শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত



বিনোদন ডেস্ক::চলতি বছরে নতুন চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছিলেন নায়ক, প্রযোজক ও বিশিষ্ট ব্যবসায়ী অনন্ত জলিল। যেই কথা সেই কাজ ইসলাম ধর্মকে ভিত্তি করে নির্মিতব্য এ ছবিটির জন্য সম্প্রতি আনন্ত ইরানের সাথে প্রাথমিক ভাবে আলোচনা সেরেছেন অনন্ত জলিল।

জানা গেছে দেশটির খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান ফারাবি সিনেমা ফাউন্ডেশনের সঙ্গে প্রাথমিক আলোচনা চূড়ান্ত করেছেন অনন্ত। গত ১৮ জুন প্রতিষ্ঠানটির পরিচালক আলিরেজা তাবেশের সঙ্গে তার চূড়ান্ত আলোচনা হয়েছে।

বিষয়টি নিয়ে তেহরান টাইমসে সাক্ষৎকার দিয়েছেন ফারাবি সিনেমা ফাউন্ডেশনের পরিচালক আলিরেজা। তবে যৌথ প্রযোজনার ক্ষেত্রে তিনি একটি শর্তও জুড়ে দিয়েছেন। তার ভাষ্য, ‘অনন্ত জলিল পুরো বিষয়টি আমাদের সঙ্গে শেয়ার করেছেন। তিনি যা ভাবছেন, তা অত্যন্ত সময় উপযোগী। ইসলাম নিয়ে এমন ছবি নির্মাণ করাটা জরুরি। তিনি ইরান ও বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবি নির্মাণ করতে চান। এক্ষেত্রে আমাদের তো কোনও সমস্যা নাই। আমরাও খুবই আগ্রহী! আলোচনা ইতিবাচক। তবে পাণ্ডুলিপিটি দুপক্ষের মনমতো হতে হবে।’

‘দ্বীন- দ্য ডে’ শিরোনামের ছবিটিতে অভিনয় করবেন অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষা। ছবির গল্প ভাবনায় আছেন অনন্ত জলিল নিজেই। আর ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখছেন চলচ্চিত্রকার ছটকু আহমেদ।

মূলত অ্যাকশন ধাঁচের গল্পের ছবিটি নির্মাণ করবেন তুর্কি, ইরান ও চেন্নাইয়ের একজন মুসলিম পরিচালক। এ জন্য চেন্নাইয়ের সহায়তাও নেওয়া হচ্ছে। সব কিছু ঠিক থাকলে নভেম্বর মাস থেকে এ ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: