রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

নতুন ছবির জন্য নিজেকে বদলাচ্ছেন সিয়াম



বিনোদন ডেস্ক:: জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়ামন ২’ ছবির মাধ্যমে বড় পর্দায় রাজকীয়ভাবে হাজির হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম। তবে ছবিটি পহেলা বৈশাখে মুক্তি পাওয়ার কথা থাকলেও এখন তা মুক্তি পাচ্ছে না। ফলে ‘পোড়ামন ২’ মুক্তির আগে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন সিয়াম আহমেদ। বেশ কিছুদিন আগেই হাতে পেয়েছেন ছবির চিত্রনাট্য। এরপর থেকেই পুরোদম্ভর মনোযোগ দিচ্ছেন চিত্রনাট্যের প্রতি। চেষ্টা করছেন নিজের মধ্যে ছবির গল্প ও চিত্রনাট্য গাথার।

নতুন এ ছবির চরিত্রের জন্য নিজের মধ্যে অনেকটাই পরিবর্তন নিয়ে আসতে হচ্ছে সিয়ামের। এ প্রসঙ্গে সিয়াম বলেন, ‘দহন’ ছবির চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে ওজন কমাচ্ছি। শুধু তাই নয়, এর জন্য নিজের গেটআপ, চুল, দাড়ি, গোফ সবকিছুর মধ্যেই পরিবর্তন আনতে হচ্ছে।

তিনি আরও বলেন, ছবিতে আমাকে সবাই অন্যরকম একটা চরিত্রে দেখতে পাবেন, যা এর আগে কখনো দেখেননি। চরিত্রটা কোন ভদ্র বা ভালো মানুষের না, এটা বলতে পারি অনেকটা নেগেটিভ চরিত্রে আমাকে দেখা যাবে। মোট কথা, এই ছবির প্রস্তুতির জন্য আমাকে প্রচুর পরিশ্রম করতে হচ্ছে বা এমন কিছু করতে হচ্ছে যা এর আগে আমি কখনো করিনি।

ছবির গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের দেশে ঘটে যাওয়া একটি বড় ঘটনাকে কেন্দ্র করেই এই ছবির গল্প। পুরোপুরি ব্যতিক্রমী একটি গল্প নির্ভর ছবি হবে ‘দহন’। ছবির গল্পে থাকবে নানা চমক। কারণ এখানে দেশপ্রেম আর রোমান্টিকতা একসঙ্গে দেখানো হবে।’

আগামী মে মাসের ১০ তারিখের মধ্যেই ছবির শুটিং শুরু হবে। আর তাই এখন সেভাবেই প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও জানান সিয়াম।

দেলোয়ার হোসেন দিলের গল্পে ‘দহন’ পরিচালনা করবেন রায়হান রাফি। ছবিটিতে সিয়ামের নায়িকা পূজা চেরি, যিনি এর আগে সিয়ামের সঙ্গে জুটি বেধে অভিনয় করেছেন ‘পোড়ামন ২’ ছবিতে। ছবিটি মুক্তি না পেলেও পোস্টার প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। ‘পোড়ামন ২’ যেমন সম্পূর্ণ দেশীয় প্রযোজনার ছবি দহনও তেমনি এককভাবে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবি।

উল্লেখ্য, সিয়াম কিছুদিন আগেই শেষ করেছেন তৌকির আহমেদের ‘ফাগুন হাওয়া’ ছবির শুটিং। এতে তার বিপরীতে রয়েছেন নুসরাত ইমরোজ তিশা। ছবিটির শুটিং শেষ, এখন শুধু ডাবিংয়ের অংশ বাকি রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: