বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ’ সংবাদটি গুজব  » «   আবারও সমুদ্রে ভাসতে চলেছে টাইটানিক  » «   সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   নির্বাচনের আগে ওয়াজ মাহফিল নয়: ইসি  » «   আসন বন্টনের বিষয়ে সমঝোতা হয়ে গেছে: ওবায়দুল কাদের  » «   আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)  » «   ড. কামালের কাছে ক্ষমা চাইলেন ফখরুল  » «   জঙ্গিবিরোধী অভিযান: খেলনা বন্দুক-জিহাদি বইসহ যুবক আটক  » «   কাবুলে আত্মঘাতী বোমা বিস্ফোরণে নিহত ৪৩  » «   তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «  

নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত



বিনোদন ডেস্ক::চলতি বছরে নতুন চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছিলেন নায়ক, প্রযোজক ও বিশিষ্ট ব্যবসায়ী অনন্ত জলিল। যেই কথা সেই কাজ ইসলাম ধর্মকে ভিত্তি করে নির্মিতব্য এ ছবিটির জন্য সম্প্রতি আনন্ত ইরানের সাথে প্রাথমিক ভাবে আলোচনা সেরেছেন অনন্ত জলিল।

জানা গেছে দেশটির খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান ফারাবি সিনেমা ফাউন্ডেশনের সঙ্গে প্রাথমিক আলোচনা চূড়ান্ত করেছেন অনন্ত। গত ১৮ জুন প্রতিষ্ঠানটির পরিচালক আলিরেজা তাবেশের সঙ্গে তার চূড়ান্ত আলোচনা হয়েছে।

বিষয়টি নিয়ে তেহরান টাইমসে সাক্ষৎকার দিয়েছেন ফারাবি সিনেমা ফাউন্ডেশনের পরিচালক আলিরেজা। তবে যৌথ প্রযোজনার ক্ষেত্রে তিনি একটি শর্তও জুড়ে দিয়েছেন। তার ভাষ্য, ‘অনন্ত জলিল পুরো বিষয়টি আমাদের সঙ্গে শেয়ার করেছেন। তিনি যা ভাবছেন, তা অত্যন্ত সময় উপযোগী। ইসলাম নিয়ে এমন ছবি নির্মাণ করাটা জরুরি। তিনি ইরান ও বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবি নির্মাণ করতে চান। এক্ষেত্রে আমাদের তো কোনও সমস্যা নাই। আমরাও খুবই আগ্রহী! আলোচনা ইতিবাচক। তবে পাণ্ডুলিপিটি দুপক্ষের মনমতো হতে হবে।’

‘দ্বীন- দ্য ডে’ শিরোনামের ছবিটিতে অভিনয় করবেন অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষা। ছবির গল্প ভাবনায় আছেন অনন্ত জলিল নিজেই। আর ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখছেন চলচ্চিত্রকার ছটকু আহমেদ।

মূলত অ্যাকশন ধাঁচের গল্পের ছবিটি নির্মাণ করবেন তুর্কি, ইরান ও চেন্নাইয়ের একজন মুসলিম পরিচালক। এ জন্য চেন্নাইয়ের সহায়তাও নেওয়া হচ্ছে। সব কিছু ঠিক থাকলে নভেম্বর মাস থেকে এ ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: