সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

নবজাতকের লাশ টেনে বের করল কুকুর!



নিউজ ডেস্ক::ডাস্টবিনের ময়লা আবর্জনার স্তূপ থেকে এক নবজাতকের লাশ টেনে বের করল কুকুর। শনিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জের মা ও শিশু কল্যাণ কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

কিশোরগঞ্জের মা ও শিশু কল্যাণ কেন্দ্রের (মাতৃসদন) সামনের ডাস্টবিনের ময়লা আবর্জনার স্তূপ থেকে এক নবজাতকের লাশ টেনে বের করল কুকুর। শনিবার রাত সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জের মা ও শিশু কল্যাণ কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ডাস্টবিনের ময়লা-আবর্জনার স্তূপ থেকে একদল কুকুর একটি ব্যাগ টেনে সদর রাস্তার ওপর নিয়ে ভেতর থেকে নবজাতকের লাশ বের করার সময় কয়েকজন পথচারীর নজরে পড়ে। তারা কুকুর দলকে তাড়া করে পুলিশে খবর দেয়। এ ঘটনা জানাজানি হলে এলাকায় কৌতূহলী জনতা ভিড় জমান।

খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু সামা মোহাম্মদ ইকবাল হায়াত জানান, পুলিশ এসে নবজাতক শিশুকন্যার লাশটি উদ্ধার করে নিয়ে গেছে।

তিনি জানান, ঘটনাস্থলের কাছে মা ও শিশু কল্যাণকেন্দ্র এবং ডায়াবেটিক সমিতির প্রসূতিসেবা কেন্দ্র রয়েছে।

ধারণা করা হচ্ছে, শনিবার সন্ধ্যার পর এ দুটি প্রতিষ্ঠানের একটি থেকে জীবিত অথবা মৃতাবস্থায় ওই নবজাতকটিকে ব্যাগে ভরে ডাস্টবিনের ময়লা-আবর্জনার স্তূপে ফেলে রাখা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: