মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

নতুন পরিচয়ে আসছেন সানি লিওন



বিনোদন ডেস্ক::বলিউডের এই সময়কার আইটেম বোম্ব সানি লিওন। একসময় পর্নস্টার ছিলেন। সেই নীল দুনিয়া থেকে তিনি নিজেকে মুম্বাই ইন্ডাস্ট্রিতে যোগ্য প্রমাণ করে জনপ্রিয়তা পেয়েছেন। এখন তার গ্রহণযোগ্যতা যে কারোর চেয়ে বেশি।

সাবেক পর্নস্টার, বর্তমান অভিনেত্রী, আইটেম গার্ল, মডেল-এতোগুলো পরিচয় থাকার পরও নতুন পরিচয়ে আসছেন সানি লিওন। ব্যবসায়ির খাতায় নাম লেখালেন তিনি। আগামী ১ মার্চ থেকে শুরু করছেন তার কসমেটিক্স ব্র্যান্ড।

সানি লিওনের এই ব্র্যান্ডের নাম ‘স্টারস্ট্রাক বাই সানি লিওন’। প্রতিষ্ঠানটি নিয়ে সানি বলেন, দীর্ঘদিন ধরে কিছু একটা করতে চাচ্ছিলাম। এর জন্য আমি অনেক সময় ও শ্রম দিয়েছি। এখন খুব খুশি, কারণ চূড়ান্ত পর্যায়ে পৌঁছনোর আগেই এটা ভোক্তাদের কাছে জনপ্রিয়তা পেয়েছে।

এদিকে সানি বর্তমানে একটি তেলেগু ছবির কাজে ব্যস্ত রয়েছেন। এতে তিনি এক নারী যোদ্ধার চরিত্রে অভিনয় করছেন। ছবিটির ফার্স্ট লুক দেখার জন্য তার ভক্তরা মুখিয়ে আছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: