বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

নবীগঞ্জের সরকারি রাস্তা নিয়ে সংঘর্ষে আহত ১০



imagesনিউজ ডেস্ক :: নবীগঞ্জে বৃহস্পতিবার বিকালে সরকারি রাস্তায় চলাচলে বাধাঁ দেয়াকে কেন্দ্র করে এক রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন এবং বাকীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার কুর্শি ইউনিয়নের ফুটারমাটি গ্রামের গোলাম মুহিদ চৌধুরী ও তার ছেলেরা গ্রামের একটি সরকারী রাস্তা দিয়ে চলাচল করার সময় একই গ্রামের নানু মিয়া চৌধুরী ও তার পরিবার বাধা-নিষেধ করেন। এ নিয়ে বেশ কিছু দিনধরে উভয় পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়।
বৃহস্পতিবার বিকালে নানু চৌধুরীর ছেলে ওই রাস্তা দিয়ে যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন হামলা করে। খবর পেয়ে উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধলে উভয় পক্ষে ১০ জন আহত হয়।
সংঘর্ষ চলাকালে কুর্শি গ্রাম থেকে লোকজন এসে গোলাম কিবরীয়া চৌধুরীর পক্ষ অবলম্বন করলে উত্তোপ্ত হয়ে উঠে। এদিকে স্থানীয় লোকজন আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে গুরুতর আহত ফুটারমাটির নানু মিয়া চৌধুরী (৫৫), শামীনুর রহমান(২৫), গোলাম কিবরীয়া চৌধুরী (৪৫) এবং কুর্শি গ্রামের সুলেমান খান (৫৫ কে সিলেট এবং অপর আহত শরীফা বেগম চৌধুরী (৩৬), গোলাম শহীদ চৌধুরী (৮০), জাকির হোসেন চৌধুরী(২৫) এবং এমরান হোসেন চৌধুরী (২০)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এদিকে ঘটনার পর পর এলাকায় উভয় পক্ষের লোকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। আহত নানু চৌধুরী জানান, সরকারী রাস্তায় চলাচল করতে গিয়ে তারা কুর্শি থেকে ভাড়াটে লোক নিয়ে তাদের উপর হামলা করলে সংঘর্ষ বাধেঁ। অপর পক্ষের গোলাম কিবরীয়া চৌধুরী এ অভিযোগ অস্বীকার করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: