শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

নতুন পরিচয়ে আসছেন সানি লিওন



বিনোদন ডেস্ক::বলিউডের এই সময়কার আইটেম বোম্ব সানি লিওন। একসময় পর্নস্টার ছিলেন। সেই নীল দুনিয়া থেকে তিনি নিজেকে মুম্বাই ইন্ডাস্ট্রিতে যোগ্য প্রমাণ করে জনপ্রিয়তা পেয়েছেন। এখন তার গ্রহণযোগ্যতা যে কারোর চেয়ে বেশি।

সাবেক পর্নস্টার, বর্তমান অভিনেত্রী, আইটেম গার্ল, মডেল-এতোগুলো পরিচয় থাকার পরও নতুন পরিচয়ে আসছেন সানি লিওন। ব্যবসায়ির খাতায় নাম লেখালেন তিনি। আগামী ১ মার্চ থেকে শুরু করছেন তার কসমেটিক্স ব্র্যান্ড।

সানি লিওনের এই ব্র্যান্ডের নাম ‘স্টারস্ট্রাক বাই সানি লিওন’। প্রতিষ্ঠানটি নিয়ে সানি বলেন, দীর্ঘদিন ধরে কিছু একটা করতে চাচ্ছিলাম। এর জন্য আমি অনেক সময় ও শ্রম দিয়েছি। এখন খুব খুশি, কারণ চূড়ান্ত পর্যায়ে পৌঁছনোর আগেই এটা ভোক্তাদের কাছে জনপ্রিয়তা পেয়েছে।

এদিকে সানি বর্তমানে একটি তেলেগু ছবির কাজে ব্যস্ত রয়েছেন। এতে তিনি এক নারী যোদ্ধার চরিত্রে অভিনয় করছেন। ছবিটির ফার্স্ট লুক দেখার জন্য তার ভক্তরা মুখিয়ে আছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: