বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

নতুন পেশায় স্মিথ!



খেলাধুলা ডেস্ক::বল টেম্পারিং কাণ্ডে সব ধরণের ক্রিকেট খেলা থেকে নিষিদ্ধ হয়েছেন এক বছরের জন্য। একইসাথে হারিয়েছেন কমনওয়েলথ ব্যাংক, উইট বিক্সের মতো অনেকগুলো স্পন্সর। বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়েছেন। স্টিভ স্মিথের আর্থিক দৈন্যদশা চলে আসে কিনা, বিষয়টি নিয়ে বিতর্ক হতেই পারে!

তবে অস্ট্রেলিয়ার পদচ্যুত অধিনায়কের দুঃসময়ে পাশে এসে দাঁড়িয়েছে ফক্সটেল। স্মিথের সাথে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি। বল টেম্পারিং কাণ্ডের বিষয়টি স্বীকার করে নেওয়ায় স্মিথের সত্যবাদিতা পছন্দ হয়েছে তাদের।

ফক্সটেলের সঙ্গে যাত্রা শুরুর ক্ষেত্রে স্মিথের ভূমিকা হবে ধারাভাষ্যকারের। কিছুদিন আগেই অস্ট্রেলিয়ার ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা ক্রিকেট অস্ট্রেলিয়ার সাথে ১ বিলিয়ন অস্ট্রেলিয়ান ডলারেরও বেশি অঙ্কের অর্থের মূল্যে টিভি স্বত্বের চুক্তি করেছে ফক্সটেল। সেই ফক্সটেলের সঙ্গেই স্মিথ কাজ করবেন ধারাভাষ্যকার হিসেবে। এক বছর পর ক্রিকেটে আবার ফিরলেও একটা সময় তো চিরতরে বিদায় জানাতে হবে খেলোয়াড়ি জীবনকে, স্মিথ না হয় তার আগে একটু অনুশীলনই করলেন ‘ধারাভাষ্যকার’-এর!

উল্লেখ্য, বল বিকৃতির ঘটনায় স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রাফটকে নিষিদ্ধ করেছে অস্ট্রেলিয় ক্রিকেট বোর্ড। জানা যায়, ব্যানক্রাফট কাণ্ডটি ঘটালেও নাটের গুরু হলেন স্মিথ ও ওয়ার্নার। আর ক্রিকেট অস্ট্রেলিয়ার তদন্তেও দোষী সাব্যস্ত হয়েছেন এ তিনজন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: