। এর আগেই সব ছাই হয়ে যায়। প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ বিন হাসান।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ওই গ্রামের আব্দুল মজিদের ঘর থেকে আগুনের সুত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লিলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়লে একই পরিবারের ৫ টি ঘর আসভাবপত্র, ধান, নগদ টাকাসহ সম্পুর্ণ পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় লোকজন প্রাণপন চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনলে কোন মালামাল রক্ষা করতে পারেন নি।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা হলেন মৃত ছোরাব উল্লার ছেলে ফুল মিয়া, রশিদ মিয়া, আনোয়ার মিয়া, ফুল মিয়ার ছেলে আব্দুল মজিদ ও শাহ নেওয়াজ। ৫টি ঘর সম্পুর্ণ ভস্মিভুত হওয়ায় প্রায় ১২ লাখ টাকার ক্ষতি সাধিত হয়।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. আবু তাহের জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে। ৭০ হাত লম্বা ৫টি রোম বিশিষ্ট একটি ঘর সম্পুর্ণ পুড়ে ছাই হয়ে যাওয়ায় কয়েক লাখ টাকার ক্ষতি সাধিত হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসান ঘটনাস্থল পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থদের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: