রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

নবজাতকের লাশ টেনে বের করল কুকুর!



নিউজ ডেস্ক::ডাস্টবিনের ময়লা আবর্জনার স্তূপ থেকে এক নবজাতকের লাশ টেনে বের করল কুকুর। শনিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জের মা ও শিশু কল্যাণ কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

কিশোরগঞ্জের মা ও শিশু কল্যাণ কেন্দ্রের (মাতৃসদন) সামনের ডাস্টবিনের ময়লা আবর্জনার স্তূপ থেকে এক নবজাতকের লাশ টেনে বের করল কুকুর। শনিবার রাত সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জের মা ও শিশু কল্যাণ কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ডাস্টবিনের ময়লা-আবর্জনার স্তূপ থেকে একদল কুকুর একটি ব্যাগ টেনে সদর রাস্তার ওপর নিয়ে ভেতর থেকে নবজাতকের লাশ বের করার সময় কয়েকজন পথচারীর নজরে পড়ে। তারা কুকুর দলকে তাড়া করে পুলিশে খবর দেয়। এ ঘটনা জানাজানি হলে এলাকায় কৌতূহলী জনতা ভিড় জমান।

খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু সামা মোহাম্মদ ইকবাল হায়াত জানান, পুলিশ এসে নবজাতক শিশুকন্যার লাশটি উদ্ধার করে নিয়ে গেছে।

তিনি জানান, ঘটনাস্থলের কাছে মা ও শিশু কল্যাণকেন্দ্র এবং ডায়াবেটিক সমিতির প্রসূতিসেবা কেন্দ্র রয়েছে।

ধারণা করা হচ্ছে, শনিবার সন্ধ্যার পর এ দুটি প্রতিষ্ঠানের একটি থেকে জীবিত অথবা মৃতাবস্থায় ওই নবজাতকটিকে ব্যাগে ভরে ডাস্টবিনের ময়লা-আবর্জনার স্তূপে ফেলে রাখা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: