সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

নবজাতকের লাশ টেনে বের করল কুকুর!



নিউজ ডেস্ক::ডাস্টবিনের ময়লা আবর্জনার স্তূপ থেকে এক নবজাতকের লাশ টেনে বের করল কুকুর। শনিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জের মা ও শিশু কল্যাণ কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

কিশোরগঞ্জের মা ও শিশু কল্যাণ কেন্দ্রের (মাতৃসদন) সামনের ডাস্টবিনের ময়লা আবর্জনার স্তূপ থেকে এক নবজাতকের লাশ টেনে বের করল কুকুর। শনিবার রাত সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জের মা ও শিশু কল্যাণ কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ডাস্টবিনের ময়লা-আবর্জনার স্তূপ থেকে একদল কুকুর একটি ব্যাগ টেনে সদর রাস্তার ওপর নিয়ে ভেতর থেকে নবজাতকের লাশ বের করার সময় কয়েকজন পথচারীর নজরে পড়ে। তারা কুকুর দলকে তাড়া করে পুলিশে খবর দেয়। এ ঘটনা জানাজানি হলে এলাকায় কৌতূহলী জনতা ভিড় জমান।

খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু সামা মোহাম্মদ ইকবাল হায়াত জানান, পুলিশ এসে নবজাতক শিশুকন্যার লাশটি উদ্ধার করে নিয়ে গেছে।

তিনি জানান, ঘটনাস্থলের কাছে মা ও শিশু কল্যাণকেন্দ্র এবং ডায়াবেটিক সমিতির প্রসূতিসেবা কেন্দ্র রয়েছে।

ধারণা করা হচ্ছে, শনিবার সন্ধ্যার পর এ দুটি প্রতিষ্ঠানের একটি থেকে জীবিত অথবা মৃতাবস্থায় ওই নবজাতকটিকে ব্যাগে ভরে ডাস্টবিনের ময়লা-আবর্জনার স্তূপে ফেলে রাখা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: