সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিলামে উঠছে টাইটানিকের সাড়ে পাঁচ হাজার নিদর্শন  » «   নতুন সরকার এলেও অর্থনীতিতে প্রভাব পড়বে না  » «   গিনেস ওয়ার্ল্ড বুকে স্থান পেলো ‘ঢাকা পরিচ্ছন্নতা অভিযান’  » «   ফিলিপাইনে ভূমিধস : নিহতের সংখ্যা বেড়ে ৯৫, নিখোঁজ ৫৯  » «   গোপন বৈঠক চলাকালে বিশ্বনাথে লোকমানসহ জামায়াতের ১৭ নেতাকর্মী আটক  » «   ‘রোহিঙ্গা ইস্যুতে নাক গলানোর অধিকার নেই জাতিসংঘের’–মিয়ানমার সেনাপ্রধান  » «   খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি স্পর্শকাতর: হাইকোর্ট  » «   মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «  

নতুন ছবির জন্য নিজেকে বদলাচ্ছেন সিয়াম



বিনোদন ডেস্ক:: জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়ামন ২’ ছবির মাধ্যমে বড় পর্দায় রাজকীয়ভাবে হাজির হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম। তবে ছবিটি পহেলা বৈশাখে মুক্তি পাওয়ার কথা থাকলেও এখন তা মুক্তি পাচ্ছে না। ফলে ‘পোড়ামন ২’ মুক্তির আগে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন সিয়াম আহমেদ। বেশ কিছুদিন আগেই হাতে পেয়েছেন ছবির চিত্রনাট্য। এরপর থেকেই পুরোদম্ভর মনোযোগ দিচ্ছেন চিত্রনাট্যের প্রতি। চেষ্টা করছেন নিজের মধ্যে ছবির গল্প ও চিত্রনাট্য গাথার।

নতুন এ ছবির চরিত্রের জন্য নিজের মধ্যে অনেকটাই পরিবর্তন নিয়ে আসতে হচ্ছে সিয়ামের। এ প্রসঙ্গে সিয়াম বলেন, ‘দহন’ ছবির চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে ওজন কমাচ্ছি। শুধু তাই নয়, এর জন্য নিজের গেটআপ, চুল, দাড়ি, গোফ সবকিছুর মধ্যেই পরিবর্তন আনতে হচ্ছে।

তিনি আরও বলেন, ছবিতে আমাকে সবাই অন্যরকম একটা চরিত্রে দেখতে পাবেন, যা এর আগে কখনো দেখেননি। চরিত্রটা কোন ভদ্র বা ভালো মানুষের না, এটা বলতে পারি অনেকটা নেগেটিভ চরিত্রে আমাকে দেখা যাবে। মোট কথা, এই ছবির প্রস্তুতির জন্য আমাকে প্রচুর পরিশ্রম করতে হচ্ছে বা এমন কিছু করতে হচ্ছে যা এর আগে আমি কখনো করিনি।

ছবির গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের দেশে ঘটে যাওয়া একটি বড় ঘটনাকে কেন্দ্র করেই এই ছবির গল্প। পুরোপুরি ব্যতিক্রমী একটি গল্প নির্ভর ছবি হবে ‘দহন’। ছবির গল্পে থাকবে নানা চমক। কারণ এখানে দেশপ্রেম আর রোমান্টিকতা একসঙ্গে দেখানো হবে।’

আগামী মে মাসের ১০ তারিখের মধ্যেই ছবির শুটিং শুরু হবে। আর তাই এখন সেভাবেই প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও জানান সিয়াম।

দেলোয়ার হোসেন দিলের গল্পে ‘দহন’ পরিচালনা করবেন রায়হান রাফি। ছবিটিতে সিয়ামের নায়িকা পূজা চেরি, যিনি এর আগে সিয়ামের সঙ্গে জুটি বেধে অভিনয় করেছেন ‘পোড়ামন ২’ ছবিতে। ছবিটি মুক্তি না পেলেও পোস্টার প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। ‘পোড়ামন ২’ যেমন সম্পূর্ণ দেশীয় প্রযোজনার ছবি দহনও তেমনি এককভাবে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবি।

উল্লেখ্য, সিয়াম কিছুদিন আগেই শেষ করেছেন তৌকির আহমেদের ‘ফাগুন হাওয়া’ ছবির শুটিং। এতে তার বিপরীতে রয়েছেন নুসরাত ইমরোজ তিশা। ছবিটির শুটিং শেষ, এখন শুধু ডাবিংয়ের অংশ বাকি রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: